10:32am  Thursday, 26 Nov 2020 || 
   
শিরোনাম
 »  দিয়েগো ম্যারাডোনার মৃত্যুতে শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী     »  পেলে হারাল একজন ভাল বন্ধু, আর মেসির কাছে চিরন্তন হয়ে রইল ম্যারাডোনা     »  হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ডিয়েগো ম্যারাডোনা      »  আজ ২৬ নভেম্বর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  ঝালকাঠিতে ভবনের ছাঁদ থেকে এক নারীর লাশ উদ্ধার করছে পুলিশ     »  ঝালকাঠি নাগরিক ফোরামের উদ্যোগে করোনা প্রতিরোধে মাক্স ও লিফলেট বিতরণ     »  শিবগঞ্জের সব খবর     »  গোবিন্দগঞ্জে অবৈধ বালু উত্তোলনে হুমকীর মুখে বাধ, রাস্তা, বসতবাড়ী ও কৃষিজমি     »  গাইবান্ধায় ন্যাশনাল সার্ভিসের কর্মীর দায়ের করা ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতার     »  গাইবান্ধায় স্কুল ছাত্রীকে অপহরন করে ধর্ষণ করায় ধর্ষকের যাবজ্জীবন কারাদন্ড   



নতুন বিজ্ঞাপণ নির্মাণ শেষে ওকে নিউজের চায়ের আড্ডায় রব বাবু
০৩ জুলাই ২০২০, শুক্রবার, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ জিলকদ ১৪৪১



বিনোদন প্রতিবেদক: বেশ কযেকদিন পর পরিচালক রব বাবু oknews24bd.com এর অফিসে আগমন। এরই মধ্যে সুযোগ বুঝে ছোট্ট একটি সাক্ষাৎকার নিয়ে নেন বিনোদন প্রতিবেদক আল-সামাদ রুবেল।

পরিবার পরিকল্পনা অধিদপ্তর বাংলাদেশ এর বিজ্ঞাপণ নিয়ে ব্যস্ত সময় কাটিয়ে আসছেন নাট্যকার ও নাট্যনির্মাতা রব বাবু। তিনি বেশ কিছুদিন ঢাকা ও ঢাকার বাইরে সুটিং শেষে সম্পাদনার কাজ শেষ করে টেলিভিশনে প্রচারের ব্যবস্থা শেষে হাফ ছাড়লেন।

পরিবার পরিকল্পনা অধিদপ্তর বাংলাদেশ এর বিজ্ঞাপণচিত্রে দেখা যায় পিপিই পরিহিত ডাক্তার হাসপাতালে নিরন্তর সেবা দিয়ে যাচ্ছেন, আরো দেখা যায়, ইউনিয়ান পর্যারে ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করেছেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরেরর স্বাস্থ্যকর্মীরা। তাদের সাথে দিন-রাত পরিশ্রম করে চলেছে, পুলিশ, সেনাবাহিনী, সংবাদ কর্মীরা । 

রব বাবু'র চিত্রনাট্যে বিজ্ঞাপণটিতে বুঝাতে চেয়েছেন ‘করোনাকে ভয় বা লজ্জা নয়, সবাই সচেতন থাকলেই কেবল করোনাকে জয় করা সম্ভব। সেই হিসেবে পরিবার পরিকল্পনা অধিদপ্তর বাংলাদেশ এর মূল শ্লোগান হলো “স্বাস্থ্যবিধি মানব, প্রিয়জনদের নিয়ে এক সাথে বাঁচব”।

বিজ্ঞাপন চিত্রে অভিনয় করেছে চঞ্চল চৌধরী, আব্দুল মালেক সাগর, একে আজাদ সেতু, নুর, সাঈদ প্রমুখ। এছাড়াও বিজ্ঞাপণ চিত্রে অন্যান্য যারা অভিনয় করেছেন প্রকৃত ডাক্তার, নার্স, পুলিশ এবং পরিবার পরিকল্পনার কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন পরিচালক রব বাবু।

সুমন্ত সোহেল’র গল্পে, রব বাবু'র পরিচালনায় বিজ্ঞাপণচিত্রটির আবহসঙ্গিত করেছেন ফজলুল হক নয়ন। নেপথ্যে কন্ঠ দিয়েছেন রমিজ রাজু ও একে আজাদ সেতু। ইতিমধ্যে বিজ্ঞাপণটি বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচারিত হচ্ছে। 

আল সামাদ রুবেল-বিনোদন প্রতিবেদক-oknews24bd.com

শিবগঞ্জে গৃহবধুর লাশ উদ্ধার, পরিবারের সবাই পলাতক


এই নিউজ মোট   235    বার পড়া হয়েছে


বিনোদন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.