11:38am  Thursday, 09 Jul 2020 || 
   
শিরোনাম
 »  ১০ জুলাই ২০২০, শুক্রবার চ্যানেল তে দেখতে পাবেন      »  ৯ জুলাই ২০২০, বৃহস্পতিবার চ্যানেল আইতে দেখতে পাবেন     »  কালীগঞ্জের জাঙ্গালিয়া ইউনিয়নে মাতৃকালীন ভাতা প্রদান     »  নেত্রকোনায় নৌ-পথে অবাধে চলছে চাঁদাবাজী      »  ভোলাহাট এখন করোনা মুক্ত     »  মাতৃত্বকালীন ভাতা পেতে শিবগঞ্জে সহস্রাধীন আবেদনে সংসদ সদস্যের সুপারিশ     »  দিনাজপুরে করোবায় একজনের মৃত্যুঃ নতুন আক্রান্ত ৩৬ জন     »  দিনাজপুর শিক্ষা বোর্ড কর্মচারীদের মানববন্ধন     »  করোনায় মৃত মুক্তিযোদ্ধাকে দিনাজপুরে স্বাস্থ্যাবিধি মেনে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন     »  বড়পুকুরিয়া কয়লা খনিতে শ্রমিকদের কঠোর কর্মসূচি’র আল্টিমেটাম   



দিনাজপুর জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতিসহ দু’জন গ্রেপ্তার
জুন ২০২০, শুক্রবার, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৯ শাওয়াল ১৪৪১



হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের আলোচিত দু’ছাত্র হত্যা মামলায় দিনাজপুর জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতিসহ দু’জন গ্রেপ্তার

বিশেষ প্রতিবেদক, দিনাজপুর থেকেঃ দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) দুই ছাত্র হত্যা মামলাসহ একাধিক মামলার আসামী দিনাজপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু ইবনে রজ্জব (৪০) ও বাংলাদেশ ছাত্রলীগ দিনাজপুর সরকারী কলেজ শাখার সাবেক সাধারন সম্পাদক সাব্বির আহম্মেদ সুজন (৩৫)কে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় এক প্রেস ব্রিফিং-এর মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার। তাদের দু’জনকেই নিজ নিজ মহল্লা ও বাসা থেকে গ্রেপ্তার করা হয় বলে জানানো হয়েছে। এ সময় তাদের সমর্থরা তাদের ছাড়িয়ে নেয়ার জন্য রেরিকেট সৃষ্টি ও পুলিশের সাথে ইট-পাটকেল নিক্ষেপের ঘটনাও ঘটেছে। এতে আহত হয়েছে বেশ কয়েকজন পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার প্রেস ব্রিফিং এ জানান,আবু ইবনে রজ্জব এবং সাব্বির আহম্মেদ সুজনের বিরুদ্ধে দিনাজপুর হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জোড়া খুন অর্থাৎ দু’ছাত্র হত্যা মামলা রয়েছে। এই মামলাটি সিআইডিতে তদন্তাধীন রয়েছে। সিআইডি রিকুজিশনের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। ছাত্র হত্যা মামলাসহ তাদের বিরুদ্ধে আরো রয়েছে একাধিক মামলা।

কোতয়ালী থানার ওসি মোঃ মোজাফ্ফর হোসেন অভিযোগ করেন, গ্রেফতারকৃত দু’জনকে আদালতে নিয়ে যাওয়ার পথে তাদের কতিপয় সমর্থক পুলিশকে বেড়িকেড দেয় এবং পুলিশের উপর ইটপাটকেল নিক্ষেপ করা করে। এতে কয়েকজন পুলিশ আহত হয়। বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশেই এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, ২০১৫ সালের ১৬ এপ্রিল রাতে দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) দু’পক্ষের সংঘর্ষে শিক্ষার্থী জাকারিয়া মিল্টন ও মাহামুদুল হাসান নিহত হয়। এ বিষয়ে ১৯ এপ্রিল ৪২ জনকে আসামী করে মামলা দায়ের করে তাদের অভিভাবকরা। মামলাটি বর্তমানে সিআইডিতে তদন্তাধীন রয়েছে।

শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকে।
দিনাজপুরে ট্রাক চাপায় হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নিহত
এই নিউজ মোট   952    বার পড়া হয়েছে


আইন-আদালত



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.