03:49pm  Friday, 03 Jul 2020 || 
   
শিরোনাম
 »  করোনা টিকা উদ্ভাবন করল গ্লোব বায়োটেক লিমিটেড     »  স্বাধীনতা দিবস ১৫ আগস্টই ভারত বাজারে আসছে করোনার ভ্যাকসিন!     »  দেশে ৪২জনসহ করোনায় মৃত্যু ১,৯৬৮ জন, শনাক্ত ৩,১১৪ জনসহ আক্রান্ত ১,৫৬,৩৯১জন     »  দিনাজপুরে করোনায় দু'জনের মৃত্যু, নতুন করে ৩৬ জন আক্রান্ত     »  নারী ইউপি সদস্য বিউটি ষড়যন্ত্র থেকে বাঁচতে প্রশাসনের সাহায্য চান     »  ছাত্রীদের মাঝে কিশোর বান্ধব টয়লেট সামগ্রী বিতরণ     »  নারী ইউপি সদস্যের মায়ের নামে ১৭ বছর ডাবল ভাতা ইস্যুকারায় বহিষ্কারের সুপারিশ     »  স্বামী ছাড়াই কন্যা সন্তানের জন্ম; কিশোরী পাচ্ছেনা স্বামী পরিচয়, সন্তান পাচ্ছেনা পিতৃ পরিচয়     »  ৩ জুলাই ২০২০- শুক্রবার চ্যানেল আইতে দেখতে পাবেন     »  ভোলাহাটে প্রশিক্ষণ প্রাপ্ত খামারীদের ঔষধ ও প্রাণীস্বাস্থ্য কার্ড বিতরণ   



২৬ জুন ২০২০, শুক্রবার চ্যানেল আইতে দেখতে পাবেন
২৫ জুন ২০২০, বৃহস্পতিবার, ১১ আষাঢ় ১৪২৭, ৩ জিলকদ ১৪৪১



সকাল
১১:০৫    প্রকৃতি ও জীবন (পুনঃপ্রচার)
১১:৩০    আই মিউজিক
১২:০৫    ট্যাক্স হেল্প লাইন
১২:৩০    তোমার সুরের ধারা
    উপস্থাপনা রেজওয়ানা চৌধুরী বন্যা। পরিচালনায় উত্তম কুমার ভৌমিক।
০১:০৫    তৃতীয় মাত্রায় আপনি
০১.৪৫    ৩০০ সেকেন্ড
০৩:০৫০    টেলিফিল্ম রোদ্দুরে পেয়েছি তোমার নাম
চ্যানেল আইতে ২৬ জুন বিকেল ০৩:০৫ মিনিটে দেখানো হবে পূর্ণিমা অভিনীত টেলিফিল্ম ‘রোদ্দুরে পেয়েছি তোমার নাম’। রচনা ও পরিচালনায় রাজিবুল ইসলাম রাজিব। পূর্ণিমার সাথে এ টেলিফিল্মে দেখা যাবে ইমন ও প্রাণ রায়কে। আরো অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, সাবেরী আলম প্রমুখ।
গল্প. মুমু ফ্যাশন ডিজাইনার। একটা বুটিক শপ আছে। মা ছাড়া আর কেউ নেই। নাগরিক মানুষ। আসিফ ডাক্তার। আসিফ আর মুমুর ভিতর সম্পর্কটা গোছানো। ভালোবাসা থেকেও বড় বিষয় হলো তারা দ্ইুজন দুইজনের জন্য যোগ্য মনে করে। কয়দিন পরেই বিয়ে। এখনো অ্যাংগেজমেন্ট হয়নি। পরের সপ্তাহে অ্যাংগেজমেন্ট হওয়ার কথা, হঠাৎ মেডিকেল ক্যাম্পে রাঙ্গামাটি প্রত্যন্ত অঞ্চলে যেতে হয় আসিফের। তিনদিন পর তার জন্মদিন। জন্মদিনে সারপ্রাইজ দিতে একটা দামি আংটি কিনে ঢাকা থেকে যাত্রা শুরু করে মুমু। প্লেনের টিকেট না পেয়ে রাতের বাসেই রওনা হয়ে যায় মুমু। রাত তিনটা। বাসে ডাকাত হামলা করে। বাস নিয়ে যায় পাহাড়ি খাদের জঙ্গলে। সেখান থেকে ফায়দা করে পালায় মুমু সাথে আরেকজন নাম রুমি। মুমুকে ডাকাত দলের হাত থেকে রক্ষা করে রুমি। অদ্ভুত! রুমি তার সব কাজের জন্য মুমুর কাছে ফি দাবি করে। ডাকাত দলের হাত থেকে সেভ করার জন্য দশ হাজার। বাকি রাতটুকু সঙ্গ দেওয়ার জন্য পাঁচ হাজার। রাস্তা চিনিয়ে দেওয়ার জন্য ২ হাজার। রুমির এ আচরণে মুমু বিরক্ত। এরকম নানা ঘটনায় দুজন এসে পৌঁছায় রাঙ্গামাটি শহরে সন্ধ্যায়। এখানে এসে জানতে পারে মুমু ‘নীলাচল’ নামে একটা রেস্টুরেন্টের মালিক রুমি। এ রেস্টুরেন্ট ব্যাংকের কাছে ঋণে দায়বদ্ধ। আগামীকালের ভিতর টাকা দিতে না পারলে বন্ধ হয়ে যাবে। প্রাণখোলা তিন বৃদ্ধ জামিল, আজাহার, জাভেদ যারা গত তিন বছর এ রেস্টুরেন্টে প্রতিদিন নিয়মিত আসেন আড্ডা দেন। তাদের সাথে সখ্যতা হয় মুমুর। পরদিন আসিফের কাছে যাওয়ার আগ পর্যন্ত মুমু-রুমির বন্ধুত্ব আপনি থেকে তুমিতে উত্তীর্ণ হয়। রুমি জানায় কেন ঢাকা ইউনিভার্সিটিতে পড়া স্বত্বেও এখানে তার জন্মস্থানে রেস্টুরেন্টের ব্যবসা দিয়েছে, জানায় তার প্রেমের ব্যর্থতার কথা। মায়ের আংটি হাতে পড়িয়ে যে মেয়েটির সাথে তার আংগেজমেন্ট হয়েছিল শহরে চাকরি না করে এখানে থাকার কারণে তা বিয়ে পর্যন্ত গড়ায়নি। মুমু পরামর্শ দেয় মেয়েটির কাছ থেকে আংটি নিয়ে আসতে যদি আবার কখনো অন্য কাউকে পছন্দ হয় তার হাতে পড়িয়ে দেওয়ার জন্য।... রুমি হাসে... আসবে না তার জীবনে এরকম কেউ। যেতে যেতে রুমি জানতে চায় মুমু-আসিফের যত কথা। ভালোবাসার সংজ্ঞা দিতে গিয়ে প্রসঙ্গক্রমে রুমি বলে একই ফ্ল্যাটে যদি মুমু আর আসিফ থাকে আগুন লাগলে কি করবে মুমু। মুমু জানায় প্রথমে তার ল্যাপটপ সেভ করবে। অনেক দামি ডিজাইন আছে। তারপর সেভ করবে টাকা-পয়সা। রুমির তখন বুঝতে বাকি থাকে না মুমুর সাথে সম্পর্ক করাটা ঠিক হবে না। কারণ তাদের ভিতর ভালোবাসা নেই। মুমু একই প্রশ্ন করে রুমিকে। রুমি বলে মুমু সেই সময় থাকলে প্রথমই সেভ করবে মুমুকে। এরপর আর আগায় না। আসিফ মুমুকে কাছে পেয়ে অভিভূত। ফিরে যায় রুমি। তিন বৃদ্ধ টাকা দিয়ে এ যাত্রায় বাঁচায় রুমির রেস্টুরেন্ট। ১৫ দিন পর...আসিফের ফ্ল্যাটে অ্যাংগেজমেন্ট অনুষ্ঠান। মুমু দুষ্টামি করে রান্নাঘরে আগুন লাগিয়ে দেয়...। তারপর কী ঘটবে?।

০৪.৫৫    ৩০০ সেকেন্ড
৫:২৫    বিনোদন টক শো সাময়িকী
    উপস্থাপনায় আবদুর রহমান
সন্ধ্যা
০৬.৩০    মৃত্যুঞ্জয়ী মুজিব
৭:৫০    ক্রাইম স্টোরী
৮:৩০    টু দ্যা পয়েন্ট
    পরি: রাজু আলীম
৯:৩৫    ধারাবাহিক নাটক একলা পাখি- হুমায়ূন আহমেদের ধারাবাহিক নাটক।চ্যানেল আইতে প্রচার শুরু হয়েছে হুমায়ূন আহমেদের ধারাবাহিক ‘একলা পাথি’। এ ধারাবাহিকে অভিনয় করেছেন তিশা, মীর সাব্বির, সোহানা সাবা, চ্যালেঞ্জার, শামীম শাহেদ, আল মামুন, শামীমা নাজনীন, মুনিরা মিঠু, মহিউদ্দিন বাহার, আব্দুল¬াহ রানা, সুভাশিষ ভৌমিক, এহসানুর রহমান, মাসুদ আখন্দ, জুয়েল রানা, যুথি, শারমিন প্রমুখ। প্রচার হচ্ছে সপ্তাহের প্রতি রবিবার থেকে শুক্রকার রাত ৯.৩৫ মিনিটে।    

১০.১৮    ৩০০ সেকেন্ড
১১:৩০    বাংলায় ডাবকৃত ড্রামা ইউনূস
দেশে ৩৭ জনসহ করোনায় মৃত্যু ১,৫৮২ জন, শনাক্ত ৩,৪৬২ জনসহ আক্রান্ত ১,২২,৬৬০ জন



এই নিউজ মোট   46    বার পড়া হয়েছে


টেলিভিশন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.