03:43am  Saturday, 24 Oct 2020 || 
   
শিরোনাম
 »  “মামুন হত্যার রহস্য কোথায়” এর ১ম পর্ব (ভিডিও)     »  আজ ২৪ অক্টোবর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটি’র নবগঠিত কমিটির পরিচিতি      »  ৬ বছরেও চাকরিচ্যুত হয়নি শিবগঞ্জেে মনিরুল হত্যার মৃৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী      »  দিনাজপুরে লড়াকু মুরগির গবেষণা খামারে ব্যাপক সাফল্য     »  জয়পুরহাটে ৩৫ মাদকসেবী ও জুয়াড়ি আটক     »  প্রধানমন্ত্রী সকল কাজ ক্রমেই ভুল প্রমাণিত হচ্ছে     »  আশা করছি সিনহা হত্যা মামলা দ্রুত নিষ্পত্তি হবে     »  মিয়ানমারের নির্বাচনের পর রোহিঙ্গা প্রত্যাবাসনে ত্রিপক্ষীয় বৈঠকের সম্ভাবনা     »  ইসলাম ধর্ম নিয়ে জবি ছাত্রী কটূক্তি করায় বহিষ্কার সংগঠন থেকে   



কালিগঞ্জে লেখাপড়ার কথা বলায় অভিমান করে কিশোরের আত্মহত্যা
২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার, ৯ আশ্বিন ১৪২৭, ৪ সফল ১৪৪২



কালিগঞ্জ প্রতিনিধি: গাজীপুরঃ গজীপুরের কালীগঞ্জে লেখাপড়ার কথা বলায় মায়ের উপর অভিমান করে ১৩ বছরের কিশোর তানভীর হোসেন আত্মহত্যা করেছে বলে জানা গেছে। কালীগঞ্জে পৌরসভার ৪নং ওয়ার্ড দড়িসোম এলাকার পিয়ার হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে।

তানভীর হোসেন সাভার থানার কান্দাইল এলাকার কাতার প্রবাসী মোঃ আসলাম হোসেনের ছেলে। সে কালীগঞ্জ রাজা রাজেন্দ্র নারায়ণ (আরআরএন) পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির  ছাত্র ছিল। মেয়ে ও ছেলেকে নিয়ে তার মা বিদ্যালয়ের পাশে পৌর এলাকার দড়িসোম গ্রামে পিয়ার হেসেনের বাড়িতে ভাড়া থাকেন।

নিহতের মা জানান, ছেলেকে লেখাপড়ার কথা বলায় আমার সঙ্গে অভিমান করে টয়লেটে যায়। ছেলের আসতে দেরি দেখে তাকে ডাকাডাকি করে সন্দেহ হলে বাথরূমের দরজা ভেঙ্গে ভিতরে গিয়ে দেখি ভেন্টিলেটরের গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে  ঝুলিয়ে রয়েছে। খবর পেয়ে কালীগঞ্জ থানার এসআই মো. মফিজুর রহমান মল্লিক ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করেন।
কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক জানান, ধারণা করা হচ্ছে মায়ের ওপর অভিমান করেই ওই কিশোর আত্মহত্যা করেছে। তবে এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। আর পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

মীর মোঃ আবুল কালাম আযাদ, কালিগঞ্জ, গাজীপুর।

কফি, কাজুবাদামসহ অপ্রচলিত ফসলের চারা কলম সরবরাহের নির্দেশ


এই নিউজ মোট   141    বার পড়া হয়েছে


ভিন্ন খবর



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.