07:39pm  Saturday, 06 Jun 2020 || 
   
শিরোনাম
 »  মসজিদের ইমামকে জুতার মালা পড়িয়ে ঘোরালেন ইউপি চেয়ারম্যান     »  করোনা রোগী না হলেও লাশ আঞ্জুমান মফিদুলে হস্তান্তর করবে মুগদা জেনারেল হাসপাতাল      »  খুব দ্রুত নিয়োগ হবে ৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট      »  ‘করোনা ট্রেসার বিডি’ অ্যাপ চালু করল বাংলাদেশ     »  উইকেটকিপার-ব্যাটসম্যান সেরাদের মধ্যে ৫-এ মুশফিক     »  শিবগঞ্জে বজ্রপাতে নারীর মৃত্যু     »  শিবগঞ্জে ৮১ হাজার অসহায় ও দু:স্থ পরিবার পেল করোনা ভাইরাস উপলক্ষে সহায়তা     »  সোনামসজিদ বন্দরে আমদানি-রপ্তানি শুরু     »  সমালোচনার মধ্যেও এলাকায় নিবেদিত সেরা ১০ জনপ্রতিনিধি     »  পুলিশি নিপীড়নে মৃত্যুতে যুক্তরাষ্ট্র বিক্ষোভে সমর্থন দিল ট্রাম্প কন্যা   



পাংশা, কালুখালী ও বালিয়াকান্দির জনগণ ফোন করলেই পৌঁছে যাচ্ছে মেডিকেল টিম
০৪ এপ্রিল ২০২০, শনিবার, ২১ চৈত্র ১৪২৬, ৯ শাবান ১৪৪১



রাজবাড়ী প্রতিনিধি: করোনা ভাইরাসের কারণে সাধারণ রোগীদের চিকিৎসা সেবা অব্যাহত রাখতে রাজবাড়ী জেলার পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলাতে ভ্রাম্যমাণ মেডিকেল স্বাস্থ্যসেবা চালু করা হয়েছে। শনিবার এ স্বাস্থ্য সেবা চালু করেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম।

ভ্রাম্যমাণ ওই মেডিকেল টিমের চিকিৎসক ডা. সুপ্রভ আহমেদ জানান, জেলার উল্লেখিত তিনটি থানায় আমরা সেবা দেবো। রোগীরা প্রয়োজনে ০১৭৩০৩২৪৫৫০, ০১৭১২৬১০৮৮৭, ০১৭২২১৪৪১৭৮, ০১৭৩০০৭৯৮৪১ নম্বর ফোন করে আমাদের কাছ থেকে স্বাস্থ্যসেবা নিতে পারেন।

জানা গেছে, নম্বরগুলোতে কল করলে ভ্রাম্যমাণ মেডিকেল টিম ডাক্তারসহ অ্যাম্বুলেন্স নিয়ে চিকিৎসা সেবা প্রদানে ওই রোগীর বাড়ি পৌঁছে যাচ্ছেন। জেলার ৩টি উপজেলাতে করোনা ভাইরাসের সংক্রমণের ভয়ে হাসপাতাল বিমুখ রোগীদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে এমন উদ্যোগ। ভ্রাম্যমাণ মেডিকেল টিমের চিকিৎসক ডা. তিতুমীর বিশ্বাস বলেন, শনিবার সকালে থেকে দুপুর পর্যন্ত পাংশা উপজেলার কলিমোহর ও সরিষা ইউনিয়নের ইউনিয়নের ছয়জন রোগীকে ভ্রাম্যমাণ মেডিকেল টিম সেবা দিয়েছে। ওই সকল রোগীদের ঔষুধ সরবরাহ করছেন স্থানীয় সংসদ সদস্য মো. জিল্লল হাকিম ও তার পুত্র আশিক মাহমুদ মিতুল হাকিম।

এমপি পুত্র আশিক মাহমুদ মিতুল বলেন, শনিবার দুপুরে কালুখালী উপজেলায় পাঁচশ মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করে আসছি। মেডিকেল টিমের জন্য যত ওষুধ প্রয়োজন সরবরাহ করবো এবং মঙ্গলবার থেকে আমাদের নির্বাচনী এলাকায় শিশু খাদ্য বিতরণ করবো।

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো. জিল্লুল হাকিম জানান, প্রধানমন্ত্রী নির্দেশে আমার নির্বাচনী এলাকায় সাধারণ মানুষ যেন খেতে ও চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয়, সেই দিকে কাজ করে যাচ্ছি।

চাকরি বাচাতে যে যেভাবে পারছে ঢাকায় আসছে


এই নিউজ মোট   356    বার পড়া হয়েছে


স্বাস্থ্য কথা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.