10:07am  Saturday, 06 Jun 2020 || 
   
শিরোনাম
 »  মসজিদের ইমামকে জুতার মালা পড়িয়ে ঘোরালেন ইউপি চেয়ারম্যান     »  করোনা রোগী না হলেও লাশ আঞ্জুমান মফিদুলে হস্তান্তর করবে মুগদা জেনারেল হাসপাতাল      »  খুব দ্রুত নিয়োগ হবে ৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট      »  ‘করোনা ট্রেসার বিডি’ অ্যাপ চালু করল বাংলাদেশ     »  উইকেটকিপার-ব্যাটসম্যান সেরাদের মধ্যে ৫-এ মুশফিক     »  শিবগঞ্জে বজ্রপাতে নারীর মৃত্যু     »  শিবগঞ্জে ৮১ হাজার অসহায় ও দু:স্থ পরিবার পেল করোনা ভাইরাস উপলক্ষে সহায়তা     »  সোনামসজিদ বন্দরে আমদানি-রপ্তানি শুরু     »  সমালোচনার মধ্যেও এলাকায় নিবেদিত সেরা ১০ জনপ্রতিনিধি     »  পুলিশি নিপীড়নে মৃত্যুতে যুক্তরাষ্ট্র বিক্ষোভে সমর্থন দিল ট্রাম্প কন্যা   



করোনা ও আম্পানের দুর্যোগেও বিএনপি ক্ষমতার স্বপ্ন দেখেন
২৭ রমজান ১৪৪১, বৃহস্পতিবার, ২১ মে ২০২০, ৭ জ্যৈষ্ঠ ১৪২৭



দিনাজপুর থেকেঃ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, দেশের প্রতিটি দুর্যোগ মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সফল হয়েছে। দুর্যোগের মধ্যেও অসহায় ও দরিদ্র মানুষেরা শান্তিতে আছে। করোনার এই দুর্যোগেও তাদের কষ্ট যেন না হয় সে জন্য চিবিৎসা সেবা, খাদ্য সামগ্রীসহ নগদ অর্থ প্রদান করা অব্যাহত রেখেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ছাড়া আম্পান মোকাবেলাও সরকার সব ধরনের প্রস্তুতি গ্রহন করেছেন। তিনি বলেন, বিশ্ব যখন করোনা ভাইরাস মোকাবেলা করতে বিভিন্ন ধরনের প্রদক্ষেপ গ্রহন করেছেন ঠিক এই মুহুর্তে বিএনপি আগামীতে ক্ষমতা কি করে পাবে সে জন্য ক্ষমতা দখলের দুঃস্বপ্নে বিভোর হয়ে ষড়যন্ত্রে লিপ্ত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যখন দেশের বিভিন্ন জায়গায় আওয়ামীলীগ ও প্রশাসন দরিদ্রদের খাদ্য পৌছে দিচ্ছেন। বিএনপি তখনই সংবাদ সম্মেলন করে জনগনের মাঝে উস্কানিমুলক বক্তব্য রাখছেন। তারা দুর্গোত অসহায় জনগনের পাশে না থেকে পল্টনে দলীয় কার্যালয়ে আশ্রয় নিয়েছে। সেখান থেকে প্রেসব্রিফিং করে ত্রান তৎপরতার নামে কথার ফুলঝুড়ি ঝড়াচ্ছে। বিএনপি জামাত জোট সরকারের লুটপাটের টাকা জনগনের এই দুঃসময়ে জনগনের মধ্যে বিলিয়ে দেয়ার আহবান জানান তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা ভাইরাস মোকাবেলায় আমরা এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল দিনাজপুরে প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহন করেছি এবং দিনাজপুরের মানুষ যাতে খাদ্যের অভাবে কষ্ট না পায় সে জন্য প্রশাসন, দলীয় নেতাকর্মী, জনপ্রতিনিধি, পৌরসভার মেয়র ও কাউন্সিলর এবং ইউপি চেয়ারম্যানদের মাধ্যমে তৃনমুল পর্যায়ে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী পৌছে দেয়ার ব্যবস্থা করেছি। এই উপহার সামগ্রী বিতরনে সে যেই হউক না কে কোন রকম অনিয়ম দুর্নীতি সহ্য করা হবে না।

আজ বৃহস্পতিবার দিনাজপুর একাডেমি স্কুল প্রাঙ্গণে করোনা ভাইরাসের ক্লন্তি লগ্নে কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া,অসহায়-দরিদ্র মানুষকে ঈদ উপহার বিরতরণকালে তিনি এ কথা বলেছেন।

দিনাজপুর পৌরসভার অন্তর্গত সিডিসি টাউন ফেডারেশনের ৩৫০ জন সদস্যদের মাঝে আম্পানের ঝড় বৃষ্টি উপেক্ষা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেন,জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

এ সময় দিনাজপুর শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, দিনাজপুর পৌরসভার কাউন্সিলর জিয়াউর রহমান নওশাদ, আশরাফুল আলম রমজান, মাকসুদা পারভীন মিনা, সিডিসি টাউন ফেডারশের নেত্রী ঝর্ণা মজুমদার, জাহানারা বেগম ফেন্সি, সুক্লা কুন্ডু, তিথি দে, সুলতানা পারভীনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকে।

কালীগঞ্জে ৫শত পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন সাবেক আমজাত হোসেন স্বপন


এই নিউজ মোট   224    বার পড়া হয়েছে


রাজনীতি



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.