10:52am  Monday, 26 Oct 2020 || 
   
শিরোনাম
 »  হাজী সেলিমের গাড়ি থেকে নেমে নৌবাহিনীর কর্মকর্তাকে মেরে দাঁত ভেঙে দিল     »  আজ ২৬ অক্টোবর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  দিনাজপুরের হিলিতে দু’দিনব্যাপী ঐতিহ্যবাহী হা-ডু-ডু টুর্ণামেন্ট     »  বীরগঞ্জে পরিবেশ ও প্রতিবেশ বাঁচাতে এলাকাবাসীর মানববন্ধন     »  করোনা পরিস্থিতির কারনে সরকারি প্রাথমিকের শিক্ষকদের বদলি বন্ধ     »  মাদক সেবনের ব্যবস্থা রেখে ভেতরে চলত ক্যাসিনো, বাইরে ক্যারম বোর্ড      »  নাজমুল একাদশকে হারিয়ে বিসিবি প্রেসিডেন্টস কাপে চ্যাম্পিয়ন মাহমুদউল্লাহ একাদশ     »  শিক্ষার্থীদের প্রতি স্পিকারের আহ্বান-দক্ষ করে গড়ে তোল নিজেকে      »  বদলি করা হয়েছে পদোন্নতিপ্রাপ্ত ১৫ পুলিশ পরিদর্শক      »  সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান কোন সেবা দেবে না মাস্ক না পরলে    



২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার চ্যানেল আইতে দেখবেন
২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ৩০ মহররম ১৪৪২



 সকাল
১১.০৫    সাকিন সারিসুরি (পুনঃপ্রচার)
১১:৩০    টেলিপ্রেসক্রিপশন লাইভ
১১:৫৪    ৩৬৫ সেকেন্ড রাজনীতি নয়
১২:০৫    ইউনূস (পুনঃপ্রচার)
১২:৩৫     ফ্রেশ প্রিমিয়াম টি তারকাকথন সরাসরি
১.০৫    এবং সিনেমার গান
০১.৪৫    ৩০০ সেকেন্ড
২:৪০    সুপার স্টার (পুনঃপ্রচার)
০৩.০৫    বাংলা ছবি ‘মনের মানুষ’
লালনের জীবনী নিয়ে নির্মিত গৌতম ঘোষের ‘মনের মানুষ’ চ্যানেল আই এর পর্দায় দেখানো হবে ২১ সেপ্টেম্বর বিকেল ৩.০৫ মিনিটে। সুনীল গঙ্গোপাধ্যায়ের উপন্যাস অবলম্বণে চলচ্চিত্রটি প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম লি., আশীর্বাদ চলচ্চিত্র এবং ভারতের রোজভ্যালী ফিল্মস নেটওয়ার্ক। এ ছবির চিত্রনাট্য, চিত্রগ্রহন, সঙ্গীত পরিচালনা, সম্পাদনাও করেছেন গৌতম ঘোষ। অভিনয় করেছেন প্রসেনজিৎ, পাওলি ধাম, সৈয়দ হাসান ইমাম, সৌমিত্র চট্টোপাধ্যায়, প্রিয়াংশু চট্টোপাধ্যায়, চঞ্চল চৌধুরী, চম্পা, রাইসুল ইসলাম আসাদ, রোকেয়া প্রাচী প্রমুখ।
ছবির গল্পে দেখা দেখা যাবে, সংগীত ও মানবপ্রেমের স্বপ্ন আর তার রসআস্বাদন লালুর কাছে মুক্তির ঠিকানা। পড়াশোনা-রুজি রোজগারে তার মন নেই, তাই সে তথাকথিত শিক্ষিত সমাজের কাছে এক মূর্খ-উন্মাদ।
সম্পন্ন গৃহস্থ কবিরাজ কৃষ্ণপ্রসন্নের ঘোড়া চুরি করতে গিয়ে ধরা পড়ে লালু। পরে কবিরাজ বুঝতে পারে লালুর উদ্দেশ্য ঘোড়া চুরি নয়...তার স্বপ্নের জগৎকে ছুঁতে পারার এক স্বর্গীয় মূর্ছনা। লালুর গান কবিরাজকে মুগ্ধ করে।
কবিরাজ পরিবারের সঙ্গে গঙ্গাস্নান করতে গিয়ে মারি বসন্তে আক্রান্ত লালুকে মৃত ভেবে জলে ভাসিয়ে দেয় সঙ্গীরা। রাবেয়া নামের এক মুসলিম নারী লালুর জীবন রক্ষা করে। সেখানেই লালুর সাথে দেখা হয় সিরাজ সাঁইয়ের। তাঁর সংগীত, জীবনদর্শন ও মানবপ্রেম লালুকে প্রভাবিত করে। লালু বাড়ি ফিরে এলে, জাত খোয়ানোর অপরাধে তার মা স্ত্রী তাকে জীবনস্রোতে ফিরিয়ে নিতে অস্বীকার করে। লালু আবার ফিরে যায় সিরাজ সাঁইয়ের কাছে, যেখানে সে খুঁজে পায় একক থেকে বৃহত্তর মানবজাতির উত্তরণের ঠিকানা।
তারপর লালু আশ্রয় নেয় জঙ্গলে। নাম বদলে হয় লালন। জঙ্গলে তার দেখা হয় কালুয়া মির্জার সঙ্গে। ধীরে ধীরে সেখানে এক বসতি গড়ে ওঠে। ধর্মাচরণের অজুহাতে সমাজের নীচুস্তরের নিপীড়িত মানুষের গলায় সেখানে সমাজের শাসন ফাঁস হয়ে এঁটে বসে না। প্রায় অলৌকিক মহিমার মত লালনের ভিতর থেকে উৎসারিত হয় সংগীত ও মানবপ্রেম। নিপীড়িত মানুষের হয়ে গর্জে ওঠা এক পত্রিকার সম্পাদক কাঙাল হরিনাথ লালনকে বাইরের জগৎ চিনিয়ে দেন, সেই সঙ্গে তাকে আক্রমণ প্রতিরোধে আত্মরক্ষার মন্ত্রও দেন।
লালনের জীবনে একে একে আসে দুই নারী-কমলী ও ভানুমতী। কিন্ত লালন বুঝতে পারে এটান শুধু রক্ত-মাংসের শরীরটার, অন্তরাত্মার তাতে কোন সায় নেই। অনুমতি ছাড়াই বসতি গড়ে তোলার অপরাধে একদিন লালনকে ডেকে পাঠান মহর্ষি নামে খ্যাত জমিদার। লালন দেখে জমিদার নন, এসেছেন তরুণ জমিদারনন্দন, অনন্য এক পরিবারের প্রতিনিধি, যাঁদের সঙ্গে একদিন জড়িয়ে যায় বাঙালির আতœপরিচয়।

০৪.৫৫    ৩০০ সেকেন্ড
সন্ধ্যা    
০৬:১৫    কার্টুন ছবি পেঁচার পাঁচালী
৬:২৫    যে রাঁধে সে চলও বাঁধে
৬:৪৫    ৩৬৫ সেকেন্ড রাজনীতি নয়
০৮:০০    ধারাবাহিক নাটক সিক্সটি নাইন
   চ্যানেল আইতে প্রতি সোম থেকে বৃহস্পতিবার রাত ৮টায় প্রচার হচ্ছে দর্শকপ্রিয় মেগাধারাবাহিক ‘সিক্সটি নাইন’। আনিসুল হকের রচনায় এ ধারাবাহিকটি পরিচালনা করেছেন মোস্তফা সরয়ার ফারুকী। এতে অভিনয় করেছেন তিশা, হাসান মাসুদ, জয়া আহসান, তিন্নি, আহমেদ রুবেল, মাসুদ আলী খান, শ্রেষ্ঠা, শহীদুজ্জামান সেলিম, ইলোরা গহর, কল্প, প্রতীতি, রাজুক রাসেল, ফজলুর রহমান বাবু, মামুনুল হক, রিফাত চৌধুরী, মোমেনা চৌধুরী, শুভ রহমান প্রমুখ।
 
০৮.৩০    মেট্রোসেম টু দি পয়েন্ট
০৯:৩৫    বিবিসি প্রবাহ
১০.১৮    ৩০০ সেকেন্ড
১১:৩০    বাংলা ডাবকৃত ড্রামা ইউনূস
মান্দায় মসজিদ এবং পারিবারিক বিরোধ, পীরপাল সম্পত্তি জবর দখলের অভিযোগ
এই নিউজ মোট   59    বার পড়া হয়েছে


টেলিভিশন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.