10:40pm  Thursday, 02 Jul 2020 || 
   
শিরোনাম
 »  দিনাজপুরে করোনায় দু'জনের মৃত্যু, নতুন করে ৩৬ জন আক্রান্ত     »  নারী ইউপি সদস্য বিউটি ষড়যন্ত্র থেকে বাঁচতে প্রশাসনের সাহায্য চান     »  ছাত্রীদের মাঝে কিশোর বান্ধব টয়লেট সামগ্রী বিতরণ     »  নারী ইউপি সদস্যের মায়ের নামে ১৭ বছর ডাবল ভাতা ইস্যুকারায় বহিষ্কারের সুপারিশ     »  স্বামী ছাড়াই কন্যা সন্তানের জন্ম; কিশোরী পাচ্ছেনা স্বামী পরিচয়, সন্তান পাচ্ছেনা পিতৃ পরিচয়     »  ৩ জুলাই ২০২০- শুক্রবার চ্যানেল আইতে দেখতে পাবেন     »  ভোলাহাটে প্রশিক্ষণ প্রাপ্ত খামারীদের ঔষধ ও প্রাণীস্বাস্থ্য কার্ড বিতরণ     »  শিবগঞ্জ অস্ত্রসহ র‌্যাবের হাতে যুবক আটক      »  শিবগঞ্জে মৎস্য অফিসের উদ্যোগে মাছের উৎপাদন দিন দিন বৃদ্ধি পাচ্ছে     »  গাইবান্ধায় ১৭৪ বস্তা ত্রানের চাল উদ্ধার ॥ আটক ২   



কোভিড-১৯ থেকে সুরক্ষিত রাখতে সমকাল ও দ্য ডেইলি স্টার'র 'মিশন সেভ বাংলাদেশ'
২৩ মার্চ ২০২০, সোমবার, ৯ চৈত্র ১৪২৬, ২৭ রজব ১৪৪১



আমরা সবাই কঠিন এক সময় পার করছি। নভেল করোনাভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়ায় বহু মানুষ কোয়ারেন্টাইনে। কিন্তু একটি সত্যি মেনে নিতেই হবে, আমাদের অনেকেরই নিজেদের ঘরে আশ্রয় নেওয়ার মত সামর্থ নেই। সমাজের বিভিন্ন শ্রেণির মানুষ কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত। ইতিহাসের অন্যতম এক প্রাণঘাতী ভাইরাস এটি। আমাদের মধ্যে অনেকেই আছেন যারা আর্থিকভাবে স্বচ্ছল এবং এই সঙ্কটময় সময়ে অসচ্ছল মানুষের পাশে দাঁড়ানোর ক্ষমতা রাখেন।

বিষয়টি মাথায় রেখে দৈনিক সমকাল, Sheba.xyz ও দ্য ডেইলি স্টার সুবিধাবঞ্চিত মানুষদের কোভিড-১৯ থেকে সুরক্ষিত রাখতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ ও তহবিল সংগ্রহের উদ্যোগ নিয়েছে। উদ্যোগটির নাম দেওয়া হয়েছে 'মিশন সেভ বাংলাদেশ' (Mission Save Bangladesh)। এর মাধ্যমে যে তবহিল সংগ্রহ হবে তা দিয়ে সুবিধাবঞ্চিত মানুষকে নিত্যপ্রয়োজনীয় পণ্য প্রদান করা হবে, যাতে তাদের জীবনযাত্রা স্বাভাবিক থাকে। তহবিলটি ক্ষুদ্র ব্যবসায়ীদের আর্থিক সাহায্য হিসেবেও ব্যবহার হবে। 

এই উদ্যোগে থাকবে কমিউনিটিভিত্তিক বিভিন্ন কার্যক্রম, যেমন- বিভিন্ন এলাকা ও বাড়িঘর জীবাণুমুক্ত করা, প্রয়োজনীয় দ্রব্যাদি যেমন হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, চিকিৎসকদের পারসোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই) প্রদান ইত্যাদি।

উদ্যোগের অংশ হিসেবে সেবা এরইমধ্যে একটি কাস্টমার সার্ভিস টিম তৈরি করেছে এবং রয়েছে একটি কাস্টমার কেয়ার নম্বর– ১৬৫১৬। এই নম্বরে কল করে 'মিশন সেভ বাংলাদেশ' সম্পর্কে যেকোন তথ্য জানা যাবে। সেবা’র টেকনিক্যাল টিমের মাধ্যমে কারিগরি সহায়তাও নেওয়া যাবে। দৈনিক সমকাল ও দ্য ডেইলি স্টার এই বিষয়ে হালনাগাদ তথ্য প্রদান করবে।

ব্যক্তি বা প্রতিষ্ঠান সামর্থ অনুযায়ী 'মিশন সেভ বাংলাদেশ' উদ্যোগে আর্থিক সহায়তা দিয়ে যুক্ত হতে পারে। নিচের লিংক ভিজিট করেও অনদান প্রদান করা যাবে। https://bit.ly/MissionSaveBangladesh ।  কোন প্রশ্ন থাকলে  info@sheba.xyz  ইমেইলে যোগাযোগ করে উত্তর জানা যাবে।  

ওয়েবসাইটে একটি ড্যাশবোর্ড থাকবে, যেখানে প্রতিদিন কতজন অনুদান (অর্থ ও পণ্য) প্রদান করেছেন এবং কি কাজে তা ব্যবহার হচ্ছে তা দেখা যাবে।

এছাড়া, ফেসবুক পেজ (www.fb.com/missionsavebangladesh), দৈনিক সমকাল ও দ্য ডেইলি স্টার ওয়েবসাইটে হালনাগাদ তথ্য থাকবে। 

এই নিউজ মোট   648    বার পড়া হয়েছে


সফলতার গল্প



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.