05:16am  Wednesday, 23 Sep 2020 || 
   
শিরোনাম
 »  ২৩ সেপ্টেম্বর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  নিহতের ১৬ দিন পর শিবগঞ্জ সীমান্তে লাশ ফেরত দিল বিএসএফ     »  শিবগঞ্জে আট লাখ টাকার মাছ নিধন     »  শিবগঞ্জে শিশুবিয়ে প্রতিরোধে সাংবাদিকদের সাথে কিশোর-কিশোরীদের আলোচনা      »  দিনাজপুরে কিছুতেই বন্ধ হচ্ছে না অবৈধ পদ্ধতিতে বালু উত্তোলন     »  নওগাঁর নিয়ামতপুরে কলেজছাত্রীর চুল কেটে অশ্লীল ছবি তোলায় যুবক গ্রেপ্তার     »  ২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার চ্যানেল আইতে দেখবেন     »  বিড়ির পক্ষে ১০ সাংসদ, চরম ঝুঁকিতে জনস্বাস্থ্য     »  স্বাস্থ্য অধিদপ্তরের গাড়িচালক আবদুল মালেকের উত্থানের গল্প     »  বাংলাদেশ সরকারের অনুরোধে সাড়া এবং তথ্য দেয়নি টিকটক    



সিলেটে ১৫ দিন পর কিশোরী উদ্ধার সহযোগি মহিলাসহ ধর্ষক কারাগারে
২ আগস্ট ২০২০, বুধবার, ১৭ ভাদ্র ১৪২৭, ১২ মহররম ১৪৪২



সিলেট ব্যুরো প্রধান: সিলেট শহরতলীতে এক কিশোরীকে অপহরণ করে ১৫দিন আটকে রেখে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় এক যুবক ও তার সহযোগি মহিলাকে পুলিশ গ্রেফতার করে আজ বৃহস্পতিবার আদালতে হাজির করলে বিজ্ঞ আদালত আসামীদ্বয়কে কারাগারে প্রেরণ করেন। অপরদিকে, ভিকটিম সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি বিভাগে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ জানায়, সিলেটের সদর উপজেলার (জালালাবাদ থানধীন) মইয়ারচর গ্রামের মৃত আব্দুল মালিকের ছেলে সাদিকুর রহমান(২২) গত ১৬ আগস্ট দুপুর দেড়টার সময় একই এলাকার ১৪ বছরের এক কিশোরীকে অপহরণ করে। পরে তার সহযোগী এক মহিলার বাসায় আটকে রেখে ১৫দিন যাবত জোরপূর্ব ওই কিশোরীকে ধর্ষণ করে সাদিক। এদিকে, কিশোরী নিখোঁজের পর জালালাবাদ থানায় সাধারণ ডায়েরি করা হয়। জিডি নং-৭২০ (১৭/০৮/২০২০)। সেই জিডির ভিত্তিতে জালালাবাদ থানার এসআই কাজী জামাল উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ অনুসন্ধান চালিয়ে গত ২ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টায় সিলেট শাহজালাল মাজার হতে কিশোরীকে উদ্ধার করে। উদ্ধারের পর ওই কিশোরী পুলিশকে জানায়, সাদিকুর রহমান তাকে অপহরণ করে একটি বাসায়  আটকে রেখে ১৬ আগস্ট থেকে ১ সেপ্টেম্বর পর্যন্ত বিভিন্ন সময় একাধিকবার ধর্ষণ করে।

পরে ভিকটিমের পিতা আব্দুর নুর বাদি হয়ে জালালাবাদ থানায় মামলা দায়ের (নং-০১, ৩/০৯/২০২০) করেন। মামলা দায়েরের পরপরই জালালাবাদ থানাপুলিশের একটি টিম অভিযান চালিয়ে আজ বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টায় মইয়ারচর এলাকা থেকে আসামি সাদিকুর রহমান  ও তার সহায়তাকারী মহিলা (৪৩)-কে গ্রেফতার করে।

পরে আজ আসামিদ্বয়কে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

কাওসার আহমেদ, সিলেট


এই নিউজ মোট   49    বার পড়া হয়েছে


নারী ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.