08:38am  Saturday, 06 Jun 2020 || 
   
শিরোনাম
 »  মসজিদের ইমামকে জুতার মালা পড়িয়ে ঘোরালেন ইউপি চেয়ারম্যান     »  করোনা রোগী না হলেও লাশ আঞ্জুমান মফিদুলে হস্তান্তর করবে মুগদা জেনারেল হাসপাতাল      »  খুব দ্রুত নিয়োগ হবে ৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট      »  ‘করোনা ট্রেসার বিডি’ অ্যাপ চালু করল বাংলাদেশ     »  উইকেটকিপার-ব্যাটসম্যান সেরাদের মধ্যে ৫-এ মুশফিক     »  শিবগঞ্জে বজ্রপাতে নারীর মৃত্যু     »  শিবগঞ্জে ৮১ হাজার অসহায় ও দু:স্থ পরিবার পেল করোনা ভাইরাস উপলক্ষে সহায়তা     »  সোনামসজিদ বন্দরে আমদানি-রপ্তানি শুরু     »  সমালোচনার মধ্যেও এলাকায় নিবেদিত সেরা ১০ জনপ্রতিনিধি     »  পুলিশি নিপীড়নে মৃত্যুতে যুক্তরাষ্ট্র বিক্ষোভে সমর্থন দিল ট্রাম্প কন্যা   



মোরেলগঞ্জে স্বামী-স্ত্রী দুই জনের মৃত্যু, করোনা আতঙ্ক
০৮ এপ্রিল ২০২০, বুধবার, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১



বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে ৩ ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রী মৃত্যুর ঘটনা ঘটেছে। মোরেলগঞ্জ পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সেরেস্তাদারবাড়ি এলাকার গীতা ভৌমিক (৭২) ও তার স্ত্রী সীপ্রা রানী ভৌমিক আজ বুধবার সকাল ৭টা ও ৯টার দিকে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। এ খবর ছড়িয়ে পড়ামাত্র এলাকায় করোনা আতঙ্ক দেখা দেয়।

বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য মোরেলগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলাম,মোরেলগঞ্জ থানার ওসি কেএম আজিজুল ইসলাম,মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামাল হোসেন মুফতি বেলা ১১টায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

উপজেলা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রাফসান হোসেন ও ডা. ওমামা হকের নেতৃত্ব একটি মেডিকেল টিম ওই বাড়ির অন্যান্য সদস্যদের সাথে কথা বলেছেন। মেডিকেল টিম এখানে কোন করোনা উপসর্গ পাননি।

এ বিষয়ে ডা. মুফতি কামাল হোসেন বলেন, অল্প সময়ের ব্যবধানে দু’জনের মৃত্যুতে করোনা আতঙ্ক দেখা দিয়েছে, তবে করোনার কোন আলামত পাওয়া যায়নি। পরিবারের অপর সদস্যরা সকলে সুস্থ্য আছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান বলেন, করোনার কোন উপসর্গ ওই পরিবারে পাওয়া যায়নি। পরিস্থিতি বিবেচনা করে বিষয়টি গভীরভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে।

 শেখ সাইফুল ইসলাম কবির, বাগেরহাট

ইকবালুর রহিম খাদ্য সামগ্রী বিতরণ করল দিনাজপুরে এক হাজার শ্রমিক পরিবারে


এই নিউজ মোট   64    বার পড়া হয়েছে


জাতীয়



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.