05:45am  Friday, 05 Jun 2020 || 
   
শিরোনাম
 »  মসজিদের ইমামকে জুতার মালা পড়িয়ে ঘোরালেন ইউপি চেয়ারম্যান     »  করোনা রোগী না হলেও লাশ আঞ্জুমান মফিদুলে হস্তান্তর করবে মুগদা জেনারেল হাসপাতাল      »  খুব দ্রুত নিয়োগ হবে ৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট      »  ‘করোনা ট্রেসার বিডি’ অ্যাপ চালু করল বাংলাদেশ     »  উইকেটকিপার-ব্যাটসম্যান সেরাদের মধ্যে ৫-এ মুশফিক     »  শিবগঞ্জে বজ্রপাতে নারীর মৃত্যু     »  শিবগঞ্জে ৮১ হাজার অসহায় ও দু:স্থ পরিবার পেল করোনা ভাইরাস উপলক্ষে সহায়তা     »  সোনামসজিদ বন্দরে আমদানি-রপ্তানি শুরু     »  সমালোচনার মধ্যেও এলাকায় নিবেদিত সেরা ১০ জনপ্রতিনিধি     »  পুলিশি নিপীড়নে মৃত্যুতে যুক্তরাষ্ট্র বিক্ষোভে সমর্থন দিল ট্রাম্প কন্যা   



ব্রাজিলে ২৪ ঘন্টায় ১৮৫০৮ জনসহ আক্রান্ত ৩০১০৯৮, করোনায় মৃত্যু ২০০৪৭ জন
২৮ রমজান ১৪৪১, শুক্রবার, ২২ মে ২০২০, ৮ জ্যৈষ্ঠ ১৪২৭



লাতিন আমেরিকার দেশ ব্রাজিলে হু হু করে বেড়ে চলেছে প্রাণঘাতী করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা। আক্রান্তের সংখ্যা এরই মধ্যে ৩ লাখ ছাড়িয়ে দাঁড়িয়েছে  ৩ লাখ ১০ হাজার ৯৮। গেল ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছে ১৮ হাজার ৫০৮ জন।

ব্রাজিলে মৃতের সংখ্যা ১২ দিন আগে ছিল ১ হাজর ১শ ৮৮ জন তা বেড়ে দাঁড়িয়েছে ২০ হাজার ৪৭ জন। সাও পাওলো সংক্রমণের হটস্পটে পরিণত হয়েছে। এই অঞ্চলে ৭৩ হাজার ৭শ মানুষ সংক্রমিত হয়েছে এবং মারা গেছে ৫ হাজার ৫শরও বেশি। এছাড়া রিও ডি জেনেরিওতে ৩২ হাজার ৮৯ জন, দেশটির উত্তর পূর্বাঞ্চলে ৩১ হাজার ৪১৩ আক্রান্ত হয়েছে। এই দুই রাজ্যে মৃতের সংখ্যা যথাক্রমে ৩ হাজার ৪১২ এবং ২ হাজার ১১৬।

লাতিন আমেরিকার মধ্যে সবচেয়ে ভয়াবহ অবস্থা ব্রাজিলে।  ফেব্রুয়ারীর ২৬ তারিখ প্রথমে সাও পাওলোতে করোনা রোগী শনাক্ত করা হয়। সারা বিশ্বে বর্তমানে করোনায় আক্রান্তের দিক থেকে ৬ষ্ঠ ও মৃত্যুর তালিকায় তৃতীয় অবস্থানে রয়েছে ব্রাজিল।

এদিকে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় বলছে, জুলাইয়ের মধ্যে দেশে পরিস্থিতি স্থিতিশীল হয়ে উঠবে এবং আগস্ট থেকে সেপ্টেম্বরে সংক্রমণের হার কমতে শুরু করবে ব্রাজিলে।
ঈদের জামাত নিয়ে ডিএমপির ১৪ নির্দেশনা
এই নিউজ মোট   39    বার পড়া হয়েছে


আন্তর্জাতিক



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.