08:09pm  Tuesday, 02 Jun 2020 || 
   
শিরোনাম
 »  ৬ মাসের জেলসহ ১ লাখ টাকা জরিমানা মাস্ক ছাড়া বাইরে বের হলে      »  কালীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু      »  গাজিপুরে শতাধিক মসজিদে প্রধানমন্ত্রীর চেক বিতরণ করেন মেহের আফরোজ চুমকি - এমপি     »  শোকের ছায়া মানিকগঞ্জে; চলে গেলেন ফরিদা ইয়াসমিন মান্নান      »  হিংস্র কুকুর লেলিয়ে বিক্ষোভকারীদের শায়েস্তা করার হুমকি দিয়েছেন ট্রাম্প।     »  ভ্যাকসিন তৈরির দৌঁড়ে এগিয়ে চীন; ২০২০ সালে আসছে করোনা ওষুধ      »  মালিক, শ্রমিক, যাত্রী সাধারণ সকলের দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে     »  দেশে ৪০ জনসহ করোনায় মৃত্যু ৬৫০, শনাক্ত ২,৫৪৫ জনসহ আক্রান্ত ৪৭,১৫৩ জন     »  এবার জিপিএ-৫ পেয়েছে ১,৩৫,৮৭৮ শিক্ষার্থী; এবারও শীর্ষে ঢাকা বোর্ড     »  আমাদের ভবিষ্যৎদের ঝুঁকিতে না ফেলতে এখনই শিক্ষা প্রতিষ্ঠান খোলা হবে না   



ত্রাণ ও ঈদ সামগ্রী উপহার পেল শেরেবাংলা পথকলি স্কুলের শিক্ষার্থীরা
২২ রমজান ১৪৪১, শনিবার, ১৬ মে ২০২০, ২ জ্যৈষ্ঠ ১৪২৭



ভ্রাম্যমান প্রতিনিধি-আকলিমা খানঃ আজ বিকেল ৪ টায় শেরে বাংলা এ.কে ফজলুল হক গবেষণা পরিষদ কর্তৃক পরিচালিত শেরেবাংলা পথকলি স্কুলের শিক্ষার্থীদের মাঝে উপহার হিসেবে ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়। স্কুলটিতে অধ্যায়নরত পথশিশু শিক্ষার্থীদের মাঝে চাল, ডাল, তেল, পেয়াজ, ছোলা, সেমাই, চিনি, দুধসহ বেশ কয়েকটি ভোজ্য পণ্য বিতরণ করা হয়।

শেরেবাংলা পথকলি স্কুলটি দীর্ঘদিন যাবৎ পথশিশুদের পড়াশোনার পাশাপাশি তাদের পোশাক, শিক্ষা উপকরণসহ খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে। তারই ধারাবাহিকতায় এই ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ।

প্রধান অতিথি জনাব মোঃ ফারুক হোসেন বলেন শিশুসহ অভিবাবকরা যাতে নিরাপদে থাকে এবং সরকারের যাবতীয় স্বাস্থ্যবিধি মেনে চলে। তাহলে আমরা ইনশাআল্লাহ কিছুদিনের মধ্যে এই মহামারি থেকে মুক্তি পাবো।

বিশেষ অতিথির বক্তব্যে গোলাম ফারুক মজনু বলেন এই শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ, এদের মধ্যে উজ্জ্বল ভবিষ্যৎ দেখতে পাচ্ছি, এই শিশুরাই আগামী রাষ্ট্রপরিচালনায় অংশগ্রহণ করবে। ওরা আলোকিত মানুষ হতে পারলে জননেত্রী শেখ হাসিনার সফল রাষ্ট্র গঠনে ভূমিকা রাখবে বলে বিশ্বাস করি।

সভাপতি জনাব আর কে রিপন এই ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রমে যারা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে অংশগ্রহণ করেছেন তাদেরকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানিয়েছেন একই সাথে এই পথ শিশুদের আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিল বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

ভ্রাম্যমান প্রতিনিধি-আকলিমা খান

দেশের ক্লান্তিলগ্নে আজ ঘর ছাড়া হলেও সেবক হিসেবে আমরা গর্বিত


এই নিউজ মোট   117    বার পড়া হয়েছে


শিশু অধিকার



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.