02:28pm  Friday, 10 Apr 2020 || 
   
শিরোনাম
 »  অনেক জায়গার রুগীই নারায়নগঞ্জ থেকে গিয়েছেন     »  পরীক্ষায় প্রমাণ হলো করোনা চিকিৎসায় কাজ করছে এইডসের ওষুধ 'ক্যালেট্রা'     »  হে আল্লাহ ‘করোনা’ থেকে আপনার করুণা চাই     »  প্রধানমন্ত্রী ধন্যবাদ জানালেন চীনা প্রেসিডেন্টকে      »  অবশেষে প্রতিমন্ত্রীর হস্তক্ষেপে দিনাজপুর রুপালী বাংলা জুট মিলের কার্যক্রম বন্ধ     »  করোনাভাইরাস পরীক্ষার পিসিআর মেশিন স্থাপন হলো দিনাজপুরে      »  দিনাজপুরে বিভিন্ন পাড়া-মহল্লায় লকডাউনের নামে চলছে তামাশা !     »  দিনাজপুরে অসুস্থ্য জামাইকে দেখে বাড়ি থেকে পালালো শাশুড়ি !     »  ১০ এপ্রিল চ্যানেল আইতে যা দেখবেন     »  সাংবাদিকদের জন্য পাঁচ প্রস্তাব নিয়ে প্রধানমন্ত্রীর সামনে   



দিনাজপুরে বাস চাপায় পুত্রবধু ও শিশু নিহতঃ আহত-২
২৫ মার্চ ২০২০, বুধবার, ১১ চৈত্র ১৪২৬, ২৯ রজব ১৪৪১



বিশেষ প্রতিবেদক, দিনাজপুর থেকেঃহাসপাতালে যাওয়ার  পথে দিনাজপুরের বীরগঞ্জে পুত্রবধূ ও শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে,এক নারীসহ আরো দু’জন।

ঘটনাটি ঘটেছে,আজ বুধবার দুপুর সোয়া একটায় দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা শহরের ফিসারীর মোড় নামক এলাকায়। নিহতরা হলেন,বীরগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের থানাপাড়া গ্রামের মৃত বজলুর রশিদের স্ত্রী আলিমন বেওয়া (৭০) ও তার ছেলের স্ত্রী রেহেনা বেগম (৩২)। আহতরা হলেন, ভ্যানচালক লক্ষী রায় (৪৫) এবং অপর যাত্রী মোছা. জাহেদা বেগম (৪৫)। তাদেও বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি দ্রুতগামী যাত্রীবাহী বাসের ও ব্যাটারি চালিত ভ্যানের মুখোমুখি সংর্ঘষে এ হতাহতের ঘটনা ঘটে। নিহত আলিমন বেওয়া দীর্ঘদিন ধরে পায়ের সমস্যায় ভুগছিলেন। সমস্যা একটু বেশি হওয়ায় পুত্রবধূ শাশুড়িকে নিয়ে দুপুরে ব্যাটারিচালিত ভ্যানযোগে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিলেন। পথে বীরগঞ্জ পৌরসভা কার্যালয়ের সামনে দিনাজপুর থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ভ্যানটির মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই আলিমন বেওয়া মার যায়। হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় পুত্রবধূ মোছা. রেহেনা বেগম মারা যায়।

বীরগঞ্জ থানায় কর্তব্যরত পলিশের এসআই আলন চন্দ্র রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পরিবারে পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। তাছাড়া ঘাতক বাসটি পালিয়ে যাওয়ার কারণে কাউকে আটক করা সম্ভব হয়নি। নিহতদের লাশ সুরত হাল শেষে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পেরণ করা হয়েছে।

শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকে।


এই নিউজ মোট   54    বার পড়া হয়েছে


জাতীয়



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.