09:44am  Saturday, 06 Jun 2020 || 
   
শিরোনাম
 »  মসজিদের ইমামকে জুতার মালা পড়িয়ে ঘোরালেন ইউপি চেয়ারম্যান     »  করোনা রোগী না হলেও লাশ আঞ্জুমান মফিদুলে হস্তান্তর করবে মুগদা জেনারেল হাসপাতাল      »  খুব দ্রুত নিয়োগ হবে ৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট      »  ‘করোনা ট্রেসার বিডি’ অ্যাপ চালু করল বাংলাদেশ     »  উইকেটকিপার-ব্যাটসম্যান সেরাদের মধ্যে ৫-এ মুশফিক     »  শিবগঞ্জে বজ্রপাতে নারীর মৃত্যু     »  শিবগঞ্জে ৮১ হাজার অসহায় ও দু:স্থ পরিবার পেল করোনা ভাইরাস উপলক্ষে সহায়তা     »  সোনামসজিদ বন্দরে আমদানি-রপ্তানি শুরু     »  সমালোচনার মধ্যেও এলাকায় নিবেদিত সেরা ১০ জনপ্রতিনিধি     »  পুলিশি নিপীড়নে মৃত্যুতে যুক্তরাষ্ট্র বিক্ষোভে সমর্থন দিল ট্রাম্প কন্যা   



প্রেম করে বিয়ে; আটপাড়ায় গৃহবধূর মৃত্যু, স্বামীসহ আটজনের বিরুদ্ধে মামলা
১৪ রমজান ১৪৪১, শুক্রবার, ০৮ মে ২০২০, ২৫ বৈশাখ ১৪২৭



নেত্রকোনা প্রতিনিধি ঃ নেত্রকোনার আটপাড়া উপজেলার স্বরমশিয়া গ্রামে যৌতুকের জন্য নির্যাতন সহ্য করতে না পেরে গৃহবধূ স্বপ্না আক্তারের(২৫) আত্মহত্যার অভিযোগ উঠেছে। এ ব্যাপারে গৃহবধূর ভাই আল আমীন বাদী হয়ে ভগ্নিপতি জহিরুল ইসলাম পিন্টুসহ আটজনের বিরুদ্ধে মামলা করেন। আজ শুক্রবার পর্যন্ত পুলিশ মামলার কোন আসামিকে গ্রেপ্তার করতে পারেনি। এ নিয়ে বাদী ও এলাকাবাসীর মধ্যে চাপা ক্ষোভ ও হতাশা বিরাজ করছে।

অভিযোগে জানা গেছে, জেলার আটপাড়ার স্বরমশিয়া গ্রামের জজ মিয়ার ছেলে জহিরুল ইসলাম পিন্টুর সাথে প্রায় ৬ বছর আগে উপজেলার নবাবপুর গ্রামের দেওয়ান আলীর মেয়ে স্বপ্না আক্তারের  প্রেম করে বিয়ে হয়। বিয়ের এক বছর তাদের সংসার ভালই চলছিল। এর পর থেকে যৌতুকের জন্য স্বপ্নার ওপর নির্যাতন শুরু হয়। স্বামী জহিরুল ইসলাম ও পরিবারের অন্যরা তাকে শারীরিক ও মানষিক নির্যাতন করত। প্রেমের বিয়ে হওয়ায় নির্যাতনের কথা কাউকে না জানিয়ে নিরবে সহ্য করতেন স্বপ্না। নির্যাতনের মাত্রা বেরে যাওয়ায় গত ১ মে স্বপ্না আক্তার কীটনাশক পান করে। স্বামী ও অন্যরা তাকে আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে যায়। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠান। পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে শনিবার ভোরে তিনি মারা যান। ময়না তদন্ত শেষে ওইদিন রাতে স্বামীর বাড়িতে জানাজা শেষে লাশ দাফনের চেষ্টা করা হয়। পরে রাত ৯টার দিকে গৃহবধূর বাবার বাড়ি উপজেলার নবাবপুর থেকে ২০০-৩০০ লোক এসে লাশ নিয়ে যায় এবং নবাবপুর গ্রামে মায়ের কবরের পাশে  দাফন করা হয়। পরদিন গৃহবধূর ভাই আল আমীন বাদী হয়ে জহিরুল ইসলাম পিন্টুম শশুর জজ মিয়া, শাশুড়ি দিনা আক্তারসহ আটজনের বিরুদ্ধে আটপাড়া থানায় মামলা করেন। ঘটনার পর থেকেই আসামিরা এলাকা ছেড়ে পালিয়েছে।

বাদী আল আমীন বলেন, ওরা আমার বোনকে বিষখাইয়ে হত্যা করেছে। পরে বিষয়টি ধামা চাপা দেয়ার জন্য আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করছিল। পুলিশ প্রথমে মামলা নিতে চায়নি। পরে পুলিশ সুপারকে জানালে মামলা নেয়া হয়। আমি ও আমার পরিবার এ ঞটনার দৃষ্টান্ত মূলক শাস্তি দইব করছি।

আটপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলী হোসেন জানান, এ ব্যাপারে আত্মহত্যার প্ররোচনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের জন্য চেষ্টা চালানো হয়েছে। ঘটনার পর থেকে ওরা আত্মগোপন করেছে।

খলিলুর রহমান শেখ, নেত্রকোনা

শিবগঞ্জে র‌্যাবের অভিযানে ফেনসিডিলসহ আটক-২


এই নিউজ মোট   78    বার পড়া হয়েছে


নারী অন্যান্য



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.