12:18am  Tuesday, 04 Aug 2020 || 
   
শিরোনাম
 »  বাংলাদেশে ধর্ম যার যার উৎসব কিন্তু সবার: তথ্যমন্ত্রী     »  সেনা কর্মকর্তার অকাল মৃত্যুতে তীব্র ক্ষোভ ও নিন্দা জানিয়েছেন মির্জা ফখরুল      »  পূর্ণ সামরিক মর্যাদায় মেজর (অব.) সিনহা বনানী চিরনিদ্রায় শায়িত      »  করোনার বিস্তার রোধে চলাচলে নিয়ন্ত্রণ ৩১ আগস্ট পর্যন্ত বাড়ল     »  বিশেষজ্ঞদের পূর্বাভাস ভুল, করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে      »  বিশেষজ্ঞদের পূর্বাভাস ভুল, করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে      »  দিনাজপুরে করোনায় আরও একজনের মৃত্যুঃ নতুন আক্রান্ত ৪২ জন      »  নিজের নামে নয়, অন্যের নামে ৫০ সিমকার্ড ব্যবহার করেছেন সুশান্ত      »  ইতিহাসে একক মাসে এর আগে কখনো এতো পরিমাণ রেমিট্যান্স আসেনি     »  আর কত মানুষ মরলে ট্রাম্পের শিক্ষা হবে?   



করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন সমবায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান
১৮ জুলাই ২০২০, শনিবার, ০৩ শ্রাবণ ১৪২৭, ২৬ জিলকদ ১৪৪১



ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক, ব্রাহ্মণবাড়িয়া সমবায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান, বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সমবায় ব্যাংক লিমিটেডের ভাইস চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ আফজাল হোসেন নিসার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

শুক্রবার (১৭ জুলাই) রাত সাড়ে ৮টায় ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর।

তাঁর গ্রামের বাড়ি সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চিনাইর গ্রামে। তিনি শহরের বনিকপাড়ার বাসায় পরিবার পরিজন নিয়ে বসবাস করতেন।

চৌধুরী মোহাম্মদ আফজাল হোসেন নিসারের নিকটাত্মীয় ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ এইচ মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।

আফজাল হোসেন নিসারের বড় ছেলে ছেলে তানভীর চৌধুরী জানান, গত দুই জুলাই প্রথমবার তার বাবার করোনার ফলাফল নেগেটিভ আসে। পরে ৭ জুলাই দ্বিতীয়বারের পরীক্ষায় ফলাফল পজেটিভ আসে। এর পর থেকেই ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার রাত সাড়ে ৮টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শনিবার বেলা ১১টায় চিনাইর উত্তরপাড়া স্কুল প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি মেনে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে।

ঝালকাঠির রাজাপুরে স্কুল ছাত্রী ধর্ষণের বিচারের দাবিতে মানববন্ধন


এই নিউজ মোট   85    বার পড়া হয়েছে


ব্যাংক



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.