09:33pm  Sunday, 27 Sep 2020 || 
   
শিরোনাম
 »  খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে কার্যকর সমন্বিত প্রকল্প গ্রহণের নির্দেশ      »  আমাদের বৈদেশিক নীতি ‘সকলের সাথে বন্ধুত্ব, কারও প্রতি বিদ্বেষ নয়’।     »  এমসি কলেজের গণধর্ষণের অন্যতম আসামি সাইফুর ও অর্জুন গ্রেফতার     »  আগেও এমন অপকর্ম-জঘন্য অপরাধ করেছে ছাত্রলীগ     »  এমসি কলেজে গণধর্ষণের ঘটনায় সরকারের অবস্থান অত্যন্ত কঠোর     »  শেখ হাসিনার জম্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানাল ভারত ও চীন     »  এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণে জড়িত ২ জন ফেসবুকে যা লিখলেন     »  দেশে ৩২ জনসহ করোনায় মৃত্যু ৫১৬১ জন, শনাক্ত ১২৭৫ জনসহ আক্রান্ত ৩৫৯১৪৮ জন     »  প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের প্রস্তুতি সভা      »  ২৭ সেপ্টেম্বর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা   



দিনাজপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নারীসহ আপত্তিকর অবস্থায় আটক
১০ আগস্ট ২০২০, সোমবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ জিলহজ ১৪৪১



বিশেষ প্রতিবেদক, দিনাজপুর থেকেঃ দিনাজপুর জেলা পরিষদের রেষ্ট হাউজে দুই নারীসহ পরিষদের প্যানেল চেয়ারম্যান সফিকুর রায়হান নেতা (পার্বতীপুর) এ পরিষদের সদস্য মোস্তাফিজ রহমান ফিজার এবং তাদের অপর দুই সংগীকে আটকের আদালতে প্রেরণ করেছে পুলিশ।

দিনাজপুর কোতোয়ালী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত ১০ টায় দিনাজপুর জেলা পরিষদ এর রেষ্ট হাউজে অভিযান চালায়। এ সময় আপত্তিকর অবস্থায় রিশিতা আক্তার ঈতিসা ওরফে বিতিসা (২৮) ও ঝর্না রানী সাথী ওরফে বন্যা (২০) এবং জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সফিকুর রায়হান নেতা (৪৮), পরিষদের সদস্য মোস্তাফিজ রহমান ফিজার (৪৬),তাদের সংগী জাহিদুল সরকার (৩৬) ও মহির উদ্দিন কাসেম (৩৪)কে আটক করে পুলিশ। তাদের দলীয় পরিচিতি থাকায় আটক করে থাকায় নিয়ে আসার পর তাদের ছাড়াতে দৌড়-ঝাপ শুরু হয় কতিপয় ক্ষমতাসীন দলের নেতাদের। মিডিয়ায় এ খবর প্রকাশ না করার জন্য কতিপয় সাংবাদিককে মোটা অংকের টাকা প্রদান করে। এমন কি টাকার বিনিময়ে আটকের সময় তোলা ছবিও ডিলিট করতে সক্ষম হয় তারা।

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোজাফফর হোসেন জানিয়েছেন, আপত্তিকর অবস্থায় আটক দুই নারীর বাড়ি চিরিরবন্দরে হলেও তারা এখন সদর উপজেলার গোপালগঞ্জ এলাকায় বসবাস করেন। আটককৃত ৬ জনকেই আদালতে প্রেরণ করা হয়েছে।

এবিষয়ে দিনাজপুর জেলা পরিষদ এর চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী জানান,যেহেতু তারা আইন শৃঙ্খলা বাহিনীর আওতায় রয়েছে,মামলা হয়েছে। সেহেতু, এ বিষয়ে আমার বলার কিছু নেই। দোষি প্রমানিত হলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

শাহ আলম শাহী, দিনাজপুর থেকে।

সোনামসজিদ বন্দর সম্পাদকের ওপর হামলায় গ্রেপ্তার ১


এই নিউজ মোট   121    বার পড়া হয়েছে


মনোকথা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.