10:24pm  Monday, 23 Nov 2020 || 
   
শিরোনাম



২৯ এপ্রিল চ্যানেল আইতে যা দেখতে পাবেন
মঙ্গলবার, ৪ রমজান ১৪৪১, ২৮ এপ্রিল ২০২০, ১৫ বৈশাখ ১৪২৭



ভিম মনোহর ইফতার
রন্ধন বিশেষজ্ঞ কেকা ফেরদৌসীর উপস্থাপনা ও পরিচালনায় চ্যানেল আইতে প্রতিদিন প্রচার হবে ইফতার পূর্ব অনুষ্ঠান ‘ভিম মনোহর ইফতার’। বাংলাদেশে টেলিভিশনের ইতিহাসে ইফতার নিয়ে সর্বপ্রথম ধারাবাহিক অনুষ্ঠান এটি। অনুষ্ঠানটির পৃষ্ঠপোষকতা করছে ইউনিলিভারের অন্যতম পণ্য ‘ভিম’। প্রতিষ্ঠালগ্ন থেকে পবিত্র রমজান মাসে চ্যানেল আই ধারাবাহিকভাবে ‘মনোহর ইফতার’ অনুষ্ঠানটি সম্প্রচার করে আসছে। এবার ২২ বছর পূর্তি করতে যাচ্ছে অনুষ্ঠানটি। অনুষ্ঠানে আরো থাকছে পুষ্টিবিদদের রমজান মাসের ইফতার ও খাদ্যবিষয়ক পরামর্শ। প্রচার হবে ইফতারের পর্বে সন্ধ্যা ৬টায়।

ফরিদুর রেজা সাগরের পরিকল্পনায় নতুন ধারার ভিন্নধর্মী টক শো ৩৬৫ সেকেন্ড রাজনীতি নয়
নতুনধারার ভিন্নধর্মী টক শো ‘৩৬৫ সেকেন্ড রাজনীতি নয়’। তবে রাজনীতির মানুষের অংশগ্রহণে তৈরি এ অনুষ্ঠানটির ওই সময়ে রাজনৈতিক তর্কাতর্কি হবে না। সরকারি দল, বিরোধী দল জনপ্রিয় মুখদের অনুষ্ঠানে দেখা যাবে তবে ঘটবে শুধু হাস্য-রসাত্নক ঘটনা। সবার মতো রাজনীতিবিদদেরও রঙিন শৈশব কৈশোরে দস্যিপনা ছিল, তারুণ্যে প্রেম ছিল, রোমান্টিকতা ছিল, অ্যাডভেঞ্চার ছিল। আবার কারও কারও নায়ক-গায়ক কিংবা অভিনতো বা সুপারস্টারও হবার শখ ছিল। আর তাদের এসব বিষয়গুলোকে ফোকাস করেই নতুন এই অনুষ্ঠানটি নির্মিত হয়েছে। অনুষ্ঠানটির গ্রন্থনা ও উপস্থাপনা করছেন শহীদুল আলম সাচ্চু। পরিচালনা করছেন ইফতেখার মুনীম এবং সেহাঙ্গল বিপ্লব। প্রচার হচ্ছে শুক্রবার ছাড়া প্রতিদিন সকাল ১১.৫৪ মিনিটে এবং সন্ধ্যা ৬.৪৫ মিনিটে চ্যানেল আইতে।

তারকাবহুল ধারাবাহিক আজ কিছু হতে চলেছে

চ্যানেল আই’র জনপ্রিয় ধারাবাহিক ‘আজ কিছু হতে চলেছে’। মাহফুজ আহমেদের রচনায় এটি পরিচালনা করেছিলেন অরণ্য আনোয়ার। তারকাবহুল এ ধারাবাহিকে অভিনয় করেছেন ঈশিতা, মোশাররফ করিম, তৌকীর আহমেদ, শাহেদ শরীফ খান, ম ম মোর্শেদ, মীর সাব্বির, পল্লব, ইন্তেখাব দিনার, সুবর্ণা মুস্তাফা প্রমুখ। একটি পরিবারের পারিবারিক হাস্য রসের গল্পের এ ধারাবাহিকটি প্রচার হচ্ছে প্রতি সোমবার থেকে বৃহস্পতিবার বিকেল ২.৪৫ মিনিটে।

কমেডি ধারাবাহিক চোরাকাঁটা
নির্মাতা মীর সাব্বির ছাড়াও এ ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করেছেন আ.খ.ম হাসান, চিত্রলেখা গুহ এবং মৌসুমী হামিদ। ধারাবাহিকের গল্প লিখেছেন আহমেদ শাহাবুদ্দীন। এর সুচনা সঙ্গীত ও সুর করেছেন দেবাশীষ এবং শহীদুল¬াহ ফরায়েজী। আরো অভিনয় করেছেন ফারজানা রিক্তা, মিলন ভট্টাচার্য, জয়রাজ, এ্যানি খান, নূরে আলম নয়ন, তারিক স্বপন, হিমে হাফিজ, আইনুন পুতুল, সোমা ফেরদৌস, আনিসুর রহমান, ইকবাল হোসেন, হাসিমুন, ইরা, আল-মনসুর, আহসানুল হক মিনু প্রমুখ। চ্যানেল আইতে প্রচার হচ্ছে প্রতি মঙ্গল ও বুধবার রাত ৯.৩৫ মিনিটে।
দেশী মুরগীর ফার্মে মড়ক,৫ লক্ষাধিক টাকার ক্ষতি
এই নিউজ মোট   146    বার পড়া হয়েছে


টেলিভিশন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.