11:25am  Saturday, 30 May 2020 || 
   
শিরোনাম



বিরামপুরে বন্দুকযুদ্ধে এক মাদক চোরাকারবারি একজন নিহত; আহত ৩ পুলিশ
৩১ মার্চ ২০২০, মঙ্গলবার, ১৭ চৈত্র ১৪২৬, ৫ শাবান ১৪৪১



বিশেষ প্রতিবেদক, দিনাজপুর থেকেঃ দিনাজপুরের বিরামপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ফেরদৌস (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় দু’ এএসআইসহ আহত হয়েছে ৩ পুলিশ। ঘটনাস্থল থেকে পুলিশ একটি পাইপগান, ৩ রাউন্ড গুলি, ৩টি গুলির খোসা, একটি হাসুয়া, ২টি ছোঁড়া এবং ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। পুলিশ বলছে, নিহত ব্যক্তি মাদক চোরাকারবারি। ঘটনাটি ঘটেছে, আজ মঙ্গলবার ভোর সোয়া ৪ টায় বিরামপুর উপজেলার মিরপুর মাঠের পাশের একটি বাগানে।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান মনির জানা,ভারতীয় সীমান্ত এলাকা থেকে একদল মাদক ব্যবসায়ী মাদক নিয়ে আসছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মিরপুর মাঠের পাশে একটি বাগানে অবস্থান নেয় পুলিশ। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে অতর্কিত গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও ফাঁকা গুলি ছোড়ে। ঘটনাস্থলে মাদক ব্যবসায়ীদের গুলিতে ওই এক ব্যক্তি নিহত হয়।

এ ঘটনায় মাদক ব্যবসায়ীদের গুলিতে পুলিশের এএসআই শাহাজাহান, এএসআই নিরঞ্জন এবং কনস্টেবল দেলোয়ার হোসেন গুরুতর আহত হয়। আহত পুলিদের দিনাজপুর পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত অসমর্থিত একটি সূত্র জানিয়েছে, নিহতের নাম ফেরদৌস, তার বাড়ি বীরগঞ্জ উপজেলায়।

শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকে।

এই নিউজ মোট   90    বার পড়া হয়েছে


ক্রাইম নিউজ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.