11:21pm  Sunday, 27 Sep 2020 || 
   
শিরোনাম
 »  খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে কার্যকর সমন্বিত প্রকল্প গ্রহণের নির্দেশ      »  আমাদের বৈদেশিক নীতি ‘সকলের সাথে বন্ধুত্ব, কারও প্রতি বিদ্বেষ নয়’।     »  এমসি কলেজের গণধর্ষণের অন্যতম আসামি সাইফুর ও অর্জুন গ্রেফতার     »  আগেও এমন অপকর্ম-জঘন্য অপরাধ করেছে ছাত্রলীগ     »  এমসি কলেজে গণধর্ষণের ঘটনায় সরকারের অবস্থান অত্যন্ত কঠোর     »  শেখ হাসিনার জম্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানাল ভারত ও চীন     »  এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণে জড়িত ২ জন ফেসবুকে যা লিখলেন     »  দেশে ৩২ জনসহ করোনায় মৃত্যু ৫১৬১ জন, শনাক্ত ১২৭৫ জনসহ আক্রান্ত ৩৫৯১৪৮ জন     »  প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের প্রস্তুতি সভা      »  ২৭ সেপ্টেম্বর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা   



বিআইডাব্লিউটিএ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বিরুদ্ধে অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ
বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর ২০২০, ২৬ ভাদ্র ১৪২৭



বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেদ্রীয় কমান্ড কাউন্সিলের অঙ্গ সংগঠন বিআডবিøউটিএ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডকে ভুঁইফোড় সংগঠন আখ্যা দিয়ে মুক্তিযোদ্ধবিরোধি সন্তানদের বিরুদ্ধে নানা রকম ষরযন্ত্র মিথ্যাচার, কুৎসা রটানো ও বানোয়াট তথ্য দিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশসহ নানা ষরযন্ত্র চালিয়ে যাচ্ছে মুক্তিযোদ্ধাবিরোধী একটি চক্র। একইসাথে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কতৃপক্ষ-বিআডবিøউটিকে এর সাথে জড়িয়ে নানা রকমের অপপ্রচার চালানো হচ্ছে। এসব ঘটনার প্রতিবাদে ”বিআডবিøউটিএ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড”  মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্মদের উদ্দোগে মতিঝিলে বিইডবিøউটিএ এর প্রধান কার্যালয়ের সামনে ১০ সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা ১১টায় মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধনে ” মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বিআইডবিøউটিএ’র কেন্দ্রীয় কমিটির আহ¦ায়ক ও সদস্য-সচিবসহ অন্যান্য নেত্রীবৃন্দ বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন বিআডবিøউটিএ এর প্রধান কার্যালয়ে অবস্থিত মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে স্বাধীনতা বিরোধী একটি চক্র। তারা নিজেদের স্বার্থ হাছিল করার জন্য মুক্তিযোদ্ধা সংসংসদ সন্তান কমান্ডকে ভুঁইফোড় আখ্যা দিয়ে এর বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। তারা বিভিন্ন গণমাধমে ঢালওভাবে অপপ্রচার চালাচ্ছে যে বিআডবিøউটিএর একটি জবরদখল করে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব এবং এবং বিআইডবিøউটিএর সিবিএ’র যুগ্ন-সাধারণ সম্পাদক, বন্দও পরিবহন বিভাগের সহকারী (টাস্কফোর্স নাজমুল হুদা সংগঠনটি পরিচালনা করছেন, যা একবারেই অবাস্তব ও ভিত্তিহীন। বিআডবিøউটিএ সরকারের একটি গুরুত্বপূর্ণ অধিদপ্তর। এখানে কক্ষ জবরদখল করার কনো সুযোগ নাই। প্রকৃত ঘটনা হচ্ছে, বিআইডবিøউটিএর ৪র্থ তলায় মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের নামে একটি কক্ষ বরাদ্ধ ছিলো। এখান থেকে বিআইডবিøউটিতে কর্মরত বীর মুক্তিযোদ্ধারা সাংগঠনিক কার্যক্রম চালাতেন। যাদের মধ্যে একজন সাবেক সচিবসহ অনেক উচ্চপদস্থ কর্মকর্তাও ছিলেন।

বিআইডবিøউটিএতে কর্মরত বীর মুক্তিযোদ্ধারা যখন অবসরে চলে যান তখন মুক্তিযোদ্ধাদের নামে বরাদ্ধকৃত কক্ষটি বিআডবিøউটিএর চেয়ারম্যান মহোদয় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডকে সাময়িক ভাবে ব্যবহারের জন্য অনুমতি প্রদান করেন। কাজেই যারা জবরদখলের নামে অপপ্রচার চালাচ্ছেন তারা নিছক মিথ্যাচার করছেন। স্বাধীনতাবিরোধী চক্রটি ঈর্ষান্বিত হয়ে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য-সচিব নাজমুল হুদাসহ সন্তান ও প্রজন্মের বিরুদ্ধে বিভিন্নভাবে অপপ্রচার ও মিথ্যাচার করছে।


বক্তারা আরো বলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বিরুদ্ধে মিথ্যাচার চালানো এই অপশক্তি স্বাধীনতার বিরোধীতা করেছে। তারা যেমন দেশের স্বাধীনতা মানতে পারেননি তেমনী স্বাধীনতার মহানায়ক জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহানকে সপরিবারে হত্যা করেছে। পরবর্তীতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ও বিভিন্ন সময়  নানা ভাবে হত্যার চেষ্টা করেছে এই অপশক্তি। সারাদেশে মুক্তিযোদ্ধাদের আদর্শে বিশ্বাসীদেরসহ মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের নানাভাবে হয়রানি, তাদের উপ হামলা-মামলা ও হত্যার মতো ঘটনা ঘটিয়েছে। যারা মুক্তিযোদ্ধার সন্তানদের প্রাণের সংগঠনকে ভুঁইফোড় সংগঠন বলে আখ্যা দেয় তারা আসলে দেশকে ব্যর্থ রাষ্টে পরিণত করতে চায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রাকে রুখতে এরা এখনো দেশবিরোধী কর্মকান্ডে লিপ্ত। বিআইডবিøইটিএতেও যে তাদের কার্যক্রম বিদ্যমান তার প্রমাণ পাওয়া যাচ্ছে।

এ বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য মানববন্ধন শেষে বিআইডবিøউটিএর চেয়ারম্যান বরাবর স্বারকলিপি প্রদান করা হয়।
মানববন্ধনে বিআইডবিøউটিএ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বরিশাল শাখার আহŸায়ক ও সদস্য-সচিব, সদরঘাট শাখার আহŸায়ক ও সদস্য-সচিব নারায়ণগঞ্জ শাখার আহŸায়ক ও সদস্য-সচিবসহ সারাদেশ থেকে আগত নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মুক্তিযোদ্ধা সন্তানদের পক্ষে

সংবাদ  বিজ্ঞপ্তি

মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড, বিআইডব্লিউটিএ

মান্দায় গুরুস্হানের জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ৪


এই নিউজ মোট   1247    বার পড়া হয়েছে


মুক্তিযুদ্ধ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.