10:59am  Saturday, 06 Jun 2020 || 
   
শিরোনাম
 »  মসজিদের ইমামকে জুতার মালা পড়িয়ে ঘোরালেন ইউপি চেয়ারম্যান     »  করোনা রোগী না হলেও লাশ আঞ্জুমান মফিদুলে হস্তান্তর করবে মুগদা জেনারেল হাসপাতাল      »  খুব দ্রুত নিয়োগ হবে ৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট      »  ‘করোনা ট্রেসার বিডি’ অ্যাপ চালু করল বাংলাদেশ     »  উইকেটকিপার-ব্যাটসম্যান সেরাদের মধ্যে ৫-এ মুশফিক     »  শিবগঞ্জে বজ্রপাতে নারীর মৃত্যু     »  শিবগঞ্জে ৮১ হাজার অসহায় ও দু:স্থ পরিবার পেল করোনা ভাইরাস উপলক্ষে সহায়তা     »  সোনামসজিদ বন্দরে আমদানি-রপ্তানি শুরু     »  সমালোচনার মধ্যেও এলাকায় নিবেদিত সেরা ১০ জনপ্রতিনিধি     »  পুলিশি নিপীড়নে মৃত্যুতে যুক্তরাষ্ট্র বিক্ষোভে সমর্থন দিল ট্রাম্প কন্যা   



দিনাজপুরে আম গাছের সাথে চরম শত্রæতা !
২০ রমজান ১৪৪১, বৃহস্পতিবার, ১৪ মে ২০২০, ৩১ বৈশাখ ১৪২৭



বিশেষ প্রতিবেদক দিনাজপুর থেকেঃ আম গাছের সাথে চরম শত্রæতার বহিঃপ্রকাশ ঘটেছে,দিনাজপুরের খানসামায়। পূর্ব শক্রতার জের ধরে অর্ধশতাধিক আম গাছের বাড়ন্ত আম ঝরিয়ে ফেলে দিয়েছে, মুরাদ হোসেন, আসাদুজ্জামান আসাদ ও শফিকুল ইসলাম নামের ৩ ব্যক্তি ও তার দলবল।

এই অমানবিক ঘটনাটি ঘটেছে,দিনাজপুরের খানসামা উপজেলার সহজপুর গ্রামে।ওই গ্রামের আম ব্যবসায়ী তোছাহাব খান একই এলাকার পান্না বাবু নামে এক ব্যক্তির আম বাগান মেসৈুমি চুক্তিতে নেন ফলন বিক্রির জন্য।  বুধবার রাতে আম বাগানে দামুশা পাড়া এলাকার মুরাদ হোসেন, আসাদুজ্জামান আসাদ ও শফিকুল ইসলাম কয়েকজন দা,বাসুয়,কুড়ালসহ ধারলো অস্ত্র নিয়ে চড়াও হয় ওই আম বাগানে। তোছাহাবের চুক্তিতে নেয়া আম বাগানের আম গাছগুলো ধারালো অস্ত্র নিয়ে এলোপাথারী কোপায়। লাঠি দিয়ে গাছের ডালে জোরে আঘাত করে। ্এতে অর্ধশতাধিক আম গাছের আমসহ ডাল কেটে ভেঙ্গে পড়ে যায।এছাড়াও গাছের আম গুলোও গাছ থেকে দা দিয়ে ছেটে ফেলে দেয়। সে সময় তোছাহাবের ছেলে রবিউল সংবাদ পেয়ে আম বাগানে গিয়ে কাটা কাটি দেখে প্রতিবাদ করায় রবিউলকে তাদের হাতের ধারালো অস্ত্র দেখিয়ে মেরে ফেলার হুমকী দেয়। সে চিৎকার চেচামেচি করলে এলাকার আলমগীর, মোফাজ্জল বাতেনসহ আরো অনেকে ঘটনাস্থলে দৌড়ে আসেন।  অভিযুক্তরা তাদের সামনেই হুমকি ধামকি দেয় বীরদর্পে চলে যায়।

এ বিয়য়ে তোছাহাবের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,আমার বাগানের আমগুলো ঝরিয়ে ফেলে দেয়ায় তার কমপক্ষে  লক্ষাধিক ক্ষতি হয়েছে। তিনি এ বিষয়ে থানায় অভিযোগ করেছেন।

খানসামা থানার অফিসার ইনচার্জ শেখ কামাল হোসাইনের সাথে এ বিষয়ে কথা বললে তিনি জানান এব্যাপারে একটি অভিযোগ থানায় জমা হয়েছে। বিষয়টি তদন্ত স্বপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে অভিযুক্তদের সাথে কথা বলা হলে তারা জানান,আমরা এই ঘটনার সাথে জড়িত নই। উদ্দেশ্য মুলকভাবে আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করা হয়েছে।

শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকে।

অতীতে বিএনপি সমর্থক থাকায় হার্টের রোগী হয়েও ত্রান জোটেনি কাসেমের ভাগ্যে


এই নিউজ মোট   470    বার পড়া হয়েছে


ক্রাইম নিউজ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.