07:07pm  Friday, 10 Apr 2020 || 
   
শিরোনাম
 »  সারা দেশে সন্ধ্যা ৬টার পর বাইরে বের হলেই আইনানুগ ব্যবস্থা      »  চশমা-ঘড়ি-মোবাইল থেকেও ছড়ানো করোনা থেকে যেভাবে বাঁচবেন     »  এক দশক ধরে সারা বিশ্বের গুরুত্বপূর্ণ তথ্য হাতিয়ে নিয়েছে চীনা হ্যাকাররা      »  যুক্তরাষ্ট্রে করোনায় মৃত্যু ১৬৬৯৭, মোট আক্রান্ত ৪৬৮৮৯৫, সুস্থ হয়েছেন ২৫৯২৮জন।      »  আইন মন্ত্রণালয়ের অধীন চালু হলো করোনা হেল্পলাইন      »  তিন দিনে ১৪শ কিলোমিটার পাড়ি দিয়ে আটকে পড়া ছেলেকে উদ্ধার করলেন মা      »  আরও ১১ দিন বাড়িয়ে সরকারি ছুটি ২৫ এপ্রিল পর্যন্ত     »  দেশে ৬ জনসহ করোনায় মারা গেলেন ২৭জন, রোগী শনাক্ত ৯৪; মোট আক্রান্ত ৪২৪      »  অনেক জায়গার রুগীই নারায়নগঞ্জ থেকে গিয়েছেন     »  পরীক্ষায় প্রমাণ হলো করোনা চিকিৎসায় কাজ করছে এইডসের ওষুধ 'ক্যালেট্রা'   



লোভী ব্যবসায়ীরাই আসলে দেশের করোনা ভাইরাস
২১ মার্চ ২০২০, শনিবার, ৬ চৈত্র ১৪২৬, ২৪ রজব ১৪৪১



প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দেশে দুই জনের মৃত্যু হয়েছে। এছাড়া গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন চারজন। ফলে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৪ জনে।

তবে এমন কঠিন সময়ে সাধারণ মাস্ক থেকে শুরু করে অন্যান্য পণ্যের দাম বৃদ্ধি হওয়ায় লোভী মুনাফাখোর ব্যবসায়ীদের ওপর চটেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে একটি স্ট্যাটাসে ক্ষোভ ঝেড়েছেন রুবেল। পাশাপাশি একাত্তরের বীর সন্তানদের স্মরণ করে বর্তমান এই বিপর্যয় নিয়ে হতাশা প্রকাশ করেছেন তিনি।

রুবেল লিখেন, লোভী ও নির্মম জাতি আমরা। চায়নাতে এতো বড় একটা বিপর্যয় গেল মাস্কের দাম কমিয়ে দিল উৎপাদনকারী প্রতিষ্ঠান, কারণ তারা মানুষ। আর করোনার নাম শুনেই ৫ টাকার মাস্ক ৫০ টাকা, আর ২০ টাকার মাস্ক ১০০/১৫০ টাকা! কারণ আমরা লোভী অমানুষ।

রুবেল আরো বলেন, মাস্ক, স্যানিটাইজার এবং মুদি বাজারের সমস্ত জিনিসপত্রের দাম বেড়েই চলেছে, ধিক্কার জানাই ওই সমস্ত লোভী মুনাফাখোর ব্যবসায়ীদের যারা কৃত্রিম সংকট তৈরি করে দাম বাড়াচ্ছে, তারাই আসলে দেশের করোনা ভাইরাস।
এই নিউজ মোট   2956    বার পড়া হয়েছে


খেলাধুলা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.