04:25am  Thursday, 22 Oct 2020 || 
   
শিরোনাম
 »  ২২ অক্টোবর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  দিনাজপুরে আগাম শীতকালীন সব্জি     »  দিনাজপুরে পৌর নির্বাচনে সম্ভাব্যপ্রার্থীদের দৌঁড়-ঝাপ !     »  শারদীয় দূর্গোৎসব উৎযাপন উপলক্ষে ৬ দিন বন্ধ থাকবে হিলি স্থলবন্দর     »  ২২ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার চ্যানেল আইতে দেখবেন     »  ক্যাশ আউট খরচ নিয়ে বিভ্রান্তিকর প্রচারণা অব্যাহত রেখেছে নগদ     »  বৃহস্পতিবার রোহিঙ্গা সংকট নিয়ে আন্তর্জাতিক সম্প্রদায়ের দাতা সম্মেলন      »  সাবেক অ্যাটর্নি জেনারেল ও ব্যারিস্টার রফিক-উল হক লাইফ সাপোর্টে      »  দেশে আসলেই পিকে হালদারকে গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট     »  দুঃখ সইতে না পেরে ক্রাচে ভর দিয়ে এসে ট্রেনের নিচে পেতে দিলেন মাথা   



৯ সেপ্টেম্বর ২০২০, বুধবার চ্যানেল আইতে দেখতে পাবেন
৭ আগস্ট ২০২০, সোমবার, ২২ ভাদ্র ১৪২৭, ১৭ মহররম ১৪৪২



সকাল
১১.০৫    রূপালী জ্যোৎস্নায় (পুনঃপ্রচার)
১১:৩০    টেলিপ্রেসক্রিপশন লাইভ
১১:৫৪    ৩৬৫ সেকেন্ড রাজনীতি নয়
১২:০৫    সিস্পলের মধ্যে গর্জিয়াস (পুনঃপ্রচার)
১২:৩৫    ফ্রেশ প্রিমিয়াম টি তারকাকথন সরাসরি
১.০৫    এবং সিনেমার গান
০১.৪৫    ৩০০ সেকেন্ড
২:৪০    সুপার স্টার (পুনঃপ্রচার)
০৩.০৫    টেলিফিল্ম ‘আগুনের মেয়ে’
রচনা : মেজবাহ উদ্দীন সুমন এবং পরিচালনায় আবু হায়াত মাহমুদ।
অভিনয়ে ইরফান সাজ্জাদ, মামুনুর রশীদ প্রমুখ।
সন্ধ্যা
০৫.২৫    ইডব্লিউ ভিলা ইচ্ছে মতো জীবন
০৬:০০    সিটি ব্যাংক আলোকিত নারী
৬:২৫    দেশ বিদেশে রান্না
৬:৪০    মৃত্যুঞ্জয়ী মুজিব
০৮:০০    ধারাবাহিক নাটক সিক্সটি নাইন
রচনা : আনিসুল হক, পরিচালনায় মোস্তফা সরয়ার ফারুকী।
০৮.৩০    মেট্রোসেম টু দি পয়েন্ট
০৯:৩৫    ধারাবাহিক নাটক রূপালী জ্যোৎস্নায়
রচনা ও পরিচালনায় তৌকীর আহমেদ।
১০.১৮    ৩০০ সেকেন্ড

১১:৩০    ধারাবাহিক নাটক সিম্পলের মধ্যে গর্জিয়াস


টেলিফিল্ম ‘আগুনের মেয়ে’

রুপসিয়া বিল। আদতে এটি একটি চর। চরের মানুষের সংখ্যাও খুব একটা বেশি না। অনগ্রসর জনপদ। কাজেই এই অঞ্চলের একটি মেয়ে প্রায় দুক্রোশ দূরে সদরের কাছাকাছি একটি স্কুলে পড়ে তা কম আশ্চর্যের কথা না। কিন্তু এ চরের মোখলেস মাঝির মেয়ে জুলেখা সেই আশ্চর্য কাজটিই করে বেড়াচ্ছে। নিমসা জুনাবালী স্কুলে সে ক্লাস নাইনে পড়ে। এই নদীর পাড়েই জুলেখারা একসময় কুকসুন্দি গ্রামে থাকত। কিন্তু নদীর ভাঙনে সেই গ্রাম বিলীন হয়ে যাওয়াতে তারা এখন এই চরে আশ্রয় নিয়েছে। সবকিছু বিলীন হয়ে গেলেও বিলীন হয়ে যায়নি জুলেখার স্কুলে যাওয়া। আর শখ করে চাচার কাছে শেখা ফুটবল খেলা। তার চাচা ঢাকায় থাকে। সেখানে ফুটবল খেলত একসময় সেকেন্ড ডিভিশানে। কিন্তু পা ভেঙে যাওয়াতে পরে আর ফুটবল খেলা হয়নি তার। কিন্তু তার ভাস্তিকে সে শিখিয়েছিল ফুটবল খেলা। তার ভাস্তি তা ধরে রেখেছে। ভাস্কি ফুটবল খেলে। স্কুলের মেয়ের ফুটবল দলের সে ক্যাপ্টেন। কিন্তু তা স্কুল পর্যন্তই সীমাবদ্ধ। মাঝে মাঝে সদর বা অন্য জেলার সাথে ফুটবল খেলা হলে স্কুলের পক্ষ থেকে ফুটবল খেলে জুলেখা। চরের জালমহালের মালিক কুতুব ব্যাপারী জুলেখাকে বিয়ে করতে চায়। কিন্তু জুলেখা তো রাজি না তার বাবাও রাজি না। মাঝে মাঝে জাল নৌকা দিতে চায় না কুতুব। গড়িমসি করে। বাবাকে ইনিয়ে বিনিয়ে বলে বিয়ের কতা। কিন্তু বাবা প্রতিবাদ করতে পারে না। খালি মুখ শুকনো করে বলে এখনো তো ছোট।

নদীতে ট্রলার চালায় উসমান। সে পছন্দ করে জুলেখাকে। অল্প বয়সী জোয়ান তাগড়া যুবক। জুলেখাকেও তাকে পছন্দ করে। মাঝে মাঝে লোক চক্ষুর আড়ালে তারা চলে যায় দূরে কোথাও। দুজনেরই ভালোবাসার কথা নদীর জলে কলকল ধ্বনির সুর তোলা। আন্ত জেলা স্কুল নারী ফুটবল খেলায় জুলেখার দল চ্যাম্পিয়ন হয়। সেখানে জুলেখা অনেক ভালো নৈপুণ্য প্রদর্শন করে। তার সেদিনেরইে খেলার কলাকৌশল আর বল নিয়ে কারিশমা ভিডিও করে সেখানের কিছু ছেলে। তাই সেই ভিডিও ফেসবুকে ছেড়ে দেয়। সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। শুরু হয় নানা জনের নানারকম মন্তব্য। গ্রামের মধ্যে কুতুব ব্যাপারীও চোখে পড়ে এই খেলা। সে মেনে নিতে পারে না। তার হবু বউ ফুটবল খেলে। হতেই পারে না। সে কোনোমতেই তা মেনে নেয় না। জুলেখার বাড়িতে এসে বাবাকে বলে যেন তার মেয়েকে আর ফুটবল খেলতে দেয়া না হয়। কিন্তু জুলেখা জানায় সে ফুটবল খেলবেই্ আর কুতুবকে কোনোদিনই বিয়ে করবে না। সাথে সাথে তেলেবেগুনে জ্বলে উঠে...। এ টেলিফিল্মটি রচনা করেছেন মেজবাহ উদ্দীন সুমন এবং পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ। এতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, মামুনুর রশীদ প্রমুখ। চ্যানেল আইতে প্রচার হবে ৯ সেপ্টেম্বর বিকেল ৩.০৫ মিনিটে।

তৌকীর আহমেদের “রূপালী জ্যোৎস্নায়”

তৌকির আহমেদের রচনা ও পরিচালনায় চ্যানেল আইতে ৯ সেপ্টেম্বর রাত ৯.৩৫ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘রূপালী জ্যোৎ¯œায়’। এ ধারাবাহিকে অভিনয় করেছেন শবনম ফারিয়া, রওনক হাসান, তানজিকা আমীন, মৌটুসী, শ্যামল মাওলা, আবুল হায়াত, দিলারা জামান প্রমুখ।

ইউএনও ওয়াহিদা খানমকে হত্যা চেষ্টার ঘটনা অন্যদিকে: দুই গাড়ী চালক আটক


এই নিউজ মোট   59    বার পড়া হয়েছে


টেলিভিশন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.