12:28am  Tuesday, 04 Aug 2020 || 
   
শিরোনাম
 »  বাংলাদেশে ধর্ম যার যার উৎসব কিন্তু সবার: তথ্যমন্ত্রী     »  সেনা কর্মকর্তার অকাল মৃত্যুতে তীব্র ক্ষোভ ও নিন্দা জানিয়েছেন মির্জা ফখরুল      »  পূর্ণ সামরিক মর্যাদায় মেজর (অব.) সিনহা বনানী চিরনিদ্রায় শায়িত      »  করোনার বিস্তার রোধে চলাচলে নিয়ন্ত্রণ ৩১ আগস্ট পর্যন্ত বাড়ল     »  বিশেষজ্ঞদের পূর্বাভাস ভুল, করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে      »  বিশেষজ্ঞদের পূর্বাভাস ভুল, করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে      »  দিনাজপুরে করোনায় আরও একজনের মৃত্যুঃ নতুন আক্রান্ত ৪২ জন      »  নিজের নামে নয়, অন্যের নামে ৫০ সিমকার্ড ব্যবহার করেছেন সুশান্ত      »  ইতিহাসে একক মাসে এর আগে কখনো এতো পরিমাণ রেমিট্যান্স আসেনি     »  আর কত মানুষ মরলে ট্রাম্পের শিক্ষা হবে?   



সুন্দরবনের দুটি হরিনের মাথাসহ ৩০ কেজি মাংস উদ্ধার
২৭ জুলাই ২০২০, সোমবার, ১২ শ্রাবণ ১৪২৭, ৫ জিলহজ ১৪৪১



বাগেরহাট প্রতিনিধি :পূর্ব সুন্দরবনের চাদপাইরেঞ্জের করমজল পর্যটন স্পট ও বন্যপ্রানী প্রজনন কেন্দ্র  সংলগ্ন চাড়াখালী খাল দিয়ে পাচরকালে দুটি হরিনের মাথা ত্রিশ কেজি মাংস ও দুটি নৌকা জব্দ করেছে বনবিভাগ।

পূর্ব সুন্দরব বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মো: বেলায়েত হোসেন মুঠোফোনে জানান,রবিবার ভোরে বনের চাড়াখালী খাল দিয়ে দুটি নৌকা যাচ্ছিল। এমন সময় বন প্রহরীরা নৌকা দুটিকে তল্লাশির জন্য থামাতে বল্লে নৌকায় থাকা সংর্ঘবদ্ধ পাচারকারীরা বনের মধ্যে পালিয়ে যায়। পরে বন কর্মীরা নৌকা তল্লাশি করে ৩০ কেজি হরিনের মাংস, আটটি পা,দুটি মাথা ও দুটি নৌকা এবং হরিন শ্বীকারের সরঞ্জাম জব্দ করে । তবে পাচারের সাথে জড়ি দের চিনতে পারলেও পালিয়ে যাওয়ায় কাউকে আটক করতে পারেনি তারা।  বেলায়েত হোসেন আরো জানান,জব্দ কৃত হরিনের মাংস খুলনায় আদালতে প্রেরন করা হবে।  বন আইনে মামলা দায়ের শেষে আদালতের নির্দেশনা মোতাবেক বিনষ্ট করা হবে জব্দকৃত মাংস গুলো। এর আগে ৪ জুলাই বন সংলগ্ন চিলাবাজার এলাকা থেকে ১৫ কেজি হরিনের মাংস,একটি মাথা ও একটি নৌকা জব্দ করে বন বিভাগ।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান, বনবিভাগের পাশাপাশি জেলা পুলিশও সুন্দরবনের বন্যপ্রাণী রক্ষায় অভিযান অব্যহত রেখেছে। আসন্ন ঈদকে সামনে রেখে চোরা শিকারীরা যাতে প্রভাব বিস্তার করতে না পারে সে জন্য নানা ধরনের পদক্ষেপ গ্রহন করা হয়েছে।  

শেখ সাইফুল ইসলাম কবির, বাগেরহাট

বাগেরহাটে মাস্ক ব্যবহার না করায় ভ্রাম্যমান আদালতের অর্থদন্ড


এই নিউজ মোট   45    বার পড়া হয়েছে


ক্রাইম নিউজ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.