06:43am  Monday, 17 May 2021 || 
   
শিরোনাম
 »  যে বাঙালি যোদ্ধা একাই নাকানিচুবানি খাইয়েছিলেন বর্বর ইসরাইলি সেনাদের      »  জরুরি প্রয়োজনে রাস্তায় চলাচলে নিরাপত্তামূলক ডিএমপির আট পরামর্শ      »  আজ ১৭ মে; শেখ হাসিনার ৪১তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস      »  আজ ১৭ মে; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  ইসরাইলের আগ্রাসনের বিরুদ্ধে বিশ্বজুড়ে প্রতিবাদের ঝড় উঠেছে      »  ফিলিস্তিন বিষয়ে এরদোগান রুহানিকে পদক্ষেপ নিতে বললেন      »  অবশেষে আনুষ্ঠানিকভাবে ইসরায়েলের নিন্দা জানাল প্রভাবশালী দেশ সৌদি আরব     »  রোববার রাতে গাজায় এক ঘণ্টায় দেড়শ’ বিমান হামলা, নিহত আরও ৩৩     »  পুরো পরিবারের কেঁউ বেঁচে না থাকলেও বাঁচার লড়াইয়ে শিশু ওমর আল হাদিদি     »  তিন দিনে সড়কে ঝরেছে ২৫ প্রাণ; আহত হয়েছেন ১৮ জন   



দিনাজপুরে লাভ বাংলাদেশের সপ্তাহব্যাপী সামাজিক সচেতনতা কার্যক্রম
২৭ জুন ২০২০, শনিবার, ১৩ আষাঢ় ১৪২৭, ৫ জিলকদ ১৪৪১



বিশেষ প্রতিবেদক, দিনাজপুর থেকেঃ বৈশ্বিক সমস্যা করোনা ভাইরাসের এই পরিস্থিতিতে সংক্রামক এড়াতে দেশ প্রেমিক ও মানবাধিকার সংগঠন " লাভ বাংলাদেশ ফাউন্ডেশন-দিনাজপুর জেলা শাখা " এর উদ্যোগে শুরু হয়েছে,সপ্তাহব্যাপী সামাজিক সচেতনতা ও পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রম।

দিনাজপুর শহরের পশু হাসপাতাল মোড়স্হ লাভ বাংলাদেশ ফাউন্ডেশন এর অস্থায়ী কার্যালয় থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন লাভ বাংলাদেশ ফাউন্ডেশন এর উপদেষ্টা ও চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার শাহ আলম শাহী।

সামাজিক সচেতনতা ও পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রমে অংশগ্রহণ করেন লাভ বাংলাদেশ ফাউন্ডেশন-দিনাজপুর জেলা শাখার উপদেষ্টা মোঃ মামুনুর রহমান জুয়েল ও মেজবাহ উদ্দিন তালুকদার লুতু, সভাপতি বাবু আহমেদ বাব্বা, সহ-সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক রাজা, সহ-সভাপতি আইনুল ইসলাম, প্রচার সম্পাদক মো. সাইফুর রহমান বাবু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আল মনসুর, কোষাধক্ষ্য মোঃ আতিউর রহমান, সদস্য মোঃ ইমরান হোসেন ও মোঃ রিপন শেখ সহ অন্যরা।

নিজ এলাকা দক্ষিণ বালুবাড়ী সহ দিনাজপুর শহরের বিভিন্ন এলাকার সামাজিক সচেতনতাসহ  রাস্তা-ঘাট, ড্রেন পরিস্কার-পরিছন্নতা কার্যক্রম অব্যাহত থাকবে বলে উদ্যোক্তারা জানিয়েছেন।

শাহ আলম শাহী, দিনাজপুর থেকে।

দিনাজপুরে নদীর পানির বৃদ্ধিতে বন্যার পূর্বাভাস


এই নিউজ মোট   404    বার পড়া হয়েছে


এনজিও



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.