07:48am  Saturday, 06 Jun 2020 || 
   
শিরোনাম
 »  মসজিদের ইমামকে জুতার মালা পড়িয়ে ঘোরালেন ইউপি চেয়ারম্যান     »  করোনা রোগী না হলেও লাশ আঞ্জুমান মফিদুলে হস্তান্তর করবে মুগদা জেনারেল হাসপাতাল      »  খুব দ্রুত নিয়োগ হবে ৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট      »  ‘করোনা ট্রেসার বিডি’ অ্যাপ চালু করল বাংলাদেশ     »  উইকেটকিপার-ব্যাটসম্যান সেরাদের মধ্যে ৫-এ মুশফিক     »  শিবগঞ্জে বজ্রপাতে নারীর মৃত্যু     »  শিবগঞ্জে ৮১ হাজার অসহায় ও দু:স্থ পরিবার পেল করোনা ভাইরাস উপলক্ষে সহায়তা     »  সোনামসজিদ বন্দরে আমদানি-রপ্তানি শুরু     »  সমালোচনার মধ্যেও এলাকায় নিবেদিত সেরা ১০ জনপ্রতিনিধি     »  পুলিশি নিপীড়নে মৃত্যুতে যুক্তরাষ্ট্র বিক্ষোভে সমর্থন দিল ট্রাম্প কন্যা   



শিবগঞ্জে স্বাধীনতা দিবসে লটারী নামের জুয়ার আয়োজন
১৬ মার্চ ২০২০, সোমবার, ১ চৈত্র ১৪২৬, ১৯ রজব ১৪৪১



শিবগঞ্জ সংবাদদাতা: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপনকে কেন্দ্র করে লটারী নামে জুয়ার আয়োজন করেছে শ্যমাপুর ইউনিয়নের সূর্যকিরণ বাজিতপুর যুব উন্নয়ন সমিতি। এনিয়ে এই সমিতি ব্যাপক মাইক প্রচার করছে শ্যামপুর ইউনিয়ন ও এর পাশর্^বতী ইউনিয়নগুলোতে।

লটারী নামে বিভিন্ন পুরস্কার দিয়ে ২০ টাকা মূল্য নির্ধারণ করে শিশু থেকে বৃদ্ধ পর্যন্ত সকল শ্রেণি ব্যক্তির কাছে বিক্রয় করছে এই জুয়ার লটারীর টিকিট।

অনেকে অভিযোগ করেছেন, মহান স্বাধীনতা দিবসে লটারীর নামে জুয়া আয়োজন করা মোটেও উচিত হয়নি। এই জাতীয় দিবসে জুয়ার আয়োজন করে মুক্তিযুদ্ধে চেতনাকে কলঙ্কিত করছে এই সমিতি।

লটারী নামে জুয়ার আয়োজক এব্যাপারে সূর্যকিরণ বাজিতপুর যুব উন্নয়ন সমিতি লিটন আলী জানান, স্থানীয় আওয়ামীলীগ নেতার মতামত নিয়ে এই লটারীর আয়োজন করেছি। তবে, প্রশাসনের কোনো অনুমতি নেয়া হয়নি। এছাড়া এই সমিতি পরিচালক মো. ডলার আলীর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

এব্যাপারে শ্যামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. খাইুরুল ইসলাম জানান, লটারীর আয়োজন করা হয়েছে এটা আমি মাইকিং শুনেছি। কিন্তু আয়োজকদের সাথে আমার কোনো যোগাযোগ বা তাঁরা আমার সাথে দেখা করেননি।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আতিকুল ইসলাম জানান,  শ্যামপুর ইউনিয়নে স্বাধীনতা দিবস উপলক্ষ্যে এক সমিতির আয়োজনে লটারীর আয়োজন করা হয়েছে তা পুলিশ অবগত নয়। পুলিশের অনুমতি ছাড়া লটারীর নামে জুয়া খেলা হলে অবশ্যই পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।
মোহাঃ সফিকুল ইসলাম, শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ

এই নিউজ মোট   114    বার পড়া হয়েছে


ক্রাইম নিউজ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.