10:36am  Monday, 26 Oct 2020 || 
   
শিরোনাম
 »  হাজী সেলিমের গাড়ি থেকে নেমে নৌবাহিনীর কর্মকর্তাকে মেরে দাঁত ভেঙে দিল     »  আজ ২৬ অক্টোবর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  দিনাজপুরের হিলিতে দু’দিনব্যাপী ঐতিহ্যবাহী হা-ডু-ডু টুর্ণামেন্ট     »  বীরগঞ্জে পরিবেশ ও প্রতিবেশ বাঁচাতে এলাকাবাসীর মানববন্ধন     »  করোনা পরিস্থিতির কারনে সরকারি প্রাথমিকের শিক্ষকদের বদলি বন্ধ     »  মাদক সেবনের ব্যবস্থা রেখে ভেতরে চলত ক্যাসিনো, বাইরে ক্যারম বোর্ড      »  নাজমুল একাদশকে হারিয়ে বিসিবি প্রেসিডেন্টস কাপে চ্যাম্পিয়ন মাহমুদউল্লাহ একাদশ     »  শিক্ষার্থীদের প্রতি স্পিকারের আহ্বান-দক্ষ করে গড়ে তোল নিজেকে      »  বদলি করা হয়েছে পদোন্নতিপ্রাপ্ত ১৫ পুলিশ পরিদর্শক      »  সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান কোন সেবা দেবে না মাস্ক না পরলে    



পুরো দলের বাজেট লাগলেও বিরাট কোহলিকে চান নাফিসা
২৯ মে ২০২০, শুক্রবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ৫ শাওয়াল ১৪৪১



আন্তর্জাতিক ম্যাচ আর আইপিএল খেলে দেশের বাইরের কোনো লিগ খেলার ফুরসত মিলে না ভারতের জাতীয় দলের ক্রিকেটারদের।

তাছাড়া দেশের বাইরের এমন কোনো লিগে খেলায় অনুমতিও দেয় না ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

তবে যদি অনুমতি মেলে তবে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকে দেখা যেতে পারে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে!

সুযোগ পেলে কোহলিকে নিজ দলে ভেড়াতে চান এর স্বত্বাধিকারী নাফিসা কামাল।

সম্প্রতি এক ফেসবুক লাইভে এমনটাই জানালেন নাফিসা।

লাইভে নাফিসাকে সঞ্চালক বলেন, সম্প্রতি যুবরাজ সিং, সুরেশ রায়নাসহ অনেক ভারতীয় ক্রিকেটার দাবি তুলেছেন, বিপিএল, বিগব্যাশের মতো দেশের বাইরের লিগগুলোতেও যেন খেলার অনুমতি দেয়া হয় তাদের। আর ভারতের ক্রিকেট বোর্ড যদি অনুমতি দিয়েই বসে তবে বাংলাদেশ প্রিমিয়ার লিগে অনেক ভারতীয় তারকাকে দেখা যাবে নিশ্চিত।

এরপর সঞ্চালক নাফিসা কামালের উদ্দেশে প্রশ্ন করা ছুড়েন, বিসিসিআইয়ের অনুমোদন মিললে কোন ভারতীয় ক্রিকেটারকে নিতে চাইবেন?

জবাবে নাফিসা কামাল বলেন, অবশ্যই তিনি বিরাট কোহলি। আমি আমার দলের ক্রিকেটারদের সঙ্গে মজা করে বলি, আমার যদি সুযোগ হয়, তাহলে পুরো দলের বাজেট দিয়ে হলেও আমি বিরাট কোহলিকে নেব। বাংলাদেশ ক্রিকেটের বাইরে আমার পুরো মনোযোগের শুরু এবং শেষ বিরাট কোহলি। শুধু ক্রিকেটার হিসাবে নয়; সবকিছু মিলিয়ে তিনি একজন আদর্শ ক্রিকেটার।

নাফিসা কামাল আরও বলেন, আইপিএলে খেলা ক্রিকেটারদের দলে পেলে আমাদের ক্রিকেটে সেটা কাজে লাগবে। ওদের কাছ থেকে শেখার অনেক কিছু আছে।
স্থায়ীভাবে থেকে যাবে করোনা; ভ্যাকসিন এলেও বিলীন হবে না কোভিড-১৯

এই নিউজ মোট   815    বার পড়া হয়েছে


খেলাধুলা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.