11:15am  Thursday, 09 Jul 2020 || 
   
শিরোনাম
 »  ৯ জুলাই ২০২০, বৃহস্পতিবার চ্যানেল আইতে দেখতে পাবেন     »  কালীগঞ্জের জাঙ্গালিয়া ইউনিয়নে মাতৃকালীন ভাতা প্রদান     »  নেত্রকোনায় নৌ-পথে অবাধে চলছে চাঁদাবাজী      »  ভোলাহাট এখন করোনা মুক্ত     »  মাতৃত্বকালীন ভাতা পেতে শিবগঞ্জে সহস্রাধীন আবেদনে সংসদ সদস্যের সুপারিশ     »  দিনাজপুরে করোবায় একজনের মৃত্যুঃ নতুন আক্রান্ত ৩৬ জন     »  দিনাজপুর শিক্ষা বোর্ড কর্মচারীদের মানববন্ধন     »  করোনায় মৃত মুক্তিযোদ্ধাকে দিনাজপুরে স্বাস্থ্যাবিধি মেনে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন     »  বড়পুকুরিয়া কয়লা খনিতে শ্রমিকদের কঠোর কর্মসূচি’র আল্টিমেটাম     »  স্মার্ট মিটার থাকলে আজকে বিদ্যুত বিল নিয়ে সমস্যা হতো না    



রিয়াল মাদ্রিদের চেয়ে ৫ পয়েন্ট এগিয়ে মেসিবাহিনী
১৭ জুন ২০২০, বুধবার, ০৩ আষাঢ় ১৪২৭, ২৪ শাওয়াল ১৪৪১



নিজেদের উজাড় করে দিয়েও বার্সেলোনাকে ঠেকাতে পারলোনা লেগানেস। আনসু ফাতি ও লিওনেল মেসির দুই অর্ধের দুই গোলে প্রত্যাশিত জয় তুলে নিয়েছে বার্সেলোনা। এ জয়ের মধ্য দিয়ে রিয়াল মাদ্রিদের চেয়ে ৫ পয়েন্ট এগিয়ে গেল মেসিবাহিনী।

বলের দখল আক্রমণে লেগানেসের চেয়ে কয়েক গুণ এগিয়ে ছিল বার্সেলোনা। ফাতি প্রথমার্ধের শেষ দিকে স্বাগতিকদের এগিয়ে নেওয়ার পর দ্বিতীয়ার্ধে পেনাল্টিতে গোল করে ব্যবধান বাড়ান মেসি। গোলের দেখা পেতে প্রথমার্ধের ৪২তম মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে কাতালানদের। এর আগে খেলার ৩০তম মিনিটে রাকিটিচের বাড়ানো বলে সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারেননি গ্রিজমান।

এরপর জুনিয়র ফিরপোর বাড়ানো বল পেয়ে জটলা থেকে গড়ানো শটে কিপারকে ফাঁকি দিয়ে ঠিকানা খুঁজে নেন ফাতি। এ গোলের মধ্য দিয়ে ২১ শতকে লা লিগায় সর্বকনিষ্ঠ খেলোয়াড় হিসেবে পাঁচ গোল পূরণ করেন ফাতি।

খেলার দ্বিতীয়ার্ধের ৬৩তম মিনিটে নেলসন সেমেদোর কাছ থেকে বল পেয়ে জালে পাঠিয়েছিলেন গ্রিজমান। কিন্তু ভিএআর প্রযুক্তির সহায়তা নিয়ে অফসাইডের কারণে গোল বাতিল করেন রেফারি। এরপর ৬৯তম মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন মেসি। ক্লাব ও জাতীয় দলের হয়ে এটি মেসির ৬৯৯তম গোল।

খেলার এক্সট্রা সময়ে লেগানেস কোচকে লাল কার্ড দেখান রেফার । ২৯ ম্যাচে ২০ জয় ও চার ড্রয়ে ৬৪ পয়েন্ট নিয়ে নিজেদের শীর্ষ অবস্থান আরও পোক্ত করে নিল বার্সেলোনা। ২৮ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে দুই নম্বরে থাকা রিয়াল মাদ্রিদ বৃহস্পতিবার ঘরের মাঠে খেলবে ভালেন্সিয়ার বিপক্ষে।

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি করোনায় আক্রান্ত


এই নিউজ মোট   492    বার পড়া হয়েছে


খেলাধুলা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.