11:32am  Thursday, 09 Jul 2020 || 
   
শিরোনাম
 »  ১০ জুলাই ২০২০, শুক্রবার চ্যানেল তে দেখতে পাবেন      »  ৯ জুলাই ২০২০, বৃহস্পতিবার চ্যানেল আইতে দেখতে পাবেন     »  কালীগঞ্জের জাঙ্গালিয়া ইউনিয়নে মাতৃকালীন ভাতা প্রদান     »  নেত্রকোনায় নৌ-পথে অবাধে চলছে চাঁদাবাজী      »  ভোলাহাট এখন করোনা মুক্ত     »  মাতৃত্বকালীন ভাতা পেতে শিবগঞ্জে সহস্রাধীন আবেদনে সংসদ সদস্যের সুপারিশ     »  দিনাজপুরে করোবায় একজনের মৃত্যুঃ নতুন আক্রান্ত ৩৬ জন     »  দিনাজপুর শিক্ষা বোর্ড কর্মচারীদের মানববন্ধন     »  করোনায় মৃত মুক্তিযোদ্ধাকে দিনাজপুরে স্বাস্থ্যাবিধি মেনে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন     »  বড়পুকুরিয়া কয়লা খনিতে শ্রমিকদের কঠোর কর্মসূচি’র আল্টিমেটাম   



কালীগঞ্জে ঘর থেকে সৌদি প্রবাসীর স্ত্রী'র ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ
১২ জুন ২০২০, শুক্রবার, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৯ শাওয়াল ১৪৪১



বিশেষ প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে মায়ের সাথে অভিমান করে ঘরের ফ্যানের সাথে গলায় ওড়না পেছিয়ে  আত্বহত্যা করেছে সৌদি প্রবাসির স্ত্রী বলে সংবাদ পাওয়া গেছে।

খবর পেয়ে  থানা পুলিশ  প্রবাসি কাউছারের ঘরের ভিতরে সিলিন ফ্যানের সাথে ঝুলে থাকা ওই গৃহবধুর লাশ উদ্ধার করে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার বক্তারপুর পুর্বপাড়া   প্রবাসি জহিরুল মীরের বাড়িতে।

থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। বিয়ষটি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক।

নিহত জেরিন সুলতানা (২২)। তিনি বক্তারপুর ইউনিয়নের বক্তারপুর পূর্বপাড়া ব্যবসায়ী আলী হোসেন ভুইয়ার মেয়ে। সে এক সন্তানের জননী।

স্থানীয় সূত্রে জানা গেছে, ছোট বেলা থেকে ফুফুর বাড়িতেই বড় হয়েছে জেরিন। তাই বছর পাঁচেক আগে আপন ফুফাত ভাই কাউছারের সঙ্গেই তার বিয়ে হয়। বিয়ের পর স্বামী প্রবাসে চলে যায়। এর মধ্যে তাদের সংসারে একটি কন্যা সন্তনের জন্ম হয় যার বয়স প্রায় ৩ বছর। ঘটনার দিন বিকেলে একই গ্রামে মায়ের বাড়িতে যায় এবং মায়ের সঙ্গে কোন বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে স্বামীর বাড়িতে এসে নিজ ঘরের দরজা বন্ধ করে দেয় জেরিন। পরে দীর্ঘক্ষণ তার কোন সাড়া শব্দ না পেয়ে বাড়ির লোকজন দরজায় ধাক্কা-ধাক্কি করে। কিন্তু তাতেও কোন সাড়া মিলেনি। পরে জানালা দিয়ে দেখে ঘরের ফ্যনের সাথে গলায় ওড়না পেছানো জেরিনের মরদেহ ঝুলছে। এ সময় স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করেন।

কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তবে ঠিক কি কারণে ওই গৃহবধূ আত্মহত্যা করেছে তা জানা যায়নি। লাশের প্রাথমিক সুরতহাল সম্পন্ন হয়েছে। স্বজনদের আবেদনের প্রেক্ষিতে লাশের ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। শুক্রবার বাদ জুমা নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবস্থানে দাফন করা হয়েছে।

মোঃ আরিফ হোসেন, কালীগঞ্জ, গাজীপুর

কালীগঞ্জে ৩টি ওয়ার্ডকে রেড জোন ঘোষণা


এই নিউজ মোট   131    বার পড়া হয়েছে


নারী



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.