02:27am  Wednesday, 08 Apr 2020 || 
   
শিরোনাম
 »  ইনশাআল্লাহ খুব শিগগিরই এই শঙ্কট কেটে যাবে; বিশ্বনবীর মিম্বর থেকে শাইখ সুদাইস      »  গত ২৪ ঘণ্টায় ইতালিতে করোনায় ৬০৪ জনসহ মারা গেছেন ১৭১২৭ জন     »  বেনজীর হচ্ছেন আইজিপি, মামুন র‌্যাব মহাপরিচালক      »  জেনে নিন রাজধানীর কোন কোন এলাকা ও বাড়ি লকডাউন     »  করোনা সংকট নিয়ে প্রথমবারের মতো বৈঠকে বসছে জাতিসংঘ নিরাপত্তা পরিষদ     »  ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় নানা এগ্রো ফার্ম'কে পুলিশের সতর্কীকরণ নোটিশ     »  আমি ওবায়দুল কাদেরকে বাসা থেকে বের হতে মানা করেছি      »  ২৪ ঘণ্টায় স্পেনে করোনায় ৭৪৩ জনসহ মৃত্যু ১৩৭৯৮, আক্রান্ত ৫৪৭৮ জনসহ ১৪০৫১০ জন     »  দক্ষিণ-পশ্চিমাঞ্চলে তরমুজের বাম্পার ফলন, বাজারে ক্রেতা নেই     »  গাইবান্ধায় চিকিৎসা না দিয়ে ফিরিয়ে দেয়ায় রাস্তায় সন্তান প্রসব    



গাজীপুরে সংঘবদ্ধ ধর্ষণ করল বাস যাত্রীকে; গ্রেফতার-৩
১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, ৪ ফাল্গুন ১৪২৬, ২২ জমাদিউস সানি ১৪৪১



গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে যাত্রীবাহী বাসে হাত-পা বেঁধে এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার রাতে গাজীপুর মহানগরের ভোগড়া পেয়ারাবাগান এলাকার ঢাকা বাইপাস সড়কে এ ঘটনা ঘটে। অভিযুক্ত চারজনের মধ্যে তিনজনকে শুক্রবার গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁরা ধর্ষণে জড়িত থাকার কথা স্বীকার করে শনিবার দুপুরে গাজীপুর আদালতে জবানবন্দি দিয়েছেন। ঘটনাটি গতকাল রবিবার বিকেলে গণমাধ্যমকর্মীরা জানতে পেরেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন বাসটির চালক শেরপুরের নকলা উপজেলার ধনাকুশ গ্রামের ওমর আলীর ছেলে আমীর হোসেন (২৭), একই উপজেলার ইশিবপুর গ্রামের সুশীল চন্দ্র শীলের ছেলে বাস সুপারভাইজার অমিত শীল (২২) ও ময়মনসিংহের ফুলপুর উপজেলার ঠাকুরবাহাই গ্রামের আতাউর রহমানের ছেলে বাসচালকের সহকারী (হেলপার) মো. মোজাম্মেল (২৩)। গাজীপুর নগরের পেয়ারাবাগান, বর্ষা হল ও শরীফপুরে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় গত বৃহস্পতিবার ভুক্তভোগী নারীর সঙ্গে থাকা এক নারী (৫০) গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানায় মামলা করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা বাসন থানার পরিদর্শক (তদন্ত) নন্দলাল চৌধুরী জানান, বুধবার রাতে ভুক্তভোগী নারী (৩৫) শেরপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী বাসে করে গাজীপুর সদর উপজেলা থেকে টঙ্গীর বাসায় ফিরছিলেন। ইছামতি পরিবহনের বাসটি গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তায় পৌঁছার পর চালক ও তাঁর সহকারী কয়েকজন ছাড়া সব যাত্রীকে নামিয়ে দেওয়া হয়। ভুক্তভোগী নারী, তাঁর সঙ্গে থাকা নারী ও চার-পাঁচজন যাত্রী নিয়ে চালক চান্দনা চৌরাস্তা থেকে রাত সাড়ে ১১টার দিকে ঢাকার দিকে যাত্রা করেন। ভোগড়া বাইপাস মোড় পৌঁছার পর এই দুই নারী ছাড়া অন্য যাত্রীদের ভাড়া দিয়ে নামিয়ে দেন চালক ও সহকারী। দুই নারী বাস থেকে নামার চেষ্টা করলেও নামতে দেননি বাসের গ্রেপ্তার তিনজন ও তাঁদের এক সহযোগী। তাঁদের বাসের ভেতরে ঢুকিয়ে দ্রুতগতিতে বাসটি ভোগড়া পেয়ারাবাগানের দিকে চলে যায়। রাত পৌনে ১২টার দিকে ভোগড়ার গরুকাটা ব্রিজের কাছে নির্জন স্থানে পৌঁছে বাসের দরজা বন্ধ করে দেন অভিযুক্তরা। এ সময় দুই নারী ডাক-চিৎকারের চেষ্টা করলে অভিযুক্তরা তাঁদের হত্যার ভয় দেখিয়ে বাসের পেছনে নিয়ে বেঁধে রাখেন। কিছুক্ষণ পর ভুক্তভোগী নারীকে বাসের দুই সিটের মাঝের জায়গায় নিয়ে বাসের চালক, সুপারভাইজার, হেলপার ও অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি ধর্ষণ করেন। বৃহস্পতিবার ভোরে ওই স্থানে নারীদেরসহ বাস রেখে পালিয়ে যান অভিযুক্তরা। বাস থেকে নেমে দুই নারী ডাক-চিৎকার করলে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে বাসন থানায় নিয়ে যায়। পুলিশ গিয়ে বাসটি জব্দ করে।
এই নিউজ মোট   148    বার পড়া হয়েছে


নারী ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.