06:50am  Friday, 05 Jun 2020 || 
   
শিরোনাম
 »  মসজিদের ইমামকে জুতার মালা পড়িয়ে ঘোরালেন ইউপি চেয়ারম্যান     »  করোনা রোগী না হলেও লাশ আঞ্জুমান মফিদুলে হস্তান্তর করবে মুগদা জেনারেল হাসপাতাল      »  খুব দ্রুত নিয়োগ হবে ৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট      »  ‘করোনা ট্রেসার বিডি’ অ্যাপ চালু করল বাংলাদেশ     »  উইকেটকিপার-ব্যাটসম্যান সেরাদের মধ্যে ৫-এ মুশফিক     »  শিবগঞ্জে বজ্রপাতে নারীর মৃত্যু     »  শিবগঞ্জে ৮১ হাজার অসহায় ও দু:স্থ পরিবার পেল করোনা ভাইরাস উপলক্ষে সহায়তা     »  সোনামসজিদ বন্দরে আমদানি-রপ্তানি শুরু     »  সমালোচনার মধ্যেও এলাকায় নিবেদিত সেরা ১০ জনপ্রতিনিধি     »  পুলিশি নিপীড়নে মৃত্যুতে যুক্তরাষ্ট্র বিক্ষোভে সমর্থন দিল ট্রাম্প কন্যা   



ডিএসসিসির চাকরিচ্যুত আসাদুজ্জামান ও ইউসুফ আলীর সম্পদ অনুসন্ধান করবে দুদক
২৮ রমজান ১৪৪১, শুক্রবার, ২২ মে ২০২০, ৮ জ্যৈষ্ঠ ১৪২৭



দুর্নীতির দায়ে বরখাস্ত হওয়া ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ঊর্ধ্বতন দুই কর্মকর্তার সম্পদ অনুসন্ধান করবে দুর্নীতি দমন কমিশন (দুদক)। ঈদুল আজহার পরই তাদের স্থাবর-অস্থাবর সম্পদের খুঁজে মাঠে নামবেন দুদকের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা। দুদকের দায়িত্বশীল এক কর্মকর্তা এ তথ্য জানান।

তিনি আরও জানান, দুর্নীতিবাজ যেই হোক না কেন- তাকে আইনের মুখোমুখী করা হবে। এরই অংশ হিসেবে ডিএসসিসির ওই দুই কর্মকর্তার সম্পদ অনুসন্ধান করা হবে।

ডিএসসিসির মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস গত ১৬ মে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণের পরদিন ১৭ মে ডিএসসিসির অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আসাদুজ্জামান ও প্রধান রাজস্ব কর্মকর্তা ইউসুফ আলী সরদারকে চাকরিচ্যুত করেন।

ডিএসসিসির এক কর্মকর্তা জানান, চাকরিকালে ক্ষমতার অপব্যহার করে অনিয়ম ও দুর্নীতির আশ্রয় নিয়ে জ্ঞাত আয়বহির্ভুত সম্পদের মালিক হয়েছেন তারা। তাদের বাড়ি, গাড়ি, ফ্ল্যাট, প্লট, ব্যাংকে জমানো টাকাসহ নানা ধরনের সম্পদ রয়েছে বলে তথ্য রয়েছে ডিএসসিসি কর্তৃপক্ষের কাছে।

ফজলে নূর তাপস দায়িত্ব গ্রহণের আগেই ডিএসসিসিকে দুর্নীতিমুক্ত করার ঘোষণা দেন। ওই দুই কর্মকর্তাকে চাকরিচ্যুত করে তার ঘোষণা বাস্তবায়নের কাজ শুরু করেন তিনি। সিটি করপোরেশন আইন আনুযায়ী তাদের দু'জনকে তিন মাসের বেতন দিয়ে দেওয়া হয়েছে বলে ডিএসসিসি সূত্র জানায়।

পাকিস্তানে বিধ্বস্ত বিমান থেকে দুইজনকে জীবিত এবং ৩৫ জনের মরদেহ উদ্ধার


এই নিউজ মোট   180    বার পড়া হয়েছে


দূর্ণীতি



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.