03:26pm  Friday, 03 Jul 2020 || 
   
শিরোনাম
 »  স্বাধীনতা দিবস ১৫ আগস্টই ভারত বাজারে আসছে করোনার ভ্যাকসিন!     »  দেশে ৪২জনসহ করোনায় মৃত্যু ১,৯৬৮ জন, শনাক্ত ৩,১১৪ জনসহ আক্রান্ত ১,৫৬,৩৯১জন     »  দিনাজপুরে করোনায় দু'জনের মৃত্যু, নতুন করে ৩৬ জন আক্রান্ত     »  নারী ইউপি সদস্য বিউটি ষড়যন্ত্র থেকে বাঁচতে প্রশাসনের সাহায্য চান     »  ছাত্রীদের মাঝে কিশোর বান্ধব টয়লেট সামগ্রী বিতরণ     »  নারী ইউপি সদস্যের মায়ের নামে ১৭ বছর ডাবল ভাতা ইস্যুকারায় বহিষ্কারের সুপারিশ     »  স্বামী ছাড়াই কন্যা সন্তানের জন্ম; কিশোরী পাচ্ছেনা স্বামী পরিচয়, সন্তান পাচ্ছেনা পিতৃ পরিচয়     »  ৩ জুলাই ২০২০- শুক্রবার চ্যানেল আইতে দেখতে পাবেন     »  ভোলাহাটে প্রশিক্ষণ প্রাপ্ত খামারীদের ঔষধ ও প্রাণীস্বাস্থ্য কার্ড বিতরণ     »  শিবগঞ্জ অস্ত্রসহ র‌্যাবের হাতে যুবক আটক    



কালীগঞ্জে বৃক্ষ রোপন কর্মসূচির শুভ উদ্বোধন করেন এমপি চুমকি
২৭ জুন ২০২০, শনিবার, ১৩ আষাঢ় ১৪২৭, ৫ জিলকদ ১৪৪১



বিশেষ প্রতিনিধিঃ ''বৃক্ষ রোপণ করি সবাই মিলে সুস্থ পৃথিবিতে প্রাণ খুলে বাঁচি'', এই প্রতিপাদ্যকে সামনে রেখে গাজীপুরের কালীগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা'র নির্দেশে গাজীপুর-৫  কালীগঞ্জ উপজেলায় বৃক্ষ রোপণ (২৫০০ টি)  কর্মসূচির শুভ উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক   ও সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এম পি।

শনিবার (২৭ জুন)  গাজীপুর-৫ কালীগঞ্জ নির্বাচনী এলাকার নিজ হাতে বৃক্ষ রোপন করে কর্মসূচির শুভ উদ্বোধন করেন।

বৃক্ষ রোপন শেষে তিনি বলেন, বৈশ্বিক তাপমাত্রা বৃদ্ধি পাওয়ায় পরিবেশের ক্ষতি হচ্ছে, দিন দিন সমুদ্রের পানির উচ্চতা বৃদ্ধি পাচ্ছে। দেশে যে কোন সময় সুনামীর বা জলোচ্ছাসের আশংখা রয়েছে। সুনামী ও জলোচ্ছাসের হাত থেকে রক্ষা পেতে আমাদের প্রত্যেকের উচিত ঘরের আশে পাশে বা খালি জায়গায় বেশী বেশী গাছ বা চারা রোপন করা। তিনি সকলের উদ্দ্যেশে বলেন, একটি গাছ কাটলে দশটি চারা রোপণ করুন।

তিনি আরো বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে কালীগঞ্জ উপজেলা বৃক্ষ রোপনের ২৫০০টি  ফলজ, বনজ ও ওষুধি গাছের চারা লাগানো ও বিতরণ কর্মসূচি হাতে নিয়েছি। এর অংশ হিসেবে আজ থেকে আমাদের কার্যক্রম চলমান থাকবে।

বৃক্ষ রোপন কর্মসূচির শুভ উদ্বোধন কালে উপস্থিত ছিলেন,  উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও শিবলী সাদিক,  কালীগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণত সম্পাদক  এইচ এম আবুবকর চৌধুরী,উপজেলা ভাইস চেয়ারম্যান  অ্যাডভোকেট মাসুদ, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম রবিন হোসেন, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মোঃ আরিফ হোসেন, কালীগঞ্জ, গাজীপুর

কালীগঞ্জে অসহায়দের মাঝে নগত ১ লক্ষ্য ৬৬ হাজার টাকা দিলেন এমপি চুমকি


এই নিউজ মোট   62    বার পড়া হয়েছে


কৃষি



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.