07:24am  Saturday, 06 Jun 2020 || 
   
শিরোনাম
 »  মসজিদের ইমামকে জুতার মালা পড়িয়ে ঘোরালেন ইউপি চেয়ারম্যান     »  করোনা রোগী না হলেও লাশ আঞ্জুমান মফিদুলে হস্তান্তর করবে মুগদা জেনারেল হাসপাতাল      »  খুব দ্রুত নিয়োগ হবে ৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট      »  ‘করোনা ট্রেসার বিডি’ অ্যাপ চালু করল বাংলাদেশ     »  উইকেটকিপার-ব্যাটসম্যান সেরাদের মধ্যে ৫-এ মুশফিক     »  শিবগঞ্জে বজ্রপাতে নারীর মৃত্যু     »  শিবগঞ্জে ৮১ হাজার অসহায় ও দু:স্থ পরিবার পেল করোনা ভাইরাস উপলক্ষে সহায়তা     »  সোনামসজিদ বন্দরে আমদানি-রপ্তানি শুরু     »  সমালোচনার মধ্যেও এলাকায় নিবেদিত সেরা ১০ জনপ্রতিনিধি     »  পুলিশি নিপীড়নে মৃত্যুতে যুক্তরাষ্ট্র বিক্ষোভে সমর্থন দিল ট্রাম্প কন্যা   



মুখে টেপ পেঁচানো ও দুচোখ উপড়ানো হাত-পা বাঁধা অবস্থায় অটো চালকের লাশ উদ্ধার
৩১ মার্চ ২০২০, মঙ্গলবার, ১৭ চৈত্র ১৪২৬, ৫ শাবান ১৪৪১



চালকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর হাত-পা বেঁধে,  মুখে টেপ পেঁচিয়ে ও দুচোখ উপড়ানো অবস্থায় লাশ ফেলে রেখে আড়াইহাজারে অটো রিক্সা নিয়ে গেল সন্ত্রাষিরা।

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে জামান হোসেন (৪৬) নামে এক ব্যাটারিচালিত অটোরিকশা চালককে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। হত্যার করার পর মুখ লাল রঙের টেপ দিয়ে পেঁচিয়ে, রশি দিয়ে হাত-পা বেধেঁ এবং তার দুই চোখ উপড়ানো অবস্থায় হত্যাকারীরা নিহতের লাশ সড়কের পাশে ফেলে যায়।  মঙ্গলবার বেলা ১১টার দিকে মদনগঞ্জ নরসিংদী আঞ্চলিক মহাসড়কের উপজেলার ব্রাহ্মদী ইউনিয়নের মারুয়াদী এলাকা থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। পুলিশ ধারনা করছে অটোরিকশাটি ছিনিয়ে নেওয়ার জন্য চালককে হত্যা করে খুনীরা সড়কের পাশে খাদে লাশ ফেলে রেখে চলে যায়।

নিহত জামান হোসেন উপজেলার ফতেহপুর ইউনিয়নের বগাদি গ্রামের শফিউদ্দিনের ছেলে। তার স্ত্রীসহ এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

পরিবারের বরাত দিয়ে আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, গত শুক্রবার সকালে ব্যাটারি চালিত অটোরিকশা ক্রয় করেন জামান হোসেন। কিন্তু সরকারি নির্দেশনা অনুযায়ী গণপরিবহণ বন্ধ থাকায় সে বের হয়নি। রোববার সন্ধ্যায় জীবিকার তাগিদে অটো রিক্সাটি নিয়ে বের হওয়ার পর থেকেই নিখোঁজ ছিল জামান আত্মীয়স্বজনদের বাড়িতে খোঁজ করেও তার সন্ধান না পাওয়ায় সোমবার সন্ধায় এ ঘটনায় তার ভাই জাকির হোসেন বাদী হয়ে আড়াইহাজার থানায় নিখোঁজের জন্য একটি সাধারণ ডায়রী করেন। মঙ্গলবার সকালে স্থানীয়রা মদনগঞ্জ নরসিংদী আঞ্চলিক মহাসড়কের উপজেলার মারুয়াদী এলাকায় সড়কের পাশে লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে পরিবারের লোকজন থানায় এসে লাশ পরিচয় শনাক্ত করে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জের মর্গে প্রেরণ করা হয়েছে।

ওসি আরও জানান,  নিহতের হাত-পা রশি দিয়ে বাধা, দুই চোখ উপড়ানো ও মুখ লাল রংয়ের টেপ দিয়ে পেঁচানো ছিল। এছাড়াও শরীরে একাধিক স্থানে লাঠি বা কাঠ দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। অটোরিকশাটি পাওয়া যায়নি। ধারণা করা যাচ্ছে অটোরিকশা ছিনিয়ে নেওয়ার জন্য তাকে এ নির্মম ভাবে হত্যা করা হয়। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। মামলার প্রস্তুতি চলছে।

নিহতের স্ত্রী মারজিয়া বেগম বলেন, অটোরিকশা কেনার পর সংসার চালানোর মতো হাতে কোন টাকা ছিল না। দুইদিন ঘরে বসে থাকে। চাল, ডালসহ  নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র শেষ হয়ে গিয়েছিল। তাই বাধ্য হয়ে ঝুঁকি নিয়ে রোববার সন্ধ্যায় নতুন অটোরিকশাটি নিয়ে ঘর থেকে বের হয়। আর যাওয়ার সময় বলে যায় রাতে ফিরে আসবে। কিন্তু তিনি আর ফিরে আসেননি।

সামসুজ্জামান লিমন, আড়াইহাজার, নারায়নগঞ্জ

এই নিউজ মোট   106    বার পড়া হয়েছে


ক্রাইম নিউজ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.