06:38pm  Friday, 07 Aug 2020 || 
   
শিরোনাম
 »  দেশে ২৭ জনসহ করোনায় মৃত্যু ৩৩৩৩ জন, শনাক্ত ২৮৫১ জনসহ আক্রান্ত ২,৫২,৫০২ জন     »  রেকর্ড ভাঙল যুক্তরাষ্ট্র: ৫০ লাখ ছাড়াল করোনা আক্রান্তের সংখ্যা     »  মেজর সিনহার মতো ঘটনা ভবিষ্যতে পুনরাবৃত্তি ঘটবে না      »  সিনহা নিহতের ঘটনায় ওসি প্রদীপসহ তিন আসামিকে সাত দিন রিমান্ডে      »  ময়মনসিংহ সদরের কোনাপাড়ার কোনায় কোনায় শোক     »  বৈরুতে খাদ্য ও চিকিৎসা সামগ্রী পাঠাচ্ছে বাংলাদেশ; নিখোঁজ দুই অভিবাসী কর্মী     »  দীর্ঘতর হচ্ছে মুম্বাইয়ের বিনোদনজগতে মৃত্যুর মিছিল; আত্মহত্যা করলেন সমীর শর্মা     »  বিশ্বে করোনা সংক্রমিত দেশের তালিকায় ১৫ তম স্থানে বাংলাদেশ     »  জেনে নিন সাকিবের ক্যারিয়ারের বাঁকবদলের ‘১৪’ বছরে ১৪ ঘটনা     »  বীরশ্রেষ্ঠ মতিউর রহমান ফাউণ্ডেশনের উদ্যোগে গাইবান্ধায় বন্যার্তদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ    



ঈদুল আযহার ৮ দিনব্যাপি আয়োজনে চ্যানেল আইতে যা দেখবেন
২৭ জুলাই ২০২০, সোমবার, ১২ শ্রাবণ ১৪২৭, ৫ জিলহজ ১৪৪১



ঈদুল আযহার ৮ দিনব্যাপি আয়োজনে ২ নতুন চলচ্চিত্রসহ ৭ চলচ্চিত্র ৮ পর্বের নতুন ধারাবাহিক ১৪ নতুন নাটক, ১১ নতুন টেলিফিল্ম, কৃষকের ঈদ আনন্দ এবং সামিনা চৌধুরীর একক সঙ্গীতানুষ্ঠান।

গভীর বেদনায় পৃথিবী আচ্ছন্ন আজ। তবুও আনন্দ বেদনা নিয়েই জীবন। জীবনতো থেমে থাকবেনা, সে চলবে তার আপন গতিতে। বেদনায় ভারাক্রান্ত এই  জীবনে কিছু আনন্দও দরকার। এসব দিক বিবেচনা কওে প্রতিবারের মতো পবিত্র ঈদুল আযহায় চ্যানেল আই তার পর্দায় আনন্দ বেদনার গল্প দিয়ে সাজিয়েছে ৮ দিনব্যাপি অনুষ্ঠানমালা। এইসব অনুষ্ঠান উপভোগের মাধ্যমে চ্যানেল আই বিশ্বাস করে তার দর্শকদের মনের অন্ধকার সরিয়ে দিয়ে আনন্দে ডুবিয়ে দিতে পারবে দর্শকদের। সেই সাথে চ্যানেল আই দর্শকদের আহবান করছে সুস্থ ও সুরক্ষিত থাকার জন্য ঘরে অবস্থান করতে।

চ্যানেল আই এর জন্য সম্পূর্ণ নতুন ও আকর্ষনীয় নাটক এবং টেলিফিল্মগুলো নির্মাণ করেছেন বাংলাদেশের শ্রেষ্ঠ্য সব রচয়িতা ও নির্মাতারা। এসব অনুষ্ঠামালায় অভিনয় করেছেন আলোচিত সব অভিনেতা ও অভিনেত্রীরা। ৮ দিনব্যাপি এ সকল অনুষ্ঠামালায় চ্যানেল আই দেখাবে ২ নতুন চলচ্চিত্রসহ ৭ চলচ্চিত্র, ৮ পর্বের নতুন ধারাবাহিক, ১৪ নতুন নাটক, ১১ নতুন টেলিফিল্ম, কৃষকের ঈদ আনন্দ, সাবিমা চৌধুরীর একক গানের অনুষ্ঠান ইত্যাদি।

দেশে ৩৭ জনসহ করোনায় মৃত্যু ২,৯৬৫ জন, শনাক্ত ২,৭৭২ জনসহ আক্রান্ত ২,২৬,২২৫ জন


এই নিউজ মোট   34    বার পড়া হয়েছে


টেলিভিশন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.