04:13pm  Monday, 26 Oct 2020 || 
   
শিরোনাম
 »  হাজী সেলিমের গাড়ি থেকে নেমে নৌবাহিনীর কর্মকর্তাকে মেরে দাঁত ভেঙে দিল     »  আজ ২৬ অক্টোবর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  দিনাজপুরের হিলিতে দু’দিনব্যাপী ঐতিহ্যবাহী হা-ডু-ডু টুর্ণামেন্ট     »  বীরগঞ্জে পরিবেশ ও প্রতিবেশ বাঁচাতে এলাকাবাসীর মানববন্ধন     »  করোনা পরিস্থিতির কারনে সরকারি প্রাথমিকের শিক্ষকদের বদলি বন্ধ     »  মাদক সেবনের ব্যবস্থা রেখে ভেতরে চলত ক্যাসিনো, বাইরে ক্যারম বোর্ড      »  নাজমুল একাদশকে হারিয়ে বিসিবি প্রেসিডেন্টস কাপে চ্যাম্পিয়ন মাহমুদউল্লাহ একাদশ     »  শিক্ষার্থীদের প্রতি স্পিকারের আহ্বান-দক্ষ করে গড়ে তোল নিজেকে      »  বদলি করা হয়েছে পদোন্নতিপ্রাপ্ত ১৫ পুলিশ পরিদর্শক      »  সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান কোন সেবা দেবে না মাস্ক না পরলে    



শিবগঞ্জের দুই মুক্তিযোদ্ধার লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
৩০ সেপ্টেম্বর ২০২০, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২



শিবগঞ্জ সংবাদদাতাঃ শিবগঞ্জে দুই বীর মুক্তিযোদ্ধার লাশ রাষ্ট্রীয় মর্যাদা প্রদানের পর জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে।

বুধবার সকালে উপজেলা নির্বাহি অফিসার সাকিব আল রাব্বি'র নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল উভয় বীর মুক্তিযোদ্ধাদের রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করেন। ১০টায় বীর মুক্তিযোদ্ধা মহসিন আলী (৯০) এবং ১১টায় বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন কাজল (৭০) এর নামাজের জানাযা অনুষ্ঠিত হয়।

উভয়ের নামাজের জানাযায় উপস্থিত ছিলেন,স্থানীয় সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল,শিবগঞ্জ উপজেলা নির্বাহি অফিসার সাকিব আল রাব্বি, শিবগঞ্জ উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বজলুর রশিদ সনু, জেলার মুক্তিযোদ্ধা সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল মান্নান, শিবগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সভাপতি মাহবুবুর রহমান মিজান, সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম রানা, বিভিন্ন ইউনিয়ন হতে আগত মুক্তিযোদ্ধা কমান্ডার ও মুক্তিযোদ্ধাগণ ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে,বীর মুক্তিযোদ্ধা মহসিন আলী উপজেলার বিনোদপুর ইউনিয়নের এরাদত বিশ্বাস টোলা গ্রামের মৃত আঃ রহিমের ছেলে। তিনি এ্যাজমা ও হৃদরোগে আক্রান্ত হয়ে মঙ্গলবার পৌনে তিনটার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না...রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী দুই ছেলে ও  ছয় মেয়ে সহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন। অন্যদিকে বীরমুক্তিযোদ্ধা নাসিরুদ্দিন হলেন, একই ইউনিয়নের একবরপুর ডাক্তার টোলা গ্রামের মৃত রশীদুজ্জামানের ছেলে।  তিনি গত মঙ্গলবার জ্বর ও ঠান্ডায় আক্রান্ত হয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬ টায় ইন্তেকাল করেন (ইন্না.... রাজিউন) মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে সহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।

জানাজা শেষে স্থানীয় সাংসদ ডাঃ শিমুল প্রতিশ্রুতি অনুযায়ী উভয় পরিবারকে ১০ হাজার করে মোট ২০ হাজার টাকা প্রদান করেন।

মোহাঃ সফিকুল ইসলাম, শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ 

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকসহ দু জনকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।


এই নিউজ মোট   954    বার পড়া হয়েছে


মুক্তিযুদ্ধ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.