11:35am  Thursday, 09 Jul 2020 || 
   
শিরোনাম
 »  ১০ জুলাই ২০২০, শুক্রবার চ্যানেল তে দেখতে পাবেন      »  ৯ জুলাই ২০২০, বৃহস্পতিবার চ্যানেল আইতে দেখতে পাবেন     »  কালীগঞ্জের জাঙ্গালিয়া ইউনিয়নে মাতৃকালীন ভাতা প্রদান     »  নেত্রকোনায় নৌ-পথে অবাধে চলছে চাঁদাবাজী      »  ভোলাহাট এখন করোনা মুক্ত     »  মাতৃত্বকালীন ভাতা পেতে শিবগঞ্জে সহস্রাধীন আবেদনে সংসদ সদস্যের সুপারিশ     »  দিনাজপুরে করোবায় একজনের মৃত্যুঃ নতুন আক্রান্ত ৩৬ জন     »  দিনাজপুর শিক্ষা বোর্ড কর্মচারীদের মানববন্ধন     »  করোনায় মৃত মুক্তিযোদ্ধাকে দিনাজপুরে স্বাস্থ্যাবিধি মেনে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন     »  বড়পুকুরিয়া কয়লা খনিতে শ্রমিকদের কঠোর কর্মসূচি’র আল্টিমেটাম   



কালীগঞ্জে ৮০ বছরের বৃদ্ধাকে মাস্ক পড়িয়ে দিলেন ওসি তদন্ত
২৫ জুন ২০২০, বৃহস্পতিবার, ১১ আষাঢ় ১৪২৭, ৩ জিলকদ ১৪৪১



 বিশেষ প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে ৮০ বছরের বৃদ্ধ ও শারীরিক প্রতিবন্ধী আলাউদ্দিন মোল্লাকে করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা করার জন্য মাস্ক পড়িয়ে দিলেন কালীগঞ্জ থানার ওসি(তদন্ত)মোঃ মোজাহিদুল ইসলাম।

বৃহস্পতিবার সকালে উপজেলার তুমুলিয়া ইউনিয়নের উত্তর এলাকায় মৃত আমির উদ্দিন মোল্লার বাড়িতে বৃদ্ধ আলাউদ্দিন মোল্লাকে তার ছেলে মারধর করে বাসা থেকে বের করে দেয়।

এ ব্যাপারে বৃহস্পতিবার দুপুরে প্রতিবন্ধী বৃদ্ধ বাবা আলাউদ্দিন মোল্লা বাদি হয়ে ছেলের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।অভিযোগ সূত্রে জানাযায়, দীর্ঘদিন যাবত ছেলে আতাউর তারপ্রতিবন্ধী ৮০ বছরের বৃদ্ধ বাবা ও মাকে মারধর করে বাড়ি থেকে বের করে দিয়ে জোরপূর্বক জমি-জমা লিখে নেয়ার জন্য নানা ভাবে পায়তারা করে আসছিল। ছেলের কথায় রাজি না হওয়ায় প্রায় সময়ই তার বৃদ্ধ বাবা ও মাকে মারধর করতো এবং খাবার কেড়ে নিতো বলেও অভিযোগ রয়েছে পাষন্ড ওই ছেলের বিরুদ্ধে। প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সকালে বৃদ্ধ বাবা-মা নাস্তা খাওয়ার সময় ওই পাষন্ড ছেলে তাদের ওপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর রক্তাক্ত ফাটা জখম করে। পরে বাড়ির আশে-পাশের লোকজন এসে তাদেরকে মাথা ফাটা ও শরীরের বিভিন্ন অংশে নিলা-ফুলা জখম অবস্থায় দেখতে পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি( তদন্ত) মো. মুজাহিদুল ইসলাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন- ঘটনাটি দুঃখ জনক! সে কেমন মানুষ প্রতিবন্ধী বৃদ্ধ বাবা-মাকে পিটিয়ে রক্ত জড়িয়েছে। পড়ে ওসি (তদন্ত) মো. মুজাহিদুল ইসলাম করোনা ভাইরাস থেকে রক্ষায় বাবার বয়সি বৃদ্ধাকে মাস্ক পড়িয়ে দেন। অভিযুক্ত পাষন্ড ওই ছেলেকে আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ।

মোঃ আরিফ হোসেন, কালীগঞ্জ, গাজীপুর

দেশে ৩৯ জনসহ করোনায় মৃত্যু ১,৬২১ জন, শনাক্ত ৩৯৪৬ জনসহ আক্রান্ত ১,২৬,৬০৬ জন


এই নিউজ মোট   98    বার পড়া হয়েছে


লাইফ স্টাইল



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.