09:20pm  Tuesday, 02 Jun 2020 || 
   
শিরোনাম
 »  বিশ্বে ভারতে করোনা আক্রান্তে ৭ম; শনাক্ত প্রায় দুই লাখ, মহারাষ্ট্রেই ৭০ হাজার      »  দেশে ৩৭ জনসহ করোনায় মৃত্যু ৭০৯, শনাক্ত ২,৯১১ জনসহ আক্রান্ত ৫২,৪৪৫ জন     »  ৬ মাসের জেলসহ ১ লাখ টাকা জরিমানা মাস্ক ছাড়া বাইরে বের হলে      »  কালীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু      »  গাজিপুরে শতাধিক মসজিদে প্রধানমন্ত্রীর চেক বিতরণ করেন মেহের আফরোজ চুমকি - এমপি     »  শোকের ছায়া মানিকগঞ্জে; চলে গেলেন ফরিদা ইয়াসমিন মান্নান      »  হিংস্র কুকুর লেলিয়ে বিক্ষোভকারীদের শায়েস্তা করার হুমকি দিয়েছেন ট্রাম্প।     »  ভ্যাকসিন তৈরির দৌঁড়ে এগিয়ে চীন; ২০২০ সালে আসছে করোনা ওষুধ      »  মালিক, শ্রমিক, যাত্রী সাধারণ সকলের দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে     »  দেশে ৪০ জনসহ করোনায় মৃত্যু ৬৫০, শনাক্ত ২,৫৪৫ জনসহ আক্রান্ত ৪৭,১৫৩ জন   



আটপাড়ায় মুক্তিযোদ্ধাকে কুপিয়ে আহত, দুইজন গ্রেপ্তার
১৮ রমজান ১৪৪১, মঙ্গলবার, ১২ মে ২০২০, ২৯ বৈশাখ ১৪২৭



নেত্রকোনা প্রতিনিধি ঃ নেত্রকোনার আটপাড়ায় তুচ্চ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধা মো. দীন ইসলামকে(৬৮) ও তার দুই ছেলে মাহফুজুল ইসলাম ও মুকুলকে কুপিয়ে ও পিটিয়ে আহত করায় ঘটনায় মামলা হয়েছে। গত সোমবার রাতে আহত মুক্তিযোদ্ধার মেয়ে নিলুফার ইয়াসমিন বাদী হয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুল ও তার চাচাত ভাই সানাউল্লাহসহ ১৬জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১০-১৫জনের বিরুদ্ধে মামরা করেন। পুলিশ কামরুজ্জামান ও সানাউল্লাহকে গ্রেপ্তার করেছে। তাদেরকে মঙ্গলবার আদালতে পাঠালে বিজ্ঞ বিচারক জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

স্থানীয় এলাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, জেলার আটপাড়া উপজেলার লুনেশ্বর ইউনিয়নের দেওগাঁও গোবিন্দপুর গ্রামের মোড়লপাড়ার মুক্তিযোদ্ধা দীন ইসলাম সাথে একই গ্রামের মৃত আলতাবুর রহমানের ছেলে কামরুজ্জামান কামরুলের পূর্ব শত্রুতা চলে আসছিল। দীন ইসলাম সোমবার দুপুরে জমিতে ধান কেটে বাড়ি ফেরার পথে পূর্ব থেকে ওৎ পেতে থাকা প্রতিপক্ষের লোকজন দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। হামলাকারীরা দীন ইসলামকে কুপিয়ে মারাত্মক আহত করে। এ সময় মুক্তিযোদ্ধার ডাক-চিৎকারে তার দুই ছেলে মাহফুজুল ইসলাম ও মুকুল বাবাকে বাচাঁতে এগিয়ে গেলে হামলাকারীরা তাদেরকে বেদড়ক মারপিট করে আহত করে। এলাকাবাসী এগিয়ে গেলে হামলাকারীরা চলে যায়। গুরুতর আহত মুক্তিযোদ্ধা দ্বীন ইসলাম ও তার দুই ছেলেকে আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। দ্বীন ইসলামের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।      এ ঘটনায় আহতের মেয়ে নিলুফার ইসলাম বাদী হয়ে কামরুজ্জামান কামরুলসহ ১৬ জনকে আসামী করে সোমবার রাতে আটপাড়া থানায় মামলা দায়ের করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে আসামি মো. কামরুজ্জামান কামরুল (৪২) ও মো. সানাউল্লাহ্কে (২১) গ্রেপ্তার করে। তাদেরকে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।

আটপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলী হোসেন বলেন, মামলার দুই আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে।
খলিলুর রহমান শেখ,  নেত্রকোনা প্রতিনিধি
দিনাজপুরে ইন্টর্নি চিকিৎসকসহ দু’জন নতুন করোনা সনাক্ত ঃ আক্রান্ত ৫৩

এই নিউজ মোট   204    বার পড়া হয়েছে


মুক্তিযুদ্ধ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.