08:38pm  Thursday, 02 Jul 2020 || 
   
শিরোনাম
 »  ভোলাহাটে প্রশিক্ষণ প্রাপ্ত খামারীদের ঔষধ ও প্রাণীস্বাস্থ্য কার্ড বিতরণ     »  শিবগঞ্জ অস্ত্রসহ র‌্যাবের হাতে যুবক আটক      »  শিবগঞ্জে মৎস্য অফিসের উদ্যোগে মাছের উৎপাদন দিন দিন বৃদ্ধি পাচ্ছে     »  গাইবান্ধায় ১৭৪ বস্তা ত্রানের চাল উদ্ধার ॥ আটক ২     »  সাঘাটার আশ্রায়ন ও গুচ্ছগ্রাম অপরিকল্পিতভাবে নির্মাণ করায় ভাঙ্গনের শিকার      »  রাষ্ট্রায়ত্ব পাটকলসমূহ বন্ধের চক্রান্ত; পাঁচ দফা দাবিতে গাইবান্ধায় বাম জোটের অবস্থান-সমাবেশ     »  দেশে ৩৮ জনসহ করোনায় মৃত্যু ১,৯২৬ জন, শনাক্ত ৪,০১৯ জনসহ আক্রান্ত ১,৫৩,২৭৭ জন     »  বয়সের সীমাবদ্ধতা রাখা হবে না ডিপ্লোমা কোর্সে ভর্তিতে      »  জেনে নিন রিকশাচালক আমিনুলের ৫০০ কোটি টাকার মালিক হবার গল্প!     »  বৈধভাবে শুরু হলো সোনা আমদানি; ১১ কেজি আনল ডায়মন্ড ওয়ার্ল্ড   



২৫ মার্চ চ্যানেল আইতে যা দেখবেন
২৪ মার্চ ২০২০, মঙ্গলবার, ১০ চৈত্র ১৪২৬, ২৮ রজব ১৪৪১



২৫ মার্চ ২০২০, বুধবার আইতে যা দেখবেন চ্যানেল আই অনুষ্ঠান

সকাল
১১:০৫    ভিন্নধর্মী অনুষ্ঠান ৩০০০ সেকেন্ড (পুনঃপ্রচার)
১১:৫৪    ৩৬৫ সেকেন্ড রাজনীতি নয়  (পুনঃপ্রচার), গ্রন্থনা ও পরিচালনায় শহিদুল আলম সাচ্চু
১২:০৫    সিম্পলের মধ্যে গর্জিয়াস  (পুনঃপ্রচার)
১২:৩৫    ওয়ালটন তারকাকথন সরাসরি
০১:০৫    এবং সিনেমার গান
০২:৪৫    আজ কিছু হতে চলেছে (পুনঃপ্রচার)

০৩:০৫    লাক্স মাঝ দুপুরের টেলিছবি মানুষের সাথে থাকো, রচনা সেতু আরিফ ও পরিচালনায় দেবব্রত রনি। অভিনয়ে সারওয়াত বৃষ্টি, ফারহান আহমেদ জোভান, সোহেলে খান, শামীমা নাজনীন প্রমুখ।

সন্ধ্যা
০৫:৩০    টিউব লাইট
০৬:০০    সিটি ব্যাংক আলোকিত নারী

০৬:২০    দেশ বিদেশে রান্না, পরিচালনা কেকা ফেরদৌসী

দেশ বিদেশে রান্না
কেকা ফেরদৌসীর উপস্থাপনা ও পরিচালনায় রান্নাবিষয়ক অনুষ্ঠান ‘দেশ বিদেশে রান্না’। অনুষ্ঠানে দেখানো হয় দেশের বিভিন্ন জেলার রন্ধনশিল্পীদের অংশগ্রহণে তাদের আঞ্চলিক খাবার রান্না ও পরিবেশন এবং বিদেশে অবস্থানরত বাঙালি রন্ধনশিল্পীরা কিভাবে বিদেশে দেশীয় রান্না করেন ও পরিবেশন করেন। প্রচার: বুধবার সন্ধ্যা ৬.২০ মিনিটে।

০৬:৪৫    ৩৬৫ সেকেন্ড রাজনীতি নয়
ফরিদুর রেজা সাগরের পরিকল্পনায় নতুন ধারার ভিন্নধর্মী টক শো, ৩৬৫ সেকেন্ড রাজনীতি নয়। নতুনধারার ভিন্নধর্মী টক শো ‘৩৬৫ সেকেন্ড রাজনীতি নয়’। রাজনীতির মানুষের অংশগ্রহণে তৈরি এ অনুষ্ঠানটির ওই সময়ে রাজনৈতিক তর্কাতর্কি হবে না। সরকারি দল, বিরোধী দল জনপ্রিয় মুখদের অনুষ্ঠানে দেখা যাবে তবে ঘটবে শুধু হাস্য-রসান্তক ঘটনা। সবার মতো রাজনীতিবিদদেরও রঙিন শৈশব কৈশোরে দস্যিপনা ছিল, তারুণ্যে প্রেম ছিল, রোমান্টিকতা ছিল, অ্যাডভেঞ্চার ছিল। আবার কারও কারও নায়ক-গায়ক কিংবা অভিনতো বা সুপারস্টারও হবার শখ ছিল। আর তাদের এসব বিষয়গুলোকে ফোকাস করেই নতুন এই অনুষ্ঠানটি নির্মিত হয়েছে। অনুষ্ঠানটির গ্রন্থনা ও উপস্থাপনা করছেন শহীদুল আলম সাচ্চু। পরিচালনা করছেন ইফতেখার মুনীম এবং সেহাঙ্গল বিপ্লব। প্রচার হচ্ছে শুক্রবার ছাড়া প্রতিদিন সকাল ১১.৫৪ মিনিটে চ্যানেল আইতে।

০৭:৫০    ধারাবাহিক নাটক ৫১ বর্তী
০৮:৩০    মেট্রোসেম টু দ্যা পয়েন্ট
০৯:৩৫    ধারাবাহিক নাটক চোরাকাঁটা
১০.০০    জীবন যেখানে যেমন, পরিচালনা : তারানা হালিম
১১:৩০    সেভেনআপ পালকি, পরিচালনা : জামাল রেজা

এই নিউজ মোট   103    বার পড়া হয়েছে


টেলিভিশন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.