07:36am  Saturday, 06 Jun 2020 || 
   
শিরোনাম
 »  মসজিদের ইমামকে জুতার মালা পড়িয়ে ঘোরালেন ইউপি চেয়ারম্যান     »  করোনা রোগী না হলেও লাশ আঞ্জুমান মফিদুলে হস্তান্তর করবে মুগদা জেনারেল হাসপাতাল      »  খুব দ্রুত নিয়োগ হবে ৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট      »  ‘করোনা ট্রেসার বিডি’ অ্যাপ চালু করল বাংলাদেশ     »  উইকেটকিপার-ব্যাটসম্যান সেরাদের মধ্যে ৫-এ মুশফিক     »  শিবগঞ্জে বজ্রপাতে নারীর মৃত্যু     »  শিবগঞ্জে ৮১ হাজার অসহায় ও দু:স্থ পরিবার পেল করোনা ভাইরাস উপলক্ষে সহায়তা     »  সোনামসজিদ বন্দরে আমদানি-রপ্তানি শুরু     »  সমালোচনার মধ্যেও এলাকায় নিবেদিত সেরা ১০ জনপ্রতিনিধি     »  পুলিশি নিপীড়নে মৃত্যুতে যুক্তরাষ্ট্র বিক্ষোভে সমর্থন দিল ট্রাম্প কন্যা   



করোনা মোকাবিলায় ইউএনও নিজেই ছুটছেন উপজেলার এক প্রান্ত থেকে অপর প্রান্তে
২৯ মার্চ ২০২০, রবিবার, ১৫ চৈত্র ১৪২৬, ৩ শাবান ১৪৪১



কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি: করোনাভাইরাস মোকাবিলায় দিনরাত সমানতালে ছুটে চলছেন উপজেলার এক প্রান্ত থেকে অপর প্রান্তে। একবার নিজ কাঁধে হ্যান্ডমাইক ঝুঁলিয়ে বাজারে বাজারে গিয়ে জনসাধারণকে করোনাভাইরাস সম্পর্কে সচেতন করার চেষ্টা করছেন। আবার কখনও দাঁড়িয়ে থেকে হাটে-বাজারে ছিটাচ্ছেন জীবাণুনাশক। করোনা প্রতিরোধে শনিবার সারাদিন কাজ করেও রাতে বেরিয়ে পড়েছেন উপজেলার বিভিন্ন বাজারে। দিনমজুরদের হাতে নিজেই তুলে দিয়েছেন চাল-ডালসহ নিত্যপণ্য। তিনি লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোবারক হোসেন।

প্রাণঘাতী করোনাভাইরাস মোকাবিলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবারক হোসেনের আন্তরিক প্রচেষ্টা দৃষ্টি কেড়েছে কমলনগরবাসীর। মহামারি আকারে ছড়িয়ে পড়া এ ভাইরাসের সংক্রমণ ঠেকাতে বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সঙ্গে নিয়ে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন তিনি। করোনা মোকাবিলায় জরুরি সভা, হাটবাজারে সচেতনতামূলক প্রচারণা চালানো, সুরক্ষাসামগ্রী বিতরণ ও দিনমজুরদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ, ভ্রাম্যমাণ আদালত পরিচালনাসহ সবই সামলাতে হচ্ছে তাকে।

চলতি বছরের ফেব্রুয়ারিতে মোবারক হোসেন কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব নেন। এরপর থেকেই তিনি এ উপজেলাবাসীর জন্য যেভাবে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন, তা সত্যিই প্রশংসনীয় বলে মনে করছেন এলাকার সচেতন ব্যক্তিরা। তারা বলছেন, আন্তরিকতা থাকলে একজন ইউএনও একটি উপজেলার জন্য অনেক কিছু করতে পারেন; কমলনগরের বর্তমান ইউএনও মোবারক হোসেনই তারই উদাহরণ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোবারক হোসেন জানান, করোনাভাইরাস মোকাবিলা এবং পিছিয়ে পড়া মেঘনা উপকূলীয় এ উপজেলাকে এগিয়ে নিতে তিনি চেষ্টা করে যাচ্ছেন। তিনি বলেন, এখানকার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ অন্যান্য জনপ্রতিনিধিরাও খুবই আন্তরিক। তাদের কারণেই প্রতি মুহূর্তে কাজ করার উৎসাহ পাচ্ছি।

এই নিউজ মোট   88    বার পড়া হয়েছে


হ্যালোআড্ডা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.