12:51am  Saturday, 31 Oct 2020 || 
   
শিরোনাম
 »  ফ্রান্সে মহানবী (সাঃ)এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিরামপুরে বিক্ষোভ     »  হেঁটে হেঁটে অন্যস্থানে চলে গেল বিশালাকার পাঁচতলা ভবন     »  বিশ্ববাসীর কাছে সঠিকভাবে তুলে ধরতে হবে ইসলাম ধর্মের শান্তির বাণী      »  মুসলমানদেরও ফরাসিদের শাস্তি দেওয়ার ‍অধিকার আছে      »  বিএনপির বিরুদ্ধে কথা বলাই ওবায়দুল কাদেরের প্রতি দিনের কাজ     »  মুজিববর্ষে পুলিশ সদস্যরা জনতার পুলিশে পরিণত হবে     »  পুলিশ ও জনগণের পারস্পরিক সম্পর্ক স্থাপনের আহ্বান রাষ্ট্রপতির     »  মৃত্যরে আগে নিহত নারী; আমার সন্তানদের বলো আমি তাদের ভালোবাসি     »  ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণের নতুন রেকর্ড করল যুক্তরাষ্ট্রে      »  ভাড়াটিয়াদের সংঘবদ্ধ ধর্ষণের শিকার কিশোরী; অতঃপর অন্তঃসত্বা    



এবার ঢাকায় 'বড়লোকের বেটি' গানটি বাংলাদেশি শিল্পীদের দিয়ে
৩০ জুন ২০২০, মঙ্গলবার, ১৬ আষাঢ় ১৪২৭, ৮ জিলকদ ১৪৪১



বিনোদন প্রতিবেদক: 'বড়লোকের বেটি লো, লম্বা লম্বা চুল' লোকগানটির কিছু অংশ ব্যবহার করে একটি গান তৈরি করেছেন ভারতের র‌্যাপার ও সংগীতশিল্পী বাদশা। গত মার্চ মাসে গানটির ভিডিও প্রকাশিত হওয়ার পর বেশ হইচই পড়ে যায়। বিতর্কেও জড়িয়ে যান বাদশা। এবার গানটি নতুন করে সংগীতায়োজন করা হয়েছে বাংলাদেশি শিল্পীদের দিয়ে।

রতন কাহারের লেখা ও সুর করা এই গান বেশ আগের। মূল সুর ঠিক রেখে সিনেমাসহ বিভিন্ন সময়ে বিভিন্নভাবে গানটির সংগীতায়োজন করা হয়েছে। রতন কাহারের কথা ও সুর ঠিক রেখে নতুন আঙ্গিকে পুরো গানটি এবার মিউজিক ভিডিও আকারে আসছে। 'বড়লোকের বেটি' শিরোনামে গানটিতে কণ্ঠ দিয়েছেন বিন্দু কণা ও জে কে মজলিশ। নতুন করে সংগীতায়োজনও করেছেন জে কে মজলিশ। এটি প্রযোজনা করেছে আরটিভি। সম্প্রতি গানটির শুটিং শেষ হয়েছে।

বাদশার সংগীতায়োজনে করা `বড়লোকের বেটি লো` গানে বাদশা ও জ্যাকুলিন ফার্নান্দেজ। ছবি: সংগৃহীতবাদশার সংগীতায়োজনে করা `বড়লোকের বেটি লো` গানে বাদশা ও জ্যাকুলিন ফার্নান্দেজ। ছবি: সংগৃহীতবাদশা ও পায়েল দেবের গাওয়া ওই গানে মডেল হয়েছিলেন বলিউডের জ্যাকুলিন ফার্নান্দেজ। আর ঢাকায় করা এই গানে মডেল হয়েছেন তরুণ মডেল আঁখি আফরোজ। সিনেমা ও নাটকের প্রস্তাব থাকলেও এখনো কোথাও কাজ করা হয়নি তাঁর। আর এবারই প্রথম গানের মডেল হলেন। তিনি জানান, এই গান নিয়ে বেশ আলোচনা হয়েছে। নতুন করে সংগীতায়োজনে এখানে গানটি করা হয়েছে। প্রস্তাব পাওয়ার পর ভিডিওর গল্পটা ভালো লেগে যায়। যদিও ভারতীয় শিল্পীর করা ভিডিওর গল্পের সঙ্গে এর কোনো মিল নেই।

আঁখি আফরোজ। ছবি: সংগৃহীতআঁখি আফরোজ। ছবি: সংগৃহীতজানা গেছে, আগামী ঈদে আরটিভিতে প্রচারিত হবে গানটি। এরপরই আরটিভি মিউজিক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে এটি।

লঞ্চডুবির ঘটনায় ময়ূর-২ লঞ্চের মালিকসহ ৭ জনকে আসামি করে মামলা


এই নিউজ মোট   134    বার পড়া হয়েছে


সংগীত



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.