07:00am  Saturday, 06 Jun 2020 || 
   
শিরোনাম
 »  মসজিদের ইমামকে জুতার মালা পড়িয়ে ঘোরালেন ইউপি চেয়ারম্যান     »  করোনা রোগী না হলেও লাশ আঞ্জুমান মফিদুলে হস্তান্তর করবে মুগদা জেনারেল হাসপাতাল      »  খুব দ্রুত নিয়োগ হবে ৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট      »  ‘করোনা ট্রেসার বিডি’ অ্যাপ চালু করল বাংলাদেশ     »  উইকেটকিপার-ব্যাটসম্যান সেরাদের মধ্যে ৫-এ মুশফিক     »  শিবগঞ্জে বজ্রপাতে নারীর মৃত্যু     »  শিবগঞ্জে ৮১ হাজার অসহায় ও দু:স্থ পরিবার পেল করোনা ভাইরাস উপলক্ষে সহায়তা     »  সোনামসজিদ বন্দরে আমদানি-রপ্তানি শুরু     »  সমালোচনার মধ্যেও এলাকায় নিবেদিত সেরা ১০ জনপ্রতিনিধি     »  পুলিশি নিপীড়নে মৃত্যুতে যুক্তরাষ্ট্র বিক্ষোভে সমর্থন দিল ট্রাম্প কন্যা   



দেশে ৫ জনসহ করোনায় মারা গেলেন ১৭জন, রোগী শনাক্ত ৪১; মোট আক্রান্ত ১৬৪
০৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার, ২৩ চৈত্র ১৪২৬, ১১ শাবান ১৪৪১



দেশে নভেল করোনাভাইরাস বা কভিড-১৯এ আক্রান্ত হয়ে আরও পাঁচজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া একদিনেই নতুন করে ৪১ জনের দেহে এই ভাইরাসের সংক্রমণ শনাক্ত করা হয়েছে। মঙ্গলবার করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের ব্রিফিংয়ে জানানো হয়, আরও পাঁচজনের মৃত্যু হওয়ায় দেশে করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৭ জনে। আর নতুন করে ৪১ জনের দেহে এই ভাইরাসের সংক্রমণ শনাক্ত হওয়ায় দেশে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৬৪ জনে। ব্রিফিংয়ে আরও জানানো হয়, নতুন আক্রান্ত ৪১ জনের মধ্যে ২৮ জন পুরুষ ও ১৩ জন নারী।

এর আগে পরীক্ষার পরিধি বাড়ানোর পর রোববার বাংলাদেশে একদিনেই নতুন করে ১৮ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়। সোমবার সে সংখ্যা দাঁড়ায় ৩৫-এ। আর মঙ্গলবার সেই সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪১জনে। গত ৮ মার্চ দেশে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হওয়ার পর এটিই একদিনে আক্রান্তের সর্বোচ্চ সংখ্যা।

জন্স হপকিন্স ইউনিভার্সিটির সেন্টার ফর সিস্টেম সায়েন্সেস অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের (সিএসএসই) তথ্য অনুযায়ী, মঙ্গলবার দুপুর পর্যন্ত বিশ্বের ৭৪ হাজার ৮০৭ জনের প্রাণ কেড়ে নিয়েছে কভিড-১৯। এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৩ লাখ ৪৭ হাজার ৮০৩ জন।

কোয়ারেন্টাইনে ১০ হাজার ৩১৬ জন।
যে সকল ডাক্তার সাধারণ রোগীদের সেবা দেয়নি তাদের তালিকা চেয়েছেন প্রধানমন্ত্রী


এই নিউজ মোট   95    বার পড়া হয়েছে


জাতীয়



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.