04:45pm  Monday, 26 Oct 2020 || 
   
শিরোনাম
 »  হাজী সেলিমের গাড়ি থেকে নেমে নৌবাহিনীর কর্মকর্তাকে মেরে দাঁত ভেঙে দিল     »  আজ ২৬ অক্টোবর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  দিনাজপুরের হিলিতে দু’দিনব্যাপী ঐতিহ্যবাহী হা-ডু-ডু টুর্ণামেন্ট     »  বীরগঞ্জে পরিবেশ ও প্রতিবেশ বাঁচাতে এলাকাবাসীর মানববন্ধন     »  করোনা পরিস্থিতির কারনে সরকারি প্রাথমিকের শিক্ষকদের বদলি বন্ধ     »  মাদক সেবনের ব্যবস্থা রেখে ভেতরে চলত ক্যাসিনো, বাইরে ক্যারম বোর্ড      »  নাজমুল একাদশকে হারিয়ে বিসিবি প্রেসিডেন্টস কাপে চ্যাম্পিয়ন মাহমুদউল্লাহ একাদশ     »  শিক্ষার্থীদের প্রতি স্পিকারের আহ্বান-দক্ষ করে গড়ে তোল নিজেকে      »  বদলি করা হয়েছে পদোন্নতিপ্রাপ্ত ১৫ পুলিশ পরিদর্শক      »  সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান কোন সেবা দেবে না মাস্ক না পরলে    



চাকরির টাকা নিতে গিয়ে সাধু আটক, খবর প্রকাশে সাংবাদিকের বিরুদ্ধে মামলা
৩ অক্টোবর ২০২০, শনিবার, ১৮ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২



লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের কালীগঞ্জে দুই সাংবাদিকের বিরুদ্ধে তপন সাধু নামের এক প্রতারক কোটি টাকার মানহানির মামলা দায়ের করেছেন।

জানা যায়, লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার  চন্দ্রপুর ইউনিয়নের নওদাবাস এলাকার ভুপেন চন্দ্রের ছেলে তপন সাধু চাকরির প্রলোভন দেখিয়ে একই উপজেলার শাহজাহানের ছেলে সেলিম হোসেনের নিকট ৩ লক্ষ ৩০ হাজার টাকা চেয়েছিলেন। চাকরির লোভে পরে সব কিছু বিক্রি করে  তপন সাধুকে ২লক্ষ ৮০ হাজার টাকা দেন সেলিম ।

ভুক্তভোগী সেলিম বাকী ৫০ হাজার টাকা দিবেন বলেও সময় নেন। টাকা গ্রহণ করার পর আজ কাল করে সময় কালক্ষেপণ করায় তপন সাধুর প্রতারণা ধরা পড়ে যায়। চাকরি পাবার আশায় সেলিম তার বাস্তুভিটা, প্রধানমন্ত্রীর দেওয়া একটি ঘর ও তার সবকিছু বিক্রি করে টাকা দেয় তপন সাধুকে টাকা দিয়ে সেলিম'র পরিবার এখন  দিশেহারা হয়ে পড়েছেন।

এ ঘটনায় শুক্রবার ২৫ সেপ্টেম্বর রাতে চাকুরী প্রার্থী সেলিম হোসেনের নিকট বাকী ৫০ হাজার টাকা নিতে গেলে তপন সাধুকে সেলিমের লোকজন আটক করেন। সালিশ বৈঠকে ভন্ড সাধু টাকা নেওয়ার কথাটি স্বীকার করেন এবং সেলিমকে উক্ত টাকা ফেরৎ দিবেন বলে মুচলেখা দিয়ে মুক্ত হন।

 সংবাদটি সাংবাদিকরা প্রকাশ করলে পরবর্তীতে ভন্ড সাধু ২৯ সেপ্টেম্বর বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৫,লালমনিরহাটে মামলা করেন।

আটকের সংবাদ পেয়ে সাংবাদিকগণ সেলিমের বাড়ীতে গিয়ে ভিডিও বক্তব্য সংগ্রহ করেন এবং Sp Suzon Kumar নামের একটি ফেসবুক আইডি থেকে কিছু তথ্য নিয়ে "কালীগঞ্জে চাকুরির প্রলোভন দেখিয়ে তপন সাধুর প্রতারণা শিরোনামে" ভোরের চিত্র অনলাইন পত্রিকাসহ একাধিক পত্রিকায় সংবাদটি প্রকাশ হয়।

প্রকাশিত সংবাদটি পড়ে তপন সাধু বাদী হয়ে দৈনিক ভোরের চিত্রের সম্পাদক ও প্রকাশক এম সহিদুল ইসলাম ও প্রতিনিধি  জিন্নাহ রহমান নাম দিয়ে দুই জনের বিরুদ্ধে আদালতে কোটি টাকার মানহানি মামলা দায়ের করেন। সহকর্মীদের বিরুদ্ধে মিথ্যে মামলা হওয়ায় সাংবাদিক মহলে নিন্দার ঝড় ওঠছে।

জানা যায়, দৈনিক ভোরের চিত্র নামে কোন পোর্টালের সম্পাদক ও প্রকাশক এম সহিদুল ইসলাম নয়। তিনি পরীক্ষামূলক সম্প্রচারের জন্য ভোরের চিত্র নামে একটি নতুন অনলাইন নিউজ পোর্টাল খুলেন যাহার নীচে এখনও সম্পাদক ও প্রকাশকের নাম বসানো হয়নি।

এ বিষয়ে ভোরের চিত্রের সম্পাদক ও প্রকাশক এবং দৈনিক সকালের সময় পত্রিকার লালমনিরহাট জেলা প্রতিনিধি এম সহিদুল ইসলাম জানান,একজন কলম সৈনিকের যা কাজ আমি তাই করেছি। সত্যতা কার কতটুকু আছে তা আদালতের মাধ্যমে প্রমাণ করা হবে।

আর্মেনিয়ার অধর্শতাধিক যোদ্ধা নিহত; আজারবাইজানে নতুন এলাকা দখল


এই নিউজ মোট   2866    বার পড়া হয়েছে


দূর্ণীতি



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.