05:35am  Sunday, 17 Jan 2021 || 
   
শিরোনাম



দুর্গাপুরে নারীকে ধর্ষণকারী গ্রেপ্তার
১৮ এপ্রিল ২০২০, শনিবার, ৪ বৈশাখ ১৪২৬, ২২ শাবান ১৪৪১



নেত্রকোনা প্রতিনিধি ঃ নেত্রকোনার দুর্গাপুর উপজেলার কেট্টা গ্রামে স্বামী পরিত্যাক্তা  এক নারীকে (৩৫) ধর্ষণের অভিযোগে শনিবার মো. সাইফুর রহমান ওরফে সাইফুলকে(৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। সে ওই গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে দুর্গাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

অভিযোগে জানা গেছে, জেলার দুর্গাপুরের কেট্টা গ্রামের সাইফুর রহমান ওই নারীকে বেশ কিছুদিন ধরে উত্যক্ত করছিল। শুক্রবার রাতে কৌশলে ওই নারীর ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করে। এ ঘটনায় শনিবার সকালে ধর্ষিতা নিজে বাদী হয়ে সাইফুর রহমানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে সাইফুর রহমানকে গ্রেপ্তার করে আদালতে এবং ধর্ষিতা নারীকে ডাক্তারী পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠায়।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান জানান, ধর্ষিতা নারী নিজে বাদী হয়ে মামলা করেছেন। ধর্ষক সাইফুর রহমানকে গ্রেপ্তার করে আদালতে এবং ধর্ষিতার ডাক্তারী পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

খলিলুর রহমান শেখ, নেত্রকোনা
করোনার প্রভাবে নেত্রকোনায় পল্ট্রি শিল্পে ধস, খামারীরা পড়েছেন বিপাকে
এই নিউজ মোট   271    বার পড়া হয়েছে


নারী ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.