05:06am  Sunday, 17 Jan 2021 || 
   
শিরোনাম



গৃহবধূকে স্বামী শ্বাশুড়ি দেবর মিলে চুল কেটে ন্যাড়া করলেন !
২৫ জুলাই ২০২০, শনিবার, ১০ শ্রাবণ ১৪২৭, ৩ জিলহজ ১৪৪১



বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে মোরেলগঞ্জে এক গৃহবধূকে মারপিট শেষে মাথা ন্যাড়া করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার বিচার পেতে শুক্রবার রাতে স্বামীসহ ৬ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা গৃহিনী সুরমা বেগম(২২)।

এ ঘটনা সম্পর্কে জিউধরা গ্রামের দরিদ্র কৃষক মিজানুর মৃধার মেয়ে সুরমা বেগম বলেন, এক বছর পূর্বে তার বিয়ে হয় পাশ্ববর্তী ডুমুরিয়া গ্রামের মোশারেফ শেখের ছেলে রাজিব শেখের(৩২) সাথে। বিয়ের পর থেকেই বিভিন্ন সময় নগদ টাকার জন্য সুরমার ওপর নির্যাতন চালাতো স্বামীসহ পরিবারের অপর সদস্যরাও।

সর্বশেষ, গত ১৯ জুলাই রাতে সুরমাকে মারপিট করে মাথার চুল ন্যাড়া করে একটি কক্ষে আটকে রাখে। সেখান থেকে কৌশলে পালিয়ে পিতাকে সাথে নিয়ে গতকাল(শুক্রবার) থানায় হাজির হয়ে স্বামী, শ্বাশুড়িসহ ৬ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে। থানায় অভিযোগ দায়ের হয়েছে এ খবর জানতে পেরে রাজীব মৃধার ঘরে তালা ঝুলিয়ে সকলে পালিয়ে গেছে বলে জানা গেছে।

এ বিষয়ে আজ শনিবার থানার ওসি কেএম আজিজুল ইসলাম  বলেন, অভিযোগ পেয়েছি। বিষয়টি যাচাইয়ের জন্য একজন অফিসারকে দায়িত্ব দেওয়া হয়েছে।
বাগেরহাট
এই নিউজ মোট   225    বার পড়া হয়েছে


নারী নির্যাতন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.