05:15am  Wednesday, 23 Sep 2020 || 
   
শিরোনাম
 »  ২৩ সেপ্টেম্বর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  নিহতের ১৬ দিন পর শিবগঞ্জ সীমান্তে লাশ ফেরত দিল বিএসএফ     »  শিবগঞ্জে আট লাখ টাকার মাছ নিধন     »  শিবগঞ্জে শিশুবিয়ে প্রতিরোধে সাংবাদিকদের সাথে কিশোর-কিশোরীদের আলোচনা      »  দিনাজপুরে কিছুতেই বন্ধ হচ্ছে না অবৈধ পদ্ধতিতে বালু উত্তোলন     »  নওগাঁর নিয়ামতপুরে কলেজছাত্রীর চুল কেটে অশ্লীল ছবি তোলায় যুবক গ্রেপ্তার     »  ২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার চ্যানেল আইতে দেখবেন     »  বিড়ির পক্ষে ১০ সাংসদ, চরম ঝুঁকিতে জনস্বাস্থ্য     »  স্বাস্থ্য অধিদপ্তরের গাড়িচালক আবদুল মালেকের উত্থানের গল্প     »  বাংলাদেশ সরকারের অনুরোধে সাড়া এবং তথ্য দেয়নি টিকটক    



দিনাজপুর আইনজীবী সমিতির নির্বাচনে মাজহার সভাপতি, সম্পাদক সাইফুল
৫ আগস্ট ২০২০, শনিবার, ২০ ভাদ্র ১৪২৭, ১৫ মহররম ১৪৪২



বিশেষ প্রতিবেদক, দিনাজপুর থেকেঃ দিনাজপুর আইজীবী সমিতি-২০২০  সালের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী প্রবীন আইনজীবী মো. মাজহারুল ইসলাম সরকার সভাপতি এবং হাজী সাইফুল ইসলাম-১ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। প্যানেল অনুযায়ী আওয়ামী আইনজীবী ১০টি,জাতীয়তাবাদী (বিএনপি) আইনজীবী ৪ এবং স্বতন্ত্র পেয়েছে একটি পদ। শনিবার দিনব্যাপী নির্বাচন এবং ভোর রাত পর্যন্ত গণনা শেষ এই ফলাফল দিয়েছে, নিযুক্ত নির্বাচন কমিশন।   

নির্বাচনে সভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী মো.মাজহারুল ইসলাম সরকার পেয়েছেন ১৮৩ ভোট। তার নিকটতম প্রার্থী বিএনপি প্যানেলের মো একরামুল আমিন পেয়েছেন ১৫৭ ভোট।

সহ-সভাপতি পদে মো.মেহেবুব হাসান চৌধুরী লিটন (১৭৩ ভোট) এবং মো.মজিবর রহমান-৫  (১৫১ ভোট) পেয়ে নির্বাচিত হয়েছেন।তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু রুশদ হাবিব(১৩২),আফজার হোসেন চৌধুরী বংগবাবু (১৩০)  ও আলহাজ্ব সলিমুল্লাহ সেলিম (১৩০)।

সাধারণ সম্পাদক পদে হাজী সাইফুল ইসলাম-১ পেয়েছেন,১৫৩ ভোট,তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইয়ামিন আহমেদ ১১৯ ভোট  এবং সারোয়ার আহমেদ বাবু পেয়েছেন,১০৯ ভোট। সহ-সাধারণ সম্পাদক পদে অপুর্ব রায় ১৫৬ ভোট এবং শাহিনুর আলম ( মানিক)  ১২৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।কোষাধ্যক্ষ পদে মো.সাইফুল ইসলাম(২) ১৬০ ভোট,শিক্ষা ও  সাংস্কৃতিক সম্পাদক পদে খুরশিদা পারভীন (জলি) ২২৮ ভোট, সমাজ কল্যাণ ও  ধর্মীয় বিষয়ক সম্পাদক পদে মো.মঈনুল আলম ১৯৮ ভোট,পাঠাগার সম্পাদক পদে কামরুল হাসান(১)১৬৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। ৪টি সদস্য পদে মিজানুর রহমান শাহ ১৭২ ভোট, শুভ বিশ্বাস ১৭১ ভোট, রিচার্ড মূর্মূ ১৬২ ভোট এবং মাসুদা বেগম ১৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

শাহ আলম শাহী, দিনাজপুর থেকে।

৭ সেপ্টেম্বর ২০২০, সোমবার চ্যানেল আইতে দেখতে পাবেন


এই নিউজ মোট   195    বার পড়া হয়েছে


নির্বাচন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.