06:57pm  Tuesday, 14 Jul 2020 || 
   
শিরোনাম
 »  ভিশন ২০৩০ ঘোষণার সময় থেকেই বিএনপি পরিবর্তনের রাজনীতি শুরু করেছে      »  পোশাক শ্রমিকদের মজুরি ও ঈদ বোনাস নিয়ে সরকারের দিকে তাকিয়ে উদ্যোক্তারা     »  করোনা সংক্রমণরোধে ঈদ-উল-আযহায় সীমিত পরিসরে কোরবানীর পশুর হাট      »  শিল্প ও গণমাধ্যম দু'টি ক্ষেত্রেই অপূরণীয় ক্ষতি হলো নুরুল ইসলাম বাবুলের মৃত্যু      »  রাশিয়ার করোনা ভ্যাকসিন মানবদেহে ক্লিনিক্যাল ট্রায়াল সফল     »  চিকিৎসায় উচ্চশিক্ষা নিশ্চিত করতে খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়      »  গ্রেপ্তারি পরোয়ানা জারি হলো রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের বিরুদ্ধে      »  ডা. সাবরিনা ও আরিফুলেসহ তাদের স্বার্থ সংশ্লিস্টষ্ট সকল ব্যাংক হিসাব জব্দ     »  বাংলাদেশি 'ডন' দুবাই আন্ডারওয়ার্ল্ডে; অডিও-ভিডিওসহ সিআইডির হাতে গ্রেপ্তার     »  ঈদুল আজহার সময় যাঁর যেখানে কর্মস্থল, সেখানে থাকতে হবে।    



শিবগঞ্জে অসহায় ও দু:স্থদের পাশে মানুষ মানুষের জন্য ফাউন্ডেশন
০৩ জুন ২০২০, বুধবার, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১



শিবগঞ্জ প্রতিনিধি: শিবগঞ্জে করোনা ভাইরাসে অসহায় দু:স্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে মানুষ মানুষের জন্য ফাউন্ডেশন। বুধবার সকালে মানুষ মানুষের জন্য ফাউন্ডেশনের অর্থায়নে ও ঢাকা নাসর কলেজের শিক্ষার্থী ফাউন্ডেশনের  চাঁপাইনবাবগঞ্জ জেলার প্রধান ভলান্টিয়ার মোসা: সারমিন আকতারের উদ্যোগে শিবগঞ্জ উপজেলার দেওয়ান জাইগীর, বড়চক, কানসাট,টিকোরী, গুচ্ছগ্রাম ও বাজিতপুর গ্রামের কর্মহীন হয়ে পড়া ৭০টি পরিবারের মাঝে ৫ কেজি চাল, ২ কেজি আটা, ১ কেজি লবন, ১ কেজি মিষ্টি কুমড়া, ১ কেজি ঢেঁড়স, ১টা লাউ ও ১ লিটার করে তেলের একটি প্যাকেট বাড়ি বাড়ি গিয়ে  বিতরণ করেছে। চাঁপাইনবাবগঞ্জ জেলার প্রধান ভলেন্টিয়ার মোসা: সারমিন আকতার জানান, মানুষ মানুষের জন্য ফাউন্ডেশন দেশের ৬৪টি জেলাতে অসহায় ও দু:স্থ মানুষের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করেছে। তারাই ধারাবাহিকতায় শিবগঞ্জেও স্থানীয় একটি স্বেচ্ছাসেবী দলের সহযোগিতায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। তিনি আরো জানান যতদিন করোনাভাইরাস থাকবে ততদিনই এ ফাউন্ডেশন অসহায় ও দু:স্থ মানুষের জন্য কাজ করে যাবে।

মোহা: সফিকুল ইসলাম, শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ

করোনা পুঁজি করে শাসকগোষ্ঠী নিজেদের পকেট ভারী করছে: রিজভী


এই নিউজ মোট   129    বার পড়া হয়েছে


লাইফ স্টাইল



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.