05:22am  Sunday, 17 Jan 2021 || 
   
শিরোনাম



যাত্রীদের ভিড়ে কাতার এয়ারওয়েজের ঢাকা অফিস বন্ধ
১৮ জুন ২০২০, বৃহস্পতিবার, ০৪ আষাঢ় ১৪২৭, ২৫ শাওয়াল ১৪৪১



টিকিট প্রত্যাশী যাত্রীদের ভিড়ে কাতার এয়ারওয়েজের বাংলাদেশ কার্যালয় সাময়িকভাবে বন্ধ ঘোষণা করা হয়েছে। বুধবার কাতার এয়ারওয়েজের এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

কাতার এয়ারওয়েজ জানায়, গত ১৬ জুন বাংলাদেশ থেকে কাতার এয়ারওয়েজ সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনার অনুমতি পেয়েছে। এ জন্য তারা বিভিন্ন গন্তব্যে টিকিট বিক্রি শুরু করে। টিকিটের প্রচুর চাহিদা থাকায় বাংলাদেশ অফিসে (তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায়) যাত্রীরা ভিড় করলে শারীরিক দূরত্ব মেনে টিকিট বিক্রি সম্ভব হয়নি, তাই গ্রাহক ও কর্মচারীদের নিরাপত্তা নিশ্চিত করতে সাময়িকভাবে অফিস বন্ধ করা হলো।

এতে বলা হয়, রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত কার্যালয়ে টিকিট প্রত্যাশী প্রবাসীদের অতিরিক্ত চাপ ও করোনাকালীন শারীরিক নিরাপদ দূরত্ব মেনে না চলায় কার্যালয়টি সাময়িকভাবে বন্ধ ঘোষণা করা হলো। বুকিং সংক্রান্ত তথ্যের জন্য যাত্রীদের ফোনে বা ইমেইলে যোগাযোগ করতে বলা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, ‘বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ বাংলাদেশের নির্দেশনা অনুযায়ী শারীরিক নিরাপদ দূরত্ব নিশ্চিত করতে প্রতিটি ফ্লাইটে ২৫ শতাংশ আসন খালি থাকবে।’

বিস্তারিত তথ্যের জন্য যাত্রীদের +৯৭৪ ৪০২২ ২২০০ নম্বর অথবা qrmedia@qatarairways.com.qa এই ইমেইলে যোগাযোগ করতে বলা হয়েছে।
বিশাল সংখ্যক কর্মী ছাঁটাইয়ের ঘোষণা দিয়েছে এইচএসবিসি ব্যাংক
এই নিউজ মোট   3247    বার পড়া হয়েছে


প্রবাস



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.