08:24am  Saturday, 06 Jun 2020 || 
   
শিরোনাম
 »  মসজিদের ইমামকে জুতার মালা পড়িয়ে ঘোরালেন ইউপি চেয়ারম্যান     »  করোনা রোগী না হলেও লাশ আঞ্জুমান মফিদুলে হস্তান্তর করবে মুগদা জেনারেল হাসপাতাল      »  খুব দ্রুত নিয়োগ হবে ৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট      »  ‘করোনা ট্রেসার বিডি’ অ্যাপ চালু করল বাংলাদেশ     »  উইকেটকিপার-ব্যাটসম্যান সেরাদের মধ্যে ৫-এ মুশফিক     »  শিবগঞ্জে বজ্রপাতে নারীর মৃত্যু     »  শিবগঞ্জে ৮১ হাজার অসহায় ও দু:স্থ পরিবার পেল করোনা ভাইরাস উপলক্ষে সহায়তা     »  সোনামসজিদ বন্দরে আমদানি-রপ্তানি শুরু     »  সমালোচনার মধ্যেও এলাকায় নিবেদিত সেরা ১০ জনপ্রতিনিধি     »  পুলিশি নিপীড়নে মৃত্যুতে যুক্তরাষ্ট্র বিক্ষোভে সমর্থন দিল ট্রাম্প কন্যা   



দেশে ১ জনসহ করোনায় মারা গেলেন ২১জন, রোগী শনাক্ত ১১২; মোট আক্রান্ত ৩৩০
০৯ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার, ২৫ চৈত্র ১৪২৬, ১৩ শাবান ১৪৪১



দেশে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ১১২ জন। এতে দেশে করোনা শনাক্তের দিক দিয়ে একদিনে এ সংখ্যাটি সর্বোচ্চ। এ নিয়ে করোনায় মোট মৃত্যুর সংখ্যা ২১, আর আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩৩০ জনে। বৃহস্পতিবার বেলা আড়াইটার পর অনলাইনে লাইভ ব্রিফিংয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এ তথ্য জানান।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিশ্বে করোনা পরিস্থিতি আরও অবনতি হয়েছে। মারা গেছে ৮৮ হাজারের বেশি। আক্রান্তের সংখ্যাও ১৫ লাখ ছাড়িয়েছে।

তিনি বলেন, আমাদের দেশে করোনা রোগীর সংখ্যা বাড়লেও মৃত্যুর সংখ্যা কমে এসেছে। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু ও নতুন করে ১১২ জন শনাক্ত হয়েছেন।

করোনার বিস্তার ঠেকাতে দেশবাসীকে ঘরে থাকার আহ্বান জানিয়ে জাহিদ মালেক বলেন, ঘরে থাকুন। নিজে ভালো থাকুন। সবাইকে ভালো রাখুন।

অনলাইন ব্রিফিংয়ে আইইডিসিআর জানায়, গত ২৪ ঘণ্টায় ১০৯৭টি নমুনা সংগ্রহ করা হয়েছে। এরমধ্যে ঢাকায় সংগ্রহ করা হয়েছে ৬১৮টি। বাকি নমুনাগুলো ঢাকার বাইরের।

৮ এপ্রিল; বিশ্বে করোনায় আক্রান্ত ১৫১৪৮৬৬, মৃত্যু ৮৮৪৪৪, সুস্থ হয়েছে ৩২৯৪৯২ জন


এই নিউজ মোট   110    বার পড়া হয়েছে


জাতীয়



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.