04:08am  Thursday, 22 Oct 2020 || 
   
শিরোনাম
 »  ২২ অক্টোবর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  দিনাজপুরে আগাম শীতকালীন সব্জি     »  দিনাজপুরে পৌর নির্বাচনে সম্ভাব্যপ্রার্থীদের দৌঁড়-ঝাপ !     »  শারদীয় দূর্গোৎসব উৎযাপন উপলক্ষে ৬ দিন বন্ধ থাকবে হিলি স্থলবন্দর     »  ২২ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার চ্যানেল আইতে দেখবেন     »  ক্যাশ আউট খরচ নিয়ে বিভ্রান্তিকর প্রচারণা অব্যাহত রেখেছে নগদ     »  বৃহস্পতিবার রোহিঙ্গা সংকট নিয়ে আন্তর্জাতিক সম্প্রদায়ের দাতা সম্মেলন      »  সাবেক অ্যাটর্নি জেনারেল ও ব্যারিস্টার রফিক-উল হক লাইফ সাপোর্টে      »  দেশে আসলেই পিকে হালদারকে গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট     »  দুঃখ সইতে না পেরে ক্রাচে ভর দিয়ে এসে ট্রেনের নিচে পেতে দিলেন মাথা   



উপ-নির্বাচন; নওগাঁ-৬ আসনে কে হচ্ছেন নৌকার মাঝি
২৩ আগস্ট ২০২০, রববার, ৮ ভাদ্র ১৪২৭, ৩ মহররম ১৪৪২



নওগাঁ প্রতিনিধি: নওগাঁ-৬ (সংসদীয় আসন ৫১, রানীনগর-আত্রাই) আসনের উপ-নির্বাচনের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন শুরু হয়েছে। গত ১৭ আগস্ট থেকে মনোনয়ন প্রত্যাশীরা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে প্রতিদিন সকাল ১১টা থেকে বিকেল ৫টা দলীয় মনোনয়ন সংগ্রহ ও জমা দিচ্ছেন। চলবে ২৩ আগস্ট পর্যন্ত। আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা মনোনয়ন সংগ্রহে ঢাকায় অবস্থান করছেন। তারা সংগ্রহ ও জমা দিয়ে আগামী ২৩ আগষ্টে নিজ এলাকায় ফিরবেন বলে জানা গেছে।

এলাকার উন্নয়নের ধারা অব্যহৃত রাখতে যোগ্য ব্যক্তিকে এমপি হিসেবে দেখতে চেয়েছেন এলাকাবাসী। সেই সাথে বাংলা ভাইয়ের অধ্যসিত এলাকায় যেন সাধারন মানুষ শান্তিতে ঘুমাতে পারেন সেদিকটিও বিবেচনা করতে বলেছেন জনপ্রতিনিধিদের।

তৃনমুলের জনপ্রিয়তার ভিত্তিত্বে মনোনয়ন দেয়া হলে স্বেচ্ছাসেবক লীগের  অ্যাড. ওমর ফারুক সুমন শতভাগ আশাবাদী বলে মনে করছেন। তবে যাকেই মনোনয়ন দেয়া হোক না কেন তার পক্ষে কাজ করবেন। তিনি সাধারন সম্পাদক, জেলা স্বেচ্ছাসেবক লীগ, নওগাঁ।

এদিকে উপ-নির্বাচনে অংশ নিতে কেন্দ্রীয় সিদ্ধান্তের অপক্ষো রয়েছে বিএনপি। উপরের সংকেত পেলে উপ-নির্বাচনে অংশ নিতে চান বিএনপি নেতা শেখ মো. রেজাউল ইসলাম রেজু, তিনি সাবেক সভাপতি, আত্রাই থানা বিএনপি, নওগাঁ।। তিনি বলেন, নির্বাচন এলেই আতঙ্ক এবং ভোটের কোন পরিবেশ থাকেনা। তবে অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি ক্ষমতায় আসবে বলে মনে করেন এ নেতা।

এখন পর্যন্ত আওয়ামী লীগ থেকে ৫ জন মনোনয়ন সংগ্রহ ও জমা দিয়েছে। তবে নৌকার পক্ষে এ আসন থেকে চুড়ান্ত পর্যায়ে কে মনোনিত হবেন সেই শঙ্কায় আছেন অনেকে। আবার বিএনপিও মাঠ ছেড়ে দিতে চাননা।

উলে­খ্য, গত ২৭ জুলাই ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এ আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম, মারা যাওয়ার পর আসনটি শূন্য হয়।

 

মোঃ হাবিবুর রহমান, নওগাঁ জেলা

নির্বাচন: উপ-নির্বাচন; ঢাকা-৫ এর মানুষের জন্য মরতে চান মাসুদ

২৪ আগস্ট ২০২০, সোমবার চ্যানেল আইতে দেখতে পাবেন


এই নিউজ মোট   93    বার পড়া হয়েছে


নির্বাচন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.