06:14pm  Friday, 07 Aug 2020 || 
   
শিরোনাম
 »  দেশে ২৭ জনসহ করোনায় মৃত্যু ৩৩৩৩ জন, শনাক্ত ২৮৫১ জনসহ আক্রান্ত ২,৫২,৫০২ জন     »  রেকর্ড ভাঙল যুক্তরাষ্ট্র: ৫০ লাখ ছাড়াল করোনা আক্রান্তের সংখ্যা     »  মেজর সিনহার মতো ঘটনা ভবিষ্যতে পুনরাবৃত্তি ঘটবে না      »  সিনহা নিহতের ঘটনায় ওসি প্রদীপসহ তিন আসামিকে সাত দিন রিমান্ডে      »  ময়মনসিংহ সদরের কোনাপাড়ার কোনায় কোনায় শোক     »  বৈরুতে খাদ্য ও চিকিৎসা সামগ্রী পাঠাচ্ছে বাংলাদেশ; নিখোঁজ দুই অভিবাসী কর্মী     »  দীর্ঘতর হচ্ছে মুম্বাইয়ের বিনোদনজগতে মৃত্যুর মিছিল; আত্মহত্যা করলেন সমীর শর্মা     »  বিশ্বে করোনা সংক্রমিত দেশের তালিকায় ১৫ তম স্থানে বাংলাদেশ     »  জেনে নিন সাকিবের ক্যারিয়ারের বাঁকবদলের ‘১৪’ বছরে ১৪ ঘটনা     »  বীরশ্রেষ্ঠ মতিউর রহমান ফাউণ্ডেশনের উদ্যোগে গাইবান্ধায় বন্যার্তদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ    



উজিরপুর পরকীয়া প্রেমের সম্পর্কে এক রশিতে প্রিন্স আর মিনু
০৬ জুলাই ২০২০, সোমবার, ২২ আষাঢ় ১৪২৭, ১৪ জিলকদ ১৪৪১



বরিশালের উজিরপুরের জল্লা ইউনিয়নের ইন্দুকানি গ্রামে আম গাছে এক রশিতে প্রিন্স ও তৃষ্ণা নামের প্রেমিক যুগলের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে ইন্দুরকানি গ্রামের খোকন রায়ের বাড়ির আম গাছে তাদের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।

জানা গেছে, উপজেলার জল্লা ইউনিয়নের ইন্দুরকানি গ্রামের খ্রিস্টান সম্প্রদায়ের এক সন্তানের জনক প্রিন্স (২৫) এর সঙ্গে একই গ্রামের তৃষ্ণার (১৭) গত দুই মাস ধরে পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিল। এ নিয়ে পারিবারিক কলহ সৃষ্টি হয়। প্রিন্স ৮ বছর পূর্বে প্রেম করে পার্শ্ববর্তী আগৈলঝাড়া উপজেলায় হিন্দু সম্প্রদায়ের মিনুকে বিয়ে করেন। তাদের সংসারে চার বছরের একটি পুত্রসন্তান রয়েছে।

ধারণা করা হচ্ছে, সোমবার রাতের কোনো একসময় প্রিন্স ও তৃষ্ণার মৃত্যু হয়েছে। মঙ্গরবার ভোরে আম গাছে একই রশিতে ঝুলন্ত অবস্থায় তাদের লাশ দেখতে পায় স্থানীয়রা। তারা সহমরণের উদ্দেশ্যে স্বেচ্ছায় আত্মহত্যা করেছে না-কি পরিকল্পিতভাবে হত্যা করে একই রশিতে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার অপচেষ্টা করা হচ্ছে- এ নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।

উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন জানান ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া প্রিন্সের মোবাইল ফোনে তার লেখা একটি ম্যাসেজ থেকে ধারণা করা হচ্ছে তারা আত্মহত্যা করেতে পারে। ওই ম্যাসেজে লেখা রয়েছে 'আমরা স্বেচ্ছায় আত্মহত্যা করেছি। আমাদের মৃত্যুর পরে আমার এই মোবাইল ফোনটি যে পাবেন তার কাছে অনুরোধ আমাদের দুজনকে যেন এক সঙ্গে এক কবরে সমাধিস্থ করা হয়'।

উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান বলেন, প্রিন্স ও তৃষ্ণার মৃত্যু রহস্য উদ্‌ঘাটনে তাদের লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের নের্তৃত্বে সিলগালা হচ্ছে রিজেন্টে হাসপাতাল


এই নিউজ মোট   84    বার পড়া হয়েছে


মনোকথা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.