12:52am  Saturday, 31 Oct 2020 || 
   
শিরোনাম
 »  ফ্রান্সে মহানবী (সাঃ)এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিরামপুরে বিক্ষোভ     »  হেঁটে হেঁটে অন্যস্থানে চলে গেল বিশালাকার পাঁচতলা ভবন     »  বিশ্ববাসীর কাছে সঠিকভাবে তুলে ধরতে হবে ইসলাম ধর্মের শান্তির বাণী      »  মুসলমানদেরও ফরাসিদের শাস্তি দেওয়ার ‍অধিকার আছে      »  বিএনপির বিরুদ্ধে কথা বলাই ওবায়দুল কাদেরের প্রতি দিনের কাজ     »  মুজিববর্ষে পুলিশ সদস্যরা জনতার পুলিশে পরিণত হবে     »  পুলিশ ও জনগণের পারস্পরিক সম্পর্ক স্থাপনের আহ্বান রাষ্ট্রপতির     »  মৃত্যরে আগে নিহত নারী; আমার সন্তানদের বলো আমি তাদের ভালোবাসি     »  ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণের নতুন রেকর্ড করল যুক্তরাষ্ট্রে      »  ভাড়াটিয়াদের সংঘবদ্ধ ধর্ষণের শিকার কিশোরী; অতঃপর অন্তঃসত্বা    



ঈদে আসছে “চরম অভিশাপ”
২৭ জুলাই ২০২০, সোমবার, ১২ শ্রাবণ ১৪২৭, ৫ জিলহজ ১৪৪১



বিনোদন রিপোর্ট: আসছে গীতিকার শফিউল বারী রাসেলের লিখা গানে নির্মিত মিউজিক্যাল ফিল্ম “চরম অভিশাপ”। চমৎকার এই গানটির সুরারোপ করেছেন সময়ের ব্যস্ততম সুরকার গানচাষি খ্যাত প্লাবন কোরেশী। গানটি গেয়েছেন উদীয়মান কণ্ঠশিল্পী নাজক। সঙ্গীত পরিচালনা করেছেন প্রতিশ্রুতিশীল সঙ্গীত পরিচালক শামীম আশিক। এসএম আইয়ুব আলী খাঁন কায়সারের পরিচালনায় মিউজিক্যাল ফিল্মটিতে অনবদ্য অভিনয় করেছেন আকাশ সেন, সাগর ও সাবরিন শানু।

সম্প্রতি ঢাকা ও ঢাকার আশপাশের মনোরম লোকেশনে গানটির শুটিং সম্পন্ন হয়েছে। আসছে ঈদে গানটি এএন এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

”তোমরা যাকে প্রেম বলো,আমি বলি পাপ” ভিন্ন ঘরনার এ গানটিতে প্রেম, বিরহ ও পরকীয়ার বিষয়টি তুলে ধরা হয়েছে।

গানটি প্রসঙ্গে জানতে চাইলে গীতিকার শফিউল বারী রাসেল বলেন, প্রথমত গানটি গতানুগতিক ধারার বাহিরের একটি লিখা, দ্বিতীয়ত এসময়ের গুনী সুরকার গানচাষি খ্যাত প্লাবন কোরেশীর সুরারোপে গানটি হয়েছে বেশ প্রানবন্ত।গানটির সঙ্গীত ও গায়কী খুবই প্রশংসনীয়। তাছাড়া মিউজিক্যাল ফিল্মের কারনে গানটি আমার বিশ্বাস দর্শক নন্দিত হবে।

সুরকার গানচাষি প্লাবন কোরেশী বলেন, রবীঠাকুরের দেখা হয় নাই চক্ষু মেলিয়ার মত এক বলয়ে বসবাস করেও দীর্ঘদিন জানতে পারিনি গীতিকবি শফিউল বারী রাসেলের মাথায় গানের ভুতেরা বাসা বেঁধেছে বহু আগেই। আবার যখন জানলাম, তারপরেও কাজ করা হয়নি নানা কারনে। এবার সেই জট এই “চরম অভিশাপ” শিরোনামের গানের মাধ্যমে খুলে গেলো। অসাধারণ কথামালার এ গানটির জন্য আমার পক্ষ থেকে শুভকামনা ও সংশ্লিষ্ট সবার জন্য ভালোবাসা রইলো।

কণ্ঠশিল্পী নাজক বলেন, গানটির কথা, সুর ও সঙ্গীত তিনজন গুনী মানুষের সমন্বয়ে করা। সব মিলিয়ে চমৎকার একটি গান হয়েছে।গানটির মিউজিক্যাল ফিল্ম আকারে ঈদ উপলক্ষে এএন এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে আসছে। আমি আশাবাদি  গানটি সবার ভালো লাগবে।সবার দোয়া ও ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই।

গানটির সঙ্গীত পরিচালক শামীম আশিক বলেন, গানটি সব মিলিয়ে দারুণ হয়েছে। বিশেষ করে গানের কথা ও সুর অসাধারণ হয়েছে। আশা করছি মিউজিক্যাল ফিল্মটি দর্শক শ্রোতার বেশ প্রশংসা কুড়াবে।

oknews24bd.com

আমাদের সবধরনের যথেষ্ট প্রস্তুতি রয়েছে; তবে বন্যা দীর্ঘস্থায়ী হতে পারে


এই নিউজ মোট   357    বার পড়া হয়েছে


সংগীত



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.